X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

অন্য উচ্চতায় সিয়াম-পূজা

বিনোদন রিপোর্ট
৩১ মার্চ ২০২১, ২০:২৮আপডেট : ৩১ মার্চ ২০২১, ২২:২১

নিজেদের এবার অন্য উচ্চতায় নিয়ে গেলেন সময়ের অন্যতম দুই চলচ্চিত্র শিল্পী সিয়াম ও পূজা।

দুজনে দর্শকদের চমকে দেওয়ার জন্য সম্প্রতি সমুদ্রপৃষ্ঠ থেকে ২০০ ফুট উঁচুতে উঠে গানের দৃশ্যে অংশ নিয়েছেন।

এম এ রাহিম পরিচালিত মুক্তি প্রতীক্ষিত ‘শান’ চলচ্চিত্রের গানের দৃশ্যধারণের জন্য এত বড় ঝুঁকি নিয়েছেন সিয়াম-পূজা। শুটিং হয় ২১-২২ মার্চ।

পরিচালক বলেন, ‘চট্টগ্রাম থেকে সেন্টমার্টিনে আসা প্রমোদতরী বে-ওয়ান জাহাজে শুটিংয়ের আয়োজন করেছিলাম। আমাদের পরিকল্পনা মাফিক কাজ এগিয়ে নিচ্ছিলাম। হঠাৎ সিয়াম-পূজার মাথায় ভূত চাপে, তারা ২০০ ফুট উঁচুতে দাঁড়িয়ে শট দেবেন বলে আগ্রহ প্রকাশ করেন। কিন্তু আমরা কেউই এ সিদ্ধান্তে সমর্থন করিনি। কারণ, বিষয়টি ছিল মারাত্মক ঝুঁকিপূর্ণ। সামান্য একটু ভুলের কারণে বড় ধরনের বিপদ হতে পারতো। কিন্তু সিয়াম-পূজা আমাদের কারও কথাই শুনলো না। তারা ঠিকই সিঁড়ি বেয়ে উঠে যান জাহাজের সর্বোচ্চ শিখরে। অবশেষে নিরাপদেই কাজটি শেষ করি।’

গানটির কোরিওগ্রাফি করছিলেন ভারতের জনপ্রিয় নৃত্য পরিচালক জায়েশ প্রধান। তার মতে, এ ধরনের শট উপমহাদেশের কোনও অভিনয় শিল্পীই নাকি এর আগে দিতে পারেনি!

সাইফুল শাহীনের ক্যামেরায় ধারণ করা ‘শান’ চলচ্চিত্রের এ গানের শিরোনাম ‘তোর মতো আমাকে মানিয়ে নেবো’। এ মিজানের লেখা, আহম্মেদ হুমায়ূনের সুর ও সংগীতে গানটি গেয়েছেন কণা-ইমরান। ফিলম্যান এন্টারটেইনমেন্টের প্রযোজনায় নির্মীয়মাণ ‘শান’ চলচ্চিত্রের গল্প লিখেছেন এ ছবির প্রযোজক আজাদ খান। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা।

সিয়াম-পূজা ছাড়াও এ ছবিতে অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাস প্রমুখ।

পরিচালক এম রাহিম জানান, আসছে ঈদেই মুক্তি পাবে ‘শান’। সে লক্ষ্যে ৩ এপ্রিল, চলচ্চিত্র দিবসের বিশেষ দিনে রাত সাড়ে ৭টায় ফিলম্যান এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে অবমুক্ত হবে ছবির টিজার। এছাড়া পরিবেশক জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেইজেও টিজারটি উন্মুক্ত হবে।

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…