X
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
১০ বৈশাখ ১৪৩১

বাংলাদেশের সুপারম্যান নিলয়

বিনোদন রিপোর্ট
০৫ মে ২০২১, ১৫:১৭আপডেট : ০৫ মে ২০২১, ১৭:১৬

ডিসি কমিকসের জনপ্রিয় চরিত্র সুপারম্যান। বাংলাদেশ যা জনপ্রিয়তা পায় টিভি সিরিজের মাধ্যমে। টিভিতেই এবার আসছে দেশীয় সুপারম্যান!

ঈদের জন্য নির্মিত একটি নাটকে এভাবেই আসবেন অভিনেতা নিলয় আলমগীর। তবে তার পুরোটাতেই থাকবে হাস্যরস। নাটকের নাম ‘সুপারম্যানের লুঙ্গি’। শাহরিয়ার তাসদিকের রচনায় এটি পরিচালনা করেছেন খায়রুল পাপন।

গল্পে দেখা যাবে, ব্যস্ত রাজধানীর সবচেয়ে ঘনবসতি পূর্ণ এলাকা পুরান ঢাকা। সেখানেই ল্যান্ড করে সুপারম্যান। সে চারপাশে অবাক দৃষ্টিতে তাকায়। এমন সময় পেছনে কিছু বাচ্চা ছেলের হাসি। সে পিছনে ফিরে তাকাতেই দেখে কিছু ছেলে হেসে হেসে ওর পেছনের ওড়নায় আগুন লাগিয়ে দিয়েছে। সে কী করবে বুঝতে পারে না। এমন সময় পেছন থেকে মজিদ এসে তাকে বস্তা দিয়ে জড়িয়ে ধরে। তাকে বাঁচায়। সুপারম্যান তার পরিচয় দেয়। কিন্তু মজিদ কোনোভাবেই বিশ্বাস করে না। সুপারম্যান বলে তার ওড়না ফেরত না পেলে উড়েও দেখাতে পারছে না। ওটা ছাড়া তার কোনও শক্তি নেই।

বাংলাদেশের সুপারম্যান নিলয় সে সুপারম্যানকে বলে সাহায্যর বিনিময়ে তাকে কী দেবে? সুপারম্যান বলে, তার শক্তি ফিরে পেলে তখন যা চাইবে তাই দিবে। মজিদ এই লোভে সুপারম্যানকে সাথে নেয়। রাতে বাসায় সুপারম্যানকে লুঙ্গি পরতে দেয়। এভাবেই মজার সব ঘটনায় এগিয়ে যাবে এর গল্প।

নির্মাতা খায়রুল পাপন বলেন, ‘সুপারম্যান এখনও আমাদের কাছে ফ্যান্টাসি। দশকের পর দশক গেলেও এর জনপ্রিয়তা কমেনি। সেটাই বাংলা প্রেক্ষাপটে হাসির মোড়কে তুলে ধরার চেষ্টা করেছি।’

নাটকটিতে আরও অভিনয় করেছেন সিদ্দিকুর রহমান, তাসনুভা তিশা প্রমুখ। এটি ঈদের সপ্তম দিন সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে দেশটিভিতে প্রচার হবে।

/এম/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
জানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়
প্রয়াণ দিনে স্মরণজানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়
রাজকুমার: নাম নিয়ে নায়িকার ক্ষোভ!
রাজকুমার: নাম নিয়ে নায়িকার ক্ষোভ!
‘ওপারে ভালো থেকো বন্ধু’
অভিনেতা রুমির মৃত্যু‘ওপারে ভালো থেকো বন্ধু’
ফ্লপে হ্যাটট্রিক, মুখ খুললেন অভিনেত্রী
ফ্লপে হ্যাটট্রিক, মুখ খুললেন অভিনেত্রী