X
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
৫ বৈশাখ ১৪৩১

ভক্তদের অনুরোধ করে অপু বিশ্বাস নিজেই শপিং মলে মাস্কবিহীন! (ভিডিও)

বিনোদন রিপোর্ট
০২ মে ২০২১, ১৭:২৩আপডেট : ০৩ মে ২০২১, ১২:১৮

শরীরচর্চা, কাবাডি বা স্বাস্থ্য সচেতনতা—সব জায়গায় বেশ সরব অপু বিশ্বাস। চলমান করোনায় নিজেই ভিডিও বার্তায় বারবার ভক্তদের বলেছেন মাস্ক ব্যবহারসহ স্বাস্থ্যবিধি মানতে। অথচ সেই তাকেই দেখা গেলো মাস্কবিহীন শপিং মলের জনসমুদ্রে!

ঘটা করে অংশ নিলেন একটি প্রতিষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে। যেখানে মানা হলো না সামাজিক দূরত্ব কিংবা মাস্ক পরার মতো বিষয়গুলো।

গতকাল (১ মে) বেশ কয়েকজন মডেল, সংগীতশিল্পীকে নিয়ে রাজধানীর যমুনা ফিউচার পার্কের গ্রাউন্ড ফ্লোরে একটি ফ্যাশন হাউজের শোরুম উদ্বোধন করেন অপু। এ সময় আরও উপস্থিত ছিলেন সংগীতশিল্পী এফ এম সুমন, মডেল বারিশা, তৃন, অন্তরা, ট্রান্সজেন্ডার তাসনুভা আনান, আহামের কর্ণধার জীবন প্রমুখ। সবাইকে সঙ্গে নিয়ে ফিতা কাটেন। কেক কেটে খাইয়েও দেন কয়েকজনকে। পুরোটা সময় কারও মুখেই ছিল না মাস্ক। ছিল না এতটুকু দূরত্ব।

ভক্তদের অনুরোধ করে অপু বিশ্বাস নিজেই শপিং মলে মাস্কবিহীন! (ভিডিও) এদিকে মজার বিষয় হলো, জনাকীর্ণ আয়োজনে ফ্যাশন হাউজ উদ্বোধনের আগের দিনই ভিডিও বার্তায় অপু সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য বারবার আহ্বান জানান। ৩০ এপ্রিলের সেই ফেসবুক লাইভে এই চিত্রনায়িকা বলেন, ‘এখন পরিবেশটা খুব একটা ভালো না। পরিস্থিতি আমাদের সঙ্গে নেই। আমি বসে বসে সংবাদ দেখছিলাম। বিগত দিন থেকে এ পর্যন্ত আমাদের আক্রান্তের সংখ্যা হলো ৭ লাখ ৩৫ হাজার ৩২২ জন। খুবই দুঃখজনক। সত্যি কথা বলতে গেলে, আমি একটি কথাই বলতে চাই। অতীত থেকে আমাদের সকলের শিক্ষা নেওয়া উচিত। যখন আমাদের এ মহামারি শুরু হয়েছে, তখন আমরা যে পরিস্থিতি মোকাবিলা করিনি; আজকে তার থেকে কঠিন পরিস্থিতি মোকাবিলা করছি।’

সাড়ে পাঁচ মিনিটের ওই লাইভে একবার নয় কয়েকবার স্বাস্থ্যবিধি মেনে চলার কথা বলেছেনে এই চিত্রনায়িকা। অথচ সবাইকে স্বাস্থ্যবিধি মানার কথা বলে ২৪ ঘণ্টার ব্যবধানে নিজেই উল্টো পথে হাঁটলেন!

অন্যদিকে, অনুষ্ঠানে অপু মাস্ক না পরার কারণ হিসেবে বলেন, ‘আমরা তো সেলিব্রেটি। উদ্বোধন করছি। তবে ক্যামেরার পেছনে গেলে মাস্ক ব্যবহার করছি।’

দেখা যায়, ফ্যাশন হাউজটির ১২ মিনিটের উদ্বোধনী লাইভের পুরোটা সময় দলবেঁধে সাক্ষাৎকার দিয়েছেন অপু। নায়িকার অজান্তে চলা লাইভগুলোতেও দেখা যায় তিনি মাস্ক ছাড়া অন্যদের সঙ্গে খুনসুটি চালিয়ে যাচ্ছেন।

ছিল না কোনও বাধ্যবাধকতার বালাই। এছাড়াও কেক ও ফিতা কাটার দীর্ঘসময়ে সামাজিক দূরত্ব না মেনে ও মাস্কবিহীনভাবে অংশ নিয়েছেন এ নায়িকা।

/এম/এমএম/এমওএফ/
সম্পর্কিত
অপু-নিরবের মুখোমুখি দীঘি-নূর, সমানে সমান লড়াই!
এ সপ্তাহের ছবিঅপু-নিরবের মুখোমুখি দীঘি-নূর, সমানে সমান লড়াই!
বুবলীর সঙ্গে ঈদ, অপুকে নিয়ে ভালোবাসার উৎসবে নিরব
বুবলীর সঙ্গে ঈদ, অপুকে নিয়ে ভালোবাসার উৎসবে নিরব
সংরক্ষিত আসনে এমপি হতে নায়িকাদের ভিড়!
সংরক্ষিত আসনে এমপি হতে নায়িকাদের ভিড়!
নির্বাচনি মাঠে থেকেও অপুর লক্ষ্য সংরক্ষিত আসন!
নির্বাচনি মাঠে থেকেও অপুর লক্ষ্য সংরক্ষিত আসন!
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের সমান্তরাল তিন বিভাগে কোন কোন দেশের ছবি
কান উৎসব ২০২৪কানের সমান্তরাল তিন বিভাগে কোন কোন দেশের ছবি
চীনে মুক্তি, নতুন ইতিহাস গড়বে ‘টুয়েলভথ ফেল’?
চীনে মুক্তি, নতুন ইতিহাস গড়বে ‘টুয়েলভথ ফেল’?
রেকর্ড স্টোর ডে: এবারও বিশেষ আয়োজন
রেকর্ড স্টোর ডে: এবারও বিশেষ আয়োজন
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন: কোন পদে লড়ছেন কে
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন: কোন পদে লড়ছেন কে
রাজকুমার: ‘প্রশ্নবিদ্ধ’ এক বিয়োগান্তক ছবি
সিনেমা সমালোচনারাজকুমার: ‘প্রশ্নবিদ্ধ’ এক বিয়োগান্তক ছবি