X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৫ বৈশাখ ১৪৩১

মিস ইউনিভার্স বাংলাদেশ, প্রস্তুত ১০ প্রতিযোগী

বিনোদন রিপোর্ট
১৬ মার্চ ২০২১, ১২:১৩আপডেট : ১৬ মার্চ ২০২১, ১৫:১৬

করোনাকালের স্থিরতা ছাপিয়ে এবং স্বাস্থ্যবিধি মেনে বেশ গতিতেই চলছে মিস ইউনিভার্স বাংলাদেশ-২০২০ প্রতিযোগিতার শেষ মুহূর্তের প্রশিক্ষণ কার্যক্রম।

পর্যায়ক্রমে নানান পর্বের মধ্য দিয়ে খুব দ্রুতই চূড়ান্ত ধাপে এসে গেছে এই বিউটি পেজেন্ট। এরই ধারাবাহিকতায় হসপিটালিটি পার্টনার রাজধানীর রেডিসন হোটেলে সম্পন্ন হলো সেরা ১০ জনের সঙ্গে এক সাক্ষাৎ ও অভিবাদন পর্ব।

১৪ মার্চ রাতের এই আয়োজনে বিভিন্ন গণমাধ্যমকর্মী, স্পন্সর এবং আয়োজকরা উপস্থিত ছিলেন। সেরা দশের সঙ্গে পরিচয় পর্ব, কথাবার্তা ও আলোচনার মাধ্যমে বিভিন্ন বিষয় উঠে আসে। তাদের এই নতুন অভিজ্ঞতা, গ্র্যান্ড ফিনালে নিয়ে তাদের প্রত্যাশা, ভবিষ্যৎ পরিকল্পনা, পরিবার থেকে পড়ালেখা—সবকিছু নিয়েই তারা কথা বলেন।

প্রতিযোগিতার শুরু থেকে বিভিন্ন পর্যায়ে তাদের পথচলার গল্প বড় স্ক্রিনে একসঙ্গে বসে উপভোগ করেন সবাই। আর সব শেষে ছবিও তোলেন সবার সঙ্গে। কঠিন নিয়মানুবর্তিতার বাইরে এসে এই ব্যতিক্রমধর্মী আয়োজনে প্রতিযোগীদের ভীষণ উৎফুল্ল দেখা যায়। প্রতিযোগীরা অনুষ্ঠানে উপস্থিতির জন্য সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

মিস ইউনিভার্স বাংলাদেশের প্রেসিডেন্ট রফিকুল ইসলাম ডিউক বলেন, ‘আমাদের জন্য অত্যন্ত গর্বের বিষয় যে, বিশ্বদরবারে বাংলাদেশকে তুলে ধরবেন এই প্রতিযোগীরা। এই আয়োজন নারীদের আরও আত্মবিশ্বাসী করে তুলবে এবং নারী নির্যাতনের বিরুদ্ধে আরও সোচ্চার হতে সাহায্য করবে বলে আমরা আশাবাদী।’

মিস ইউনিভার্স বাংলাদেশ, প্রস্তুত ১০ প্রতিযোগী একই দিনে মিস ইউনিভার্সের সঙ্গে যুক্ত হলো পাওয়ার্ড বাই পার্টনার গোদরেজ বাংলাদেশ। আনন্দ সিং, গোদরেজ বাংলাদেশ-এর কান্ট্রি ম্যানেজার এ আয়োজনে উপস্থিত ছিলেন। এ প্রতিযোগিতার সফলতা নিয়ে তারা বেশ আশাবাদী। শেষ মুহূর্তে একটি আন্তর্জাতিক বিউটি পেজেন্টের সঙ্গে যুক্ত হয়ে তারা বেশ উৎফুল্ল বলেও জানান।

গ্রুমার, আয়োজক ও স্পন্সরদের মতে, এবার সব প্রতিযোগীই বেশ মেধাবী, জ্ঞানসম্পন্ন এবং অন্য থেকে অনন্য। নির্বাচিত সেরা ১০ জন প্রতিযোগী হলেন—অনকিতা দে, আপনা চাকমা, ফারজানা আকতার এ্যানি, ফারজানা ইয়াসমিন, ফাতেমা তুজ জহুরা, মারিয়াম আহমেদ, মাসুদা খান, নিদ্রা দে, তানজিয়া জামান মিথিলা ও তৌহিদা তাসনিম তিফা। পড়াশোনা, শখ, শিক্ষা সবকিছু ভিন্ন হলেও সবারই লক্ষ্য এক—নিজেকে সামনে এগিয়ে নিয়ে মুকুট জয় করে বিশ্বদরবারে বাংলাদেশকে তুলে ধরা।

গত ২ মার্চ আরটিভি স্টুডিওতে নির্বাচিত হয় শেষ ও চূড়ান্ত ১০ মেধাবী সুন্দরী। সেরা এই ১০ প্রতিযোগী এবার লড়বেন ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ খেতাবের জন্য।

মিস ইউনিভার্স বাংলাদেশ, প্রস্তুত ১০ প্রতিযোগী প্রতিযোগিতার এবারের মূল স্লোগান ‘আমার আত্মবিশ্বাস, আমার সৌন্দর্য’।

জানুয়ারি ২০২১ থেকে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয় মিস ইউনিভার্স বাংলাদেশ-এর দ্বিতীয় আসরের। গতবারের প্রধান স্পন্সর ফ্লোরা ব্যাংক এবারও মিস ইউনিভার্স বাংলাদেশের প্রধান পৃষ্ঠপোষক হিসেবে যুক্ত রয়েছে।

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার