X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০

পদ্মার চরে পরী, মগজে কিছু প্রজাপতি...

সুধাময় সরকার
৩১ মার্চ ২০২১, ২১:৩৩আপডেট : ০১ এপ্রিল ২০২১, ১২:৫০

কলকাতার অ্যাপোলো হাসপাতালে এক সপ্তাহের অস্থিরতা পেরিয়ে ফের শুটিংয়ে পাখা মেললেন পরী। আজ বইমেলা তো কাল পদ্মার চর—বিরামহীন, উচ্ছল!

নেট জগতে শুটিং লোকেশনের ছবি দিয়ে ভক্তদের মাঝে টাইম টু টাইম মুগ্ধতার আবেশ ছড়াচ্ছেন এই অভিনেত্রী।

বুধবার (৩১ মার্চ) বিকালটুকু পরীমনি কাটালেন পদ্মার চরে, পূবালী বাতাসে চুল মেলে দিয়ে। সেলফি তুলে ফেসবুক ক্যাপশনে জানান দিলেন মনের উড়ু উড়ু ভাব, ‘পদ্মার বাতাসে উড়ে গেছে সব।’ বলতে চাইছেন হয়তো, মগজে ভার্টিগো রোগে চেপে বসা সকল দুশ্চিন্তা উড়ে গেলো পদ্মার পাগলা বাতাসে।

এদিন বেলা ৩টা থেকে সন্ধ্যা পর্যন্ত ‘মুখোশ’ ছবির শেষাংশের শুটিংয়ে অংশ নেন পরীমনি ও রোশান। কলকাতা থেকে এসেই মঙ্গলবার (৩০ মার্চ) একই ছবির শুটিংয়ে ছুটে যান বাংলা একাডেমির বইমেলায়।

শুধু মাঠে বা নেটে নয়, পর্দাতেও দারুণ মুগ্ধতা ছড়াচ্ছেন ‘স্বপ্নজাল’-খ্যাত এই অভিনেত্রী। এই করোনাকালেও চয়নিকা চৌধুরীর ‘বিশ্বসুন্দরী’ দিয়ে টানা ১০০ দিন শাসন করেছেন দেশের প্রেক্ষাগৃহ। গেল সপ্তাহে সেটি নামলো বটে, উঠলো পরীর নতুন ছবি ‘স্ফুলিঙ্গ’। এটির নির্মাতা তৌকীর আহমেদ। প্রদর্শনে মিলছে ভালোই প্রশংসা। সামনে আসছে রায়হান জুয়েলের বিশেষ ছবি ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। শুটিং বাকি আছে রাশিদ পলাশের ‘প্রীতিলতা’ ও সঞ্জয় সমদ্দারের ‘বায়োপিক’।

পরীমনি এই তালিকা ধরে আগাম ধারণা করা যায়, করোনার প্রকোপ বাড়ুক আর কমুক—পর্দার ক্ষমতাধর নায়িকা হিসেবে পরীর শাসন ব্যবস্থায় ঘাটতি হবে না চলতি বছরে; যদি শরীর সায় দেয়। কারণ, খবর মিলেছে, পরী পাখি বটে, তবে মগজে তার বাসা বেঁধেছে একদল প্রজাপতি!

অসুখ প্রসঙ্গে কলকাতা থেকে ফিরে পরী বাংলা ট্রিবিউনকে বলেন, ‘মাথা নষ্ট আমার! কখনও মাথা ঘোরে। কখনও মনে হয় চারপাশটা ঘোরে। এ এক অসহ্য অসুখ। চিকিৎসক বলেছেন অসুখটির নাম ভার্টিগো। যদিও মাথার এক্সরে প্লেট দেখে মনে হলো আমার মগজে কিছু রঙিন প্রজাপতি বাসা বেঁধেছে! একগাদা টেস্ট শেষে এক বস্তা ওষুধ নিয়ে ঢাকায় ফিরেছি। জানি না, এই প্রজাপতি অসুখ থেকে মুক্তি পাবো কবে।’

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!