X
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০

জোলিকে নির্যাতন করতেন ব্র্যাড পিট!

সুধাময় সরকার
১৮ মার্চ ২০২১, ১৮:১১আপডেট : ১৮ মার্চ ২০২১, ২০:১৮

অ্যাঞ্জেলিনা জোলি দাবি করেন, ঘরে ফিরে ব্র্যাডপিট তাকে নিয়মিত নির্যাতন করতেন। এটি কোনও টকশো বা সংবাদমাধ্যমে বলেননি জোলি, বিচার চেয়ে সরাসরি গিয়েছেন আদালতে!

জানান, ব্র্যাড পিটের নির্যাতনের সব তথ্য-প্রমাণ আছে তার কাছে। প্রয়োজনে তাদের সন্তানরা এই বিষয়ে আদালতে এসে সাক্ষ্য দিতে প্রস্তুত। কারণ, বেশিরভাগ নির্যাতন ঘরের ভেতর তাদের সামনেই সংঘটিত হয়েছে।

ইউএস উইকলির বরাত দিয়ে বৃহস্পতিবার (১৮ মার্চ) এক বিশেষ প্রতিবেদনের মাধ্যমে এমনটাই জানালো এনডিটিভি।

৪৫ বছর বয়সী হলিউডের প্রভাবশালী এই অভিনেত্রী সম্প্রতি আদালতে একটি আবেদন দাখিল করেন। যেখানে আরেক মহাতারকা ৫৭ বছর বয়সী ব্র্যাড পিটের বিরুদ্ধে ঘরোয়া নির্যাতনের মতো ভয়ংকর অভিযোগ উত্থাপন করেন। ওই আবেদনে জোলি বলেন, ‘আমাদের সন্তানরা এ ঘটনার সত্যতা প্রমাণের জন্য আদালতে এসে সাক্ষ্য দিতে সম্মত আছে।’

বিচ্ছেদের আগে হলিউডের এই জুটি ব্রাঞ্জোলিনা হিসেবে সমধিক পরিচিত ছিলেন। তাদের প্রথম সাক্ষাৎ হয় ২০০৪ সালে ‘মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ’ ছবির শুটিংয়ে। মাঝে প্রায় ১০ বছর বন্ধুত্ব ও প্রেমময় সময় পেরিয়ে ২০১৪ সালে বিয়েবন্ধনে আবদ্ধ হন তারা। মাত্র দুই বছরের মাথায় ২০১৬ সালে তারা আলাদা হয়ে যান। এবং শুরু করেন দাম্পত্য জীবনের নানা বিষয়ে যুদ্ধ। আশ্রয় নেন আইনের। ২০১৯ সালে তারা নিজেদের সিঙ্গেল বলে ঘোষণা দিলেও আনুষ্ঠানিক ডিভোর্সে যাননি এখনও!

ব্র্যাঞ্জোলিনা দম্পতির ৬ সন্তান—ম্যাডক্স (১৯), প্যাক্স (১৭), জাহারা (১৬), শিলোহ (১৪) এবং যমজ নক্স ও ভিভিয়েন (১২)। দত্তক নেওয়া এই সন্তানদের তারা দুজনেই নিজেদের কাছে রাখার জন্য দাবি করে আসছিলেন আদালতে। জোলির অভিযোগ, ব্র্যাড পিট সন্তানদেরও নির্যাতন করতেন! ২০১৬ সালে করা জোলির এই অভিযোগের সত্যতা খুঁজে পায়নি এফবিআই।

মূলত সেই ধারাবাহিকতায় এবার জোলি আদালতে পেশ করলেন নিজেকে নির্যাতনের বিষয়টি। যার মাধ্যমে ব্র্যাড পিটকে আরেক দফা নাজেহাল করাই মূল উদ্দেশ্য বলে মনে করছেন অনেকে।

দত্তক নেওয়া ছয় সন্তানকে নিয়ে জোলি-ব্র্যাড ইউএস উইকলিকে হলিউডের একটি বিশ্বস্ত সূত্র জানায়, ‘প্রায় সাড়ে চার বছর ধরে পিটের বিরুদ্ধে জোলি এমন অনেক অভিযোগ দায়ের করেছেন আদালতে। যার একটিরও সত্যতা পাননি তদন্ত কর্মকর্তারা। এটিও সেই পরিণতি পাবে। বরং এবার পিটকে নাজেহাল করার জন্য জোলির পরিকল্পনায় ব্যবহার হচ্ছে সন্তানরা। যেটা ঠিক নয়।’

ব্র্যাড পিটকে সর্বশেষ দেখা গেছে ২০১৯ সালে ‘অ্যাড অ্যাস্ট্রা’ ও ‘ওয়ান্স আপন আ টাইম ইন হলিউড’-এ। তার নতুন ছবি ‘বুলেট ট্রেন’ মুক্তির অপেক্ষায় আছে। অন্যদিকে অ্যাঞ্জেলিনা জোলি ব্যস্ত আছেন ‘দ্য এটারনালস’-এর শেষদিকের কাজ নিয়ে।

সূত্র: এনডিটিভি

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
সমুদ্রসৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’!
সমুদ্রসৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’!
যুক্তরাষ্ট্রে নোমান রবিনের ‘ছাই থেকে ফুল’
যুক্তরাষ্ট্রে নোমান রবিনের ‘ছাই থেকে ফুল’