X
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ৬ কার্তিক ১৪২৮

সেকশনস

প্রত্যক্ষদর্শীরা বলছেন দুর্ঘটনা নিয়ে মিথ্যাচার করছেন নোবেল!

আপডেট : ২৫ এপ্রিল ২০২১, ০১:২৪

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন ভারতের ‘সারেগামাপা’ থেকে উঠে আসা বাংলাদেশের আলোচিত কণ্ঠশিল্পী নোবেল। অল্পের জন্য বেঁচেছে চোখ, ফেটেছে মাথা। বৃহস্পতিবার (২২ এপ্রিল) সন্ধ্যায় এক ‘বৃদ্ধ পথচারী’কে বাঁচাতে গিয়েই তার এই পরিণতি- জানালেন নোবেল।

ভাষ্যটি হুবহু এমন, ‘এক বয়স্ক লোক অসতর্কভাবে রাস্তা পার হচ্ছিলো। তাকে বাঁচাতে গিয়ে আমার এই অবস্থা। তবুও মনে তৃপ্তি অনুভব করছি, কারণ লোকটা নিরাপদ আছে।’ গুরুতর আহত হয়ে রক্তাক্ত মুখের ছবি দিয়ে নোবেলের এমন বয়ানে বিস্ময় প্রকাশ করেছেন একাধিক প্রত্যক্ষদর্শী।

দুর্ঘটনা নিয়ে নোবেলের এমন বয়ানের বিপরীতে প্রত্যক্ষদর্শী শোয়াইব বিন আহসান ও আমিনুল ইসলাম আমিন নামের দুই সাধারণ মানুষ নিজেদের চোখে দেখা ঘটনাটি তুলে ধরেন। এরমধ্যে প্রথমজন বিস্ময় প্রকাশ করে ফেসবুকে লেখেন, ‘কি সুন্দর মিথ্যাচার করে আবার আল্লাহর শুকরিয়া আদায় করছে নোবেল!’ এদিকে দ্বিতীয়জন সরাসরি ঘটনার ভিডিও প্রকাশ করেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যায় নোবেল গুরুতর আহত করেছেন কোনও বৃদ্ধকে নয়, এক তরুণ সাইকেল চালককে।

প্রত্যক্ষদর্শীরা বাংলা ট্রিবিউনকে জানান, রাস্তার উল্টাপাশ থেকে হঠাৎ তুমুল গতিতে আসা নোবেলের লাল বাইকের চাপায় রক্তাক্ত হয়েছে ঐ তরুণ। ভেঙেছে সাইকেল, নষ্ট হয়েছে সঙ্গে থাকা ইফতারের জন্য কলা-মুড়ি-খেজুর-ছোলা। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (২২ এপ্রিল) গুলশান আজাদ মসজিদের পাশের গলিতে, ইফতারের কয়েক মিনিট আগে।

প্রত্যক্ষদর্শী টঙ্গির তামিরুল মিল্লাত কামিল মাদ্রাসার শিক্ষার্থী শোয়াইব বলেন, ‘রং সাইডে বাইক চালিয়ে এসে সাইকেল আরোহীর ওপর দিয়ে সোজা চালিয়ে দিলো নোবেল! যেখানে লোকটা সারাদিন পানাহারের পর ইফতার করে তার ক্ষুধা নিবারণের কথা, সেখানে মৃত্যুর সাথে পাঞ্জা লড়লো সেদিন সন্ধ্যায়। আর নোবেল সবাইকে জানালো বৃদ্ধকে জীবনদানের গল্প!’

ঘটনার বর্ণনা দিতে গিয়ে তিনি আরও বলেন, ‘বৃহস্পতিবার ইফতারের আগমুহূর্তে একটা লোক সাইকেলে করে কলা, খেজুর, ছোলা মানে ইফতারসামগ্রী নিয়ে বাসায় যাচ্ছিলো। নোবেল ম্যান নামের ঐ শিল্পী রং সাইড থেকে বাইক দিয়ে মেরে দিয়েছে। ঘটনাটি একেবারে আমার সামনে ঘটেছে। দু’জনই ইনজুরড হয়েছে কিন্তু সাইকেলের লোকটার অবস্থা খুব সিরিয়াস ছিলো। আর সাইকেলের যা অবস্থা হয়েছে, সেটা কোনও ভাঙারি দোকানেও বিক্রি করা যাবে না। পরে ২/৩ জন লোক দিয়ে আহত লোকটাকে ল্যাবএইড পাঠালাম রিক্সায় করে। নোবেল ম্যানকেও বললাম, আপনিও বাইকটা আমাদের এখানে রেখে ল্যাবএইড যান। উনি আমাদের কথা না শুনে বাইক নিয়ে চলে গেলেন। যাওয়ার সময় উনার সঙ্গে আমাদের এখান থেকে একজনকে সঙ্গে দিলাম। কারণ উনার মাথা থেকেও রক্ত ঝরছিলো। পরে শুনি বনানী গিয়ে আমাদের ঐ লোকটাকে আটকিয়ে রেখেছে! এই হলো কাহিনি!’

এদিকে এই বর্ণনার সত্যতা স্বীকার করে আরেক প্রত্যক্ষদর্শী ঘটনার একটি ভিডিও প্রকাশ করেন। যেখানে দেখা গেছে পিঠে গিটার ঝোলানো রক্তাক্ত নোবেল ও সাইকেলওয়ালাকে।

এদিকে এমন মিথ্যাচারের অভিযোগের বিপরীতে নোবেলের কোনও প্রতিক্রিয়া ফোনে বা সোশ্যাল মিডিয়ায় পাওয়া যায়নি। ফেসবুক পেইজে এখনও ঝুলছে বৃহস্পতিবার মধ্যরাতের সেই মানবিক গল্প- ‘এক বয়স্ক লোক অসতর্কভাবে রাস্তা পার হচ্ছিলো... তাঁকে বাঁচাতে গিয়ে...।’

এটা সত্যি, সেদিন রাতে নোবেলের চোখে ও মাথায় মোট ৩০টি সেলাই পড়েছে। যদিও ঐ সাইকেলওয়ালার আপডেট পাওয়া যায়নি।

দুর্ঘটনার প্রথম ছবিটি নোবেল প্রকাশ করেন নিজেই, বৃহস্পতিবার দিবাগত রাত ১২টায় (২৩ এপ্রিল)। চোখে ব্যান্ডেজ করা ছবিটির ক্যাপশনে লেখেন, ‘আসসালামু আলাইকুম। শুভ রাত্রি। সড়ক দুর্ঘটনায় রাস্তাটি গুরুতরভাবে আহত হয়েছে। রাস্তাটির জন্য দোয়া করবেন।’

আর সেই শকিং ছবির নিচে শনিবার (২৪ এপ্রিল) বিকাল নাগাদ হাহা রিঅ্যাক্ট পড়েছে ৫১ হাজার, লাইক পড়েছে ২০ হাজার। অন্যদিকে কান্নার রিঅ্যাক্ট পড়েছে মাত্র ১৪ হাজার। অবশ্য সোশ্যাল মিডিয়ার ভক্তদের ভালোই পড়তে জানেন নোবেল। রিঅ্যাকশনের এই গতিতে ঠিকই লাগাম টেনে দেন রাত পোহাতেই। শুক্রবার (২৩ এপ্রিল) সকালে তিনি আরেকটি রক্তাক্ত ছবি পোস্ট দিয়ে ক্যাপশনে লিখে দেন ‘বৃদ্ধকে বাঁচানো’র নায়কোচিত গল্পটি। যেখানে হাহা রিঅ্যাক্ট মাত্র ১ হাজার! ভালোবাসা ১১, লাইক ২১ আর কান্নার ইমো পড়ে ৫৪ হাজার।

/এমএম/

সম্পর্কিত

নোবেলের অভিযোগের জবাব দিলেন স্ত্রী সালসাবিল

নোবেলের অভিযোগের জবাব দিলেন স্ত্রী সালসাবিল

বড় এক সেলিব্রেটি তার সঙ্গে আছে: নোবেল

বড় এক সেলিব্রেটি তার সঙ্গে আছে: নোবেল

নোবেলকে বিচ্ছেদপত্র পাঠালেন সালসাবিল

নোবেলকে বিচ্ছেদপত্র পাঠালেন সালসাবিল

স্ত্রীর বিরুদ্ধে ‌‘সন্তান হত্যা’র অভিযোগ করলেন নোবেল!

স্ত্রীর বিরুদ্ধে ‌‘সন্তান হত্যা’র অভিযোগ করলেন নোবেল!

ফারহান ও ফারিণ দম্পতির গল্প...

আপডেট : ২২ অক্টোবর ২০২১, ১০:০৪

মুশফিক আর. ফারহান ও তাসনিয়া ফারিণ সদ্য বিয়ে করেছেন। দুই পরিবারের সম্মতিতে তাদের চার হাত এক হয়েছে। কিন্তু নবদম্পতির সংসারজুড়েই শুধু ফুল নয়, রয়েছে কাঁটাও! সম্পর্কের ওঠানামা শুরু হয় বিয়ের ক’দিন পরেই। ‘তোমার আমার গল্প’ নাটকের গল্পটা এমনই।

নাটকটি লিখেছেন ও পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ ও কে এম সোহাগ রানা। 

রাজ বলেন, ‘এটি অন্যরকম প্রেমের একটি নাটক। এতে বিয়ের পর এক দম্পতির ভালোবাসার গল্প দেখবেন দর্শকরা। মুশফিক আর. ফারহান ও তাসনিয়া ফারিণ আমাদের মনের মতো অভিনয় করেছেন। তাদের কেমিস্ট্রি দর্শকদের চোখে অনেক দিন লেগে থাকতে পারে।’

‘তোমার আমার গল্প’তে একটি নতুন গান রয়েছে। এটি গেয়েছেন তাসনিম আনিকা ও তানজির। এর কথা লিখেছেন শিমুল এসবি, সুর ও সংগীতায়োজনে নাভেদ পারভেজ।

এ নাটকে আরও অভিনয় করেছেন সোহেল খান, রত্না, এবি রোকন, মিনু রহমান প্রমুখ। চিত্রগ্রহণে ফুয়াদ বিন আলমগীর, সম্পাদনায় আরিফিন সরকার। 

আগামী ২৮ অক্টোবর রাত ৭টায় ইউটিউবে সিনেমাওয়ালা চ্যানেলে মুক্তি পাবে ‘তোমার আমার গল্প’। নাটকটি প্রযোজনা করেছে সিনেমাওয়ালা।

/এমএম/এমওএফ/

সম্পর্কিত

মন্তব্য পড়ে লজ্জিত সিয়াম!

মন্তব্য পড়ে লজ্জিত সিয়াম!

বাংলাদেশকে নিয়ে খোলা চিঠি কলকাতার তারকাদের

বাংলাদেশকে নিয়ে খোলা চিঠি কলকাতার তারকাদের

গানের পুরনো জুটি, উৎসর্গে আইয়ুব বাচ্চু (ভিডিও)

গানের পুরনো জুটি, উৎসর্গে আইয়ুব বাচ্চু (ভিডিও)

সাফা কবিরের অন্তর্জাল সিনেমা ‘কুহেলিকা’ 

সাফা কবিরের অন্তর্জাল সিনেমা ‘কুহেলিকা’ 

মারা গেছেন নির্মাতা-নাট্যকার কায়েস চৌধুরী

আপডেট : ২২ অক্টোবর ২০২১, ০০:৫১

নাট্যকার, নির্মাতা ও অভিনেতা কায়েস চৌধুরী আর নেই।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে রাজধানীর লালমাটিয়ায় নিজ বাসভবনে মৃত্যুবরণ করেন তিনি (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

খবরটি নিশ্চিত করেছেন ডিরেক্টরস গিল্ডের সাধারণ সম্পাদক এস এম কামরুজ্জামান সাগর।

তিনি জানান, কায়েস চৌধুরী দীর্ঘদিন ধরে কিডনি জটিলতায় ভুগছিলেন।

গিল্ডের পক্ষ থেকে জানানো হয়, শুক্রবার (২২ অক্টোবর) সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত শেষ শ্রদ্ধা নিবেদনের জন্য শিল্পকলা একাডেমিতে রাখা হবে কায়েস চৌধুরীর মরদেহ। বাদ জুম্মা ধানমন্ডির তাকওয়া মসজিদে জানাজা শেষে শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হবে।

/এমএম/এমওএফ/

সম্পর্কিত

ফারহান ও ফারিণ দম্পতির গল্প...

ফারহান ও ফারিণ দম্পতির গল্প...

রাবেয়ার বোরকা রহস্য ও রূপান্তরিত পরী

রাবেয়ার বোরকা রহস্য ও রূপান্তরিত পরী

মেয়র তাপসের দাদার চরিত্রে নিরব!

মেয়র তাপসের দাদার চরিত্রে নিরব!

শুটিংয়ে ফিরলেন অপূর্ব, ফুল-মিষ্টিতে বরণ

শুটিংয়ে ফিরলেন অপূর্ব, ফুল-মিষ্টিতে বরণ

রাবেয়ার বোরকা রহস্য ও রূপান্তরিত পরী

আপডেট : ২১ অক্টোবর ২০২১, ২২:০৮

ব্রাহ্মণবাড়িয়া হয়ে মানিকগঞ্জে মচ্ছব বসছে প্রায়। যেখানেই নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম যান সেখানেই হাজির হন তামাম মানুষ।

কারণটা সেলিমের নতুন ছবি ‌‘গুনিন’ ও এর নায়িকা পরীমণি। ব্রাহ্মণবাড়িয়ার অষ্টগ্রামে ৫ দিনের শুটিং শেষে মানিকগঞ্জে চলছে চলচ্চিত্রটির শুটিং। জনপ্রিয় এ নায়িকার সঙ্গে একটু ছবি তুলতে ভক্তদের দৌড়ঝাঁপের শেষ নেই। সারাটাক্ষণ মোবাইল তাকও করে রাখেন তারা। আর গ্রামের এই নতুন পাপারাজ্জিদের এড়াতে এবার ভিন্ন পথ বেছে নিয়েছেন পরীমণি। শুটিং স্পটে আসতে ও যেতে পরছেন বোরকা। 

বিষয়টি নিয়ে গিয়াস উদ্দিন সেলিম বাংলা ট্রিবিউনকে বলেন, ‘মানিকগঞ্জে পাশাপাশি কয়েকটি স্পটে আমাদের শুটিং চলছে। শুটিংয়ের সময় কাছে ভিড়তে পারে না বলে পরী যখন এক স্পট থেকে আরেক স্পটে যায়, তখন ভক্তরা মোবাইল তাক করে রাখেন। এ কারণে স্পটে আসা যাওয়ার পথে পরী বোরকা ব্যবহার করছেন। কারণ, আমি চাই না, এই ছবিতে রাবেয়া চরিত্রে পরীর যে লুক, সেটি এখনই প্রকাশ হোক।’

‘গুনিন’ ছবিটির শুটিং নিয়ে প্রথম থেকেই স্থানীয় দর্শকদের আগ্রহের কমতি নেই। গত ১০ অক্টোবর শুটিং শুরুর আগেই ব্রাহ্মণবাড়িয়ার অষ্টগ্রামে স্পটের পাশে স্থানীয় ব্যবসায়ীরা দোকান বিছিয়ে বসেছিল। পরে স্থানীয় পুলিশের সহযোগিতায় সেগুলো সরিয়েছেন সেলিম।

বৃহস্পতিবার সন্ধ্যায় এই নির্মাতা জানান, মানিকগঞ্জের বিভিন্ন স্পটে আরও ১০ দিন কাজ করবেন তারা। তবে এরমধ্যে ২৪ অক্টোবর ইউনিট থেকে একদিনের ছুটি পাচ্ছেন পরী। কারণ, এদিন তার জন্মদিন। 

সিনেমাটিতে সবচেয়ে গুরুত্বপূর্ণ চরিত্র রাবেয়া হিসেবে অভিনয় করছেন পরীমণি। এতে তার সহশিল্পী শরিফুল রাজ।

তারা ছাড়াও আছেন ইরেশ যাকের, মোস্তফা মনোয়ার, আজাদ আবুল কালামসহ অনেকে।

গিয়াস উদ্দিন সেলিম/ ছবি: পরীমণি কেমন চলছে শুটিং, অস্থির সময় পেরিয়ে শুটিংয়ে ফিরে পরীর স্থিরতাই বা কেমন? জবাবে সেলিম বাংলা ট্রিবিউনকে বলেন, ‘‘আমি তো নতুন পরীকে পেলাম এবার। ‘স্বপ্নজাল’-এ যে চঞ্চল পরীকে দেখেছি এবার দেখছি তার উল্টো। স্থির। বিশেষ করে অভিনয়ের বিচারে তার মধ্যে যে রূপান্তর ঘটেছে, সেটি অবিশ্বাস্য।’’

কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের ছোট গল্প ‘গুনিন’ অবলম্বনে এটি নির্মিত হচ্ছে। ছবিটির প্রযোজনা একটি ওটিটি প্ল্যাটফর্মের হলেও প্রথমে এটি মুক্তি পাচ্ছে প্রেক্ষাগৃহে, পরে ওয়েবে- জানান ‘মনপুরা’র জনক গিয়াস উদ্দিন সেলিম।

/এম/এমএম/এমওএফ/

সম্পর্কিত

সোমবার থেকে শুটিংয়ে নামছেন পরীমণি

সোমবার থেকে শুটিংয়ে নামছেন পরীমণি

পরীমণিকে নিয়ে অরণ্য আনোয়ারের প্রথম সিনেমা

পরীমণিকে নিয়ে অরণ্য আনোয়ারের প্রথম সিনেমা

সংবাদ সম্মেলনে পরীমণি: এখন নয়, জবাব দেবো পর্দায়

সংবাদ সম্মেলনে পরীমণি: এখন নয়, জবাব দেবো পর্দায়

সংবাদ সম্মেলনে পরীমণি

সংবাদ সম্মেলনে পরীমণি

মেয়র তাপসের দাদার চরিত্রে নিরব!

আপডেট : ২১ অক্টোবর ২০২১, ২১:৫৪

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার ফজলে নূর তাপসের দাদার চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন নিরব হোসাইন! 

বৃহস্পতিবার (২১ অক্টোবর) বিকালে এ বিষয়ে তিনি চুক্তিবদ্ধ হন নির্মাতা মুশফিকুর রহমান গুলজারের সঙ্গে। 

নিরব জানান, অনুদানের বিশেষ ছবি ‘টুঙ্গিপাড়ার দুঃসাহসী খোকা’র জন্য চুক্তিবদ্ধ হলেন তিনি। আর তাতে তাকে দেখা যাবে বঙ্গবন্ধুর শৈশব-কৈশোরের অন্যতম নায়ক শেখ নূরুল হকের চরিত্রে, যিনি শেখ হেলালের বাবা এবং ব্যারিস্টার ফজলে নূর তাপসের দাদা। 

মাসুম রেজার চিত্রনাট্যে পিরিওডিক্যাল গল্পের এই সিনেমায় নিরবের মাধ্যমে উঠে আসবে প্রায় ৯০ বছরের পুরনো সত্যিকারের গল্প! ১৯৩০-৩২ সালের প্রেক্ষাপট সেটি। এই সিনেমায় ১৪ বছরের কিশোর বঙ্গবন্ধুর জীবন উঠে আসবে।

গুলজার জানান, প্রায় ৯০ বছর আগে কলকাতার একটি ব্যাংকে চাকরি করতেন শেখ নূরুল হক। ওই সময় বঙ্গবন্ধু কিশোর ছিলেন। তিনি তখন একটি জটিল অসুখে আক্রান্ত হন। শেখ নূরুল হক কলকাতার বিভিন্ন হাসপাতাল ঘুরে ঘুরে বঙ্গবন্ধুর চিকিৎসা করিয়েছিলেন। এর বাইরেও তরুণ শেখ মুজিবুর রহমানের বঙ্গবন্ধু হয়ে ওঠার নেপথ্যেও অনেক অবদান ছিল শেখ নূরুল হকের। মূলত এই ইতিহাসটিই উঠে আসবে ‘টুঙ্গিপাড়ার দুঃসাহসী খোকা’র মাধ্যমে।

গুলজার ও নিরব নিরব বলেন, ‘বঙ্গবন্ধুর জীবনী থেকে অনেকেই অনেক কিছু জানেন। কিন্তু তাঁর কিশোর বেলা সম্পর্কে অনেকের অজানা। সেই সময়ের গুরুত্বপূর্ণ বিষয়গুলোই এ সিনেমার উপজীব্য। তার মধ্যে অন্যতম চরিত্র হিসেবে থাকছি আমি। এরমধ্যে চিত্রনাট্য পড়েছি। প্রস্তুতি নিচ্ছি। কারণ, চরিত্রটির গেটআপ-এক্সপ্রেশন অনেক চ্যালেঞ্জিং। এখানে আমাকে সেই ৯০ বছর আগেকার শেখ নূরুল হকের লুক নিয়ে পর্দায় আসতে হচ্ছে।’

২৬ অক্টোবর থেকে শুটিং শুরু হচ্ছে ছবিটির। এটি নিরব হোসাইন অভিনীত তৃতীয় সরকারি অনুদানের ছবি। এরমধ্যে রয়েছে বন্ধন বিশ্বাসের ‘ছায়াবৃক্ষ’ এবং রোজিনার ‘ফিরে দেখা’।

/এমএম/এমওএফ/

সম্পর্কিত

এবার ই-কমার্সের চাকরি ছাড়লেন নায়ক নিরব

এবার ই-কমার্সের চাকরি ছাড়লেন নায়ক নিরব

মিথিলার বিরুদ্ধে এন্তার অভিযোগ, মুখ খুলছে ‘অমানুষ’ টিম

মিথিলার বিরুদ্ধে এন্তার অভিযোগ, মুখ খুলছে ‘অমানুষ’ টিম

পর্দায় সালমান শাহকে দেখেই নায়ক হওয়ার ইচ্ছে জেগেছিল: নিরব 

পর্দায় সালমান শাহকে দেখেই নায়ক হওয়ার ইচ্ছে জেগেছিল: নিরব 

নওশাবাকে নিয়ে ‘অমানুষ’ নিরবের শেষ দিন

নওশাবাকে নিয়ে ‘অমানুষ’ নিরবের শেষ দিন

শুটিংয়ে ফিরলেন অপূর্ব, ফুল-মিষ্টিতে বরণ

আপডেট : ২১ অক্টোবর ২০২১, ২১:৫৬

বিয়ে করে লম্বা বিরতিতে গিয়েছিলেন ‘বড় ছেলে’ জিয়াউল ফারুক অপূর্ব। এক-দুই সপ্তাহ নয়, টানা প্রায় দুই মাস! অথচ তিনি ছোট পর্দার সবচেয়ে ব্যস্ত অভিনেতা।

আশার কথা, ফের কাজে ফিরেছেন ছোট পর্দার এই বড় তারকা। বৃহস্পতিবার (২১ অক্টোবর) অংশ নিয়েছেন ‘লাভ এন্ড ওয়ার’ শিরোনামের একটি নাটকের শুটিংয়ে। শফিকুর রহমান শান্তনুর গল্পে এটি পরিচালনা করছেন সৈয়দ শাকিল। এতে অপূর্বর বিপরীতে অভিনয় করছেন তাসনিয়া ফারিণ।

ফেরা প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘ছুটতে ছুটতে মনে হলো, এবার একটু বিরতির প্রয়োজন। তাই কয়েকটা দিন ছুটিতে ছিলাম। জীবনটাকে এত ব্যস্ত করেছি, নিজেকে সময় দেওয়ার সময়টুকুও হারিয়ে ফেলেছিলাম। ফিরে এসে এখন অনেক ফ্রেশ লাগছে।’

প্রায় দুই মাস পর শুটিংয়ে ফেরার অভিজ্ঞতাও শেয়ার করেন এই অভিনেতা। তার ভাষ্যে, ‘স্কুলজীবনে পরীক্ষার প্রথম দিন যে অনুভূতি হতো; একটু ভয় একটু দ্বিধা- আমার আজ তেমনই লাগছে! আবার এটাও আনন্দের, আবার আমি কাজে ফিরেছি। লাইট-ক্যামেরা-অ্যাকশন, এটাই তো আমার আসল ঠিকানা।’

জানা গেছে, অপূর্বর শুটিংয়ে ফেরাটাকে রীতিমতো উৎসবে পরিণত করেছেন পরিচালক সৈয়দ শাকিল। কারণ, এদিন অপূর্বকে শুটিং স্পটে ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়। করানো হয় মিষ্টিমুখও!

গত ১ সেপ্টেম্বর বিয়ের পিঁড়িতে বসেন অপূর্ব ও শাম্মা দেওয়ান। আর শুটিং থেকে ছুটি নেন তারও এক সপ্তাহ আগে।

/এমএম/এমওএফ/

সম্পর্কিত

প্রাক্তন ও বর্তমান স্ত্রী প্রসঙ্গে মুখ খুললেন অপূর্ব

প্রাক্তন ও বর্তমান স্ত্রী প্রসঙ্গে মুখ খুললেন অপূর্ব

অভিনেতা অপূর্বর বিয়ে, পাত্রী যুক্তরাষ্ট্রের নাগরিক

অভিনেতা অপূর্বর বিয়ে, পাত্রী যুক্তরাষ্ট্রের নাগরিক

মাত্র ৮ দিনে শিহাব শাহীনের নাটকে ৫০ লাখ ভিউ!

মাত্র ৮ দিনে শিহাব শাহীনের নাটকে ৫০ লাখ ভিউ!

অপূর্ব-সাবিলার বিয়ে নিয়ে বিড়ম্বনা!

অপূর্ব-সাবিলার বিয়ে নিয়ে বিড়ম্বনা!

সর্বশেষসর্বাধিক
quiz

লাইভ

এ বিভাগের অন্যান্য সংবাদ

নোবেলের অভিযোগের জবাব দিলেন স্ত্রী সালসাবিল

নোবেলের অভিযোগের জবাব দিলেন স্ত্রী সালসাবিল

বড় এক সেলিব্রেটি তার সঙ্গে আছে: নোবেল

সালসাবিলের বিরুদ্ধে বিষ খাওয়ানোর অভিযোগবড় এক সেলিব্রেটি তার সঙ্গে আছে: নোবেল

নোবেলকে বিচ্ছেদপত্র পাঠালেন সালসাবিল

নোবেলকে বিচ্ছেদপত্র পাঠালেন সালসাবিল

স্ত্রীর বিরুদ্ধে ‌‘সন্তান হত্যা’র অভিযোগ করলেন নোবেল!

স্ত্রীর বিরুদ্ধে ‌‘সন্তান হত্যা’র অভিযোগ করলেন নোবেল!

নোবেল বললেন ‘বাবা হচ্ছি’, স্ত্রী বললেন ‘আমি প্রেগন্যান্ট না’!

নোবেল বললেন ‘বাবা হচ্ছি’, স্ত্রী বললেন ‘আমি প্রেগন্যান্ট না’!

বাবা হচ্ছেন নোবেল ম্যান, সমালোচিত সেখানেও!

বাবা হচ্ছেন নোবেল ম্যান, সমালোচিত সেখানেও!

কলকাতার নায়িকা ‘জবা বৌদি’কে বিয়ে করলেন নোবেল?

কলকাতার নায়িকা ‘জবা বৌদি’কে বিয়ে করলেন নোবেল?

ফেসবুকে ‘চোর’ আখ্যা, আবারও নোবেলের বিরুদ্ধে জিডি

ফেসবুকে ‘চোর’ আখ্যা, আবারও নোবেলের বিরুদ্ধে জিডি

চিকিৎসা নয়, বেড়াতে গেছে পাবনা: বললেন নোবেলের বাবা

চিকিৎসা নয়, বেড়াতে গেছে পাবনা: বললেন নোবেলের বাবা

পাবনা মানসিক হাসপাতালে নোবেল! (ভিডিও)

পাবনা মানসিক হাসপাতালে নোবেল! (ভিডিও)

সর্বশেষ

ফারহান ও ফারিণ দম্পতির গল্প...

ফারহান ও ফারিণ দম্পতির গল্প...

হাটহাজারীতে বিশৃঙ্খলার ঘটনায় জামায়াত নেতা গ্রেফতার

হাটহাজারীতে বিশৃঙ্খলার ঘটনায় জামায়াত নেতা গ্রেফতার

জমি নিয়ে বিরোধে ইউপি সদস্যকে মারধর, কাটা হলো বাড়ির সড়ক 

জমি নিয়ে বিরোধে ইউপি সদস্যকে মারধর, কাটা হলো বাড়ির সড়ক 

পূজামণ্ডপে কোরআন রাখা ইকবালকে কক্সবাজার থেকে কুমিল্লায় আনছে পুলিশ 

পূজামণ্ডপে কোরআন রাখা ইকবালকে কক্সবাজার থেকে কুমিল্লায় আনছে পুলিশ 

দৃষ্টি প্রতিবন্ধীদের জন্য মক্কার দুই মসজিদে ব্রেইল কোরআন শরিফ

দৃষ্টি প্রতিবন্ধীদের জন্য মক্কার দুই মসজিদে ব্রেইল কোরআন শরিফ

© 2021 Bangla Tribune