X
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
১০ বৈশাখ ১৪৩১

রাঁধবেন সেরা রাঁধুনিরা, খাবেন তারা!

বিনোদন রিপোর্ট
০৮ এপ্রিল ২০২১, ১৬:০০আপডেট : ০৮ এপ্রিল ২০২১, ২১:৫৪

চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, সাইমন সাদিক, চিত্রনায়িকা পূর্ণিমা, মাহিয়া মাহি ও নুসরাত ফারিয়া—অভিনয়ের বাইরেও তাদের বিভিন্ন জায়গায় একসঙ্গে পাওয়া গেছে।

প্রমাণ মিলেছে, পেশার বাইরেও তাদের মধ্যকার সম্পর্ক বেশ আত্মিক।

তাই তো কনসার্ট থেকে শুরু করে রাজনৈতিক-সামাজিক-পারিবারিক কাজেও হাজির হয়েছেন একসঙ্গে। তাদের সঙ্গে দেখা গেছে কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কণাকেও।

এই ছয় শিল্পী এবার ভিন্ন ধরনের অভিজ্ঞতা নিতে আসছেন দলবেঁধে। অংশ নিয়েছেন রান্না বিষয়ক অনুষ্ঠানে। যেখানে তাদের কাজ হলো খাবার চেখে দেখা ও মন্তব্য করা!

আসছে ঈদে রান্না বিষয়ক অনুষ্ঠান ‘সেরা রাঁধুনী’র বিশেষ একটি পর্বে অংশ নিয়েছেন তারা। গতকাল (৭ এপ্রিল) এর শুটিং সম্পন্ন হয়েছে।

সাইমন সাদিক বলেন, ‘পূর্ণিমা আপুর উপস্থাপনায় এই রিয়েলিটি শো হচ্ছে। এতে সেরা রাঁধুনিরা প্রতিযোগিতায় অংশ নিয়েছেন। আর আমরা সবাই একসঙ্গে আপুর অতিথি হয়েছি। সেখানে গিয়ে শুধু মজা করে খেলাম। আমাদের মূল কাজ ছিল এটাই। সঙ্গে স্বাদ অনুযায়ী মন্তব্য করেছি। সবার অংশগ্রহণে দারুণ কিছু সময় কাটিয়েছি।’

জানা যায়, ঈদের জন্য তৈরি এ অনুষ্ঠানটি মাছরাঙা টিভিতে প্রচার হবে।

চিত্রনায়ক সাইমন ও মাহিকে জুটি হিসেবে বেশ কিছু সফল ছবি উপহার পেয়েছে। অন্যদিকে, ফেরদৌস ও মাহিকে দেখা গেছে ‘কৃষ্ণপক্ষ’ ছবিতে। সম্প্রতি এ নায়ক কাজ করেছেন পূর্ণিমাকে নিয়ে রাজনীতিক ওবায়দুল কাদেরের ছবি ‘গাঙচিল’-এর। তবে ফেরদৌস ও সাইমনের সঙ্গে কাজ করা হয়নি নুসরাত ফারিয়ার। আর ফারিয়া ও কণার সখ্য বহুদিনের।

/এম/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়
প্রয়াণ দিনে স্মরণজানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়
রাজকুমার: নাম নিয়ে নায়িকার ক্ষোভ!
রাজকুমার: নাম নিয়ে নায়িকার ক্ষোভ!
‘ওপারে ভালো থেকো বন্ধু’
অভিনেতা রুমির মৃত্যু‘ওপারে ভালো থেকো বন্ধু’
ফ্লপে হ্যাটট্রিক, মুখ খুললেন অভিনেত্রী
ফ্লপে হ্যাটট্রিক, মুখ খুললেন অভিনেত্রী
চলে গেলেন অভিনেতা রুমি
চলে গেলেন অভিনেতা রুমি