X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

হলিউডের ১০ সিনেমার বাংলা প্রিমিয়ার!

বিনোদন রিপোর্ট
০৮ মে ২০২১, ১৮:১৬আপডেট : ০৮ মে ২০২১, ১৮:১৬

ঈদের আনন্দকে একধাপ বাড়িয়ে দিতে নানা উদ্যোগ নিয়েছে শিশু-কিশোরদের জন্য বিশেষায়িত টিভি চ্যানেল দুরন্ত। চ্যানেলটি এবার ১০টি হলিউডের ছবি বাংলায় ডাব করে প্রিমিয়ার করতে যাচ্ছে।

ঈদের দিন থেকে ৫ম দিন পর্যন্ত রোজ বিকাল ৩টায় ও রাত ১০টায় এই ছবিগুলো প্রচার হবে। ছবিগুলো হলো- ‘মিনিয়নস্’, ‘হাউ টু ট্রেইন ইয়োর ড্রাগন ২’, ‘মি. পিবডি অ্যান্ড শারম্যান’, ‘ই.টি: দ্য এক্সট্রা-টেরেসট্রিয়াল’, ‘পেঙ্গুইনস্ অব মাদাগাস্কার’, ‘রুস্টার ডুডল ডু’, ‘শার্ক টেল’, ‘ড. সুস’স দ্য লোরেক্স’, ‘ডিস্পিকেবল মি ২’ ও ‘কিউরিয়াস জর্জ ৩: ব্যাক টু দ্য জাঙ্গল’।

হলিউডের ছবি নিয়ে এই বিশেষ আয়োজন সম্পর্কে দুরন্ত’র অনুষ্ঠান প্রধান মো. আলী হায়দার বলেন, ‘বৈশ্বিক মহামারির এই কঠিন সময়ে শিশুরা যাতে ঘরে বসে পরিপূর্ণ আনন্দ উপভোগ করতে পারে দুরন্ত সেই চেষ্টা করে চলেছে। আর সেই প্রয়াসেই এবার ঈদে হলিউডের জনপ্রিয় শিশুতোষ সিনেমাগুলো বাংলায় ভাষান্তরিত করে প্রচার করা হবে। আশা করছি শিশুরা তাদের পরিবারসহ এই ছবিগুলো খুব উপভোগ করবে।’

দুরন্ত টিভির অনুষ্ঠান অনুষ্ঠান বিভাগের পক্ষ থেকে জাফরিন খান জানান, ঈদের দিন বিকাল ৩টায় প্রচার হবে দুষ্টু মিনিয়নদের মজার মজার ঘটনা নিয়ে সিনেমা ‘মিনিয়নস্’ এবং রাত ১০টায় হবে টানটান উত্তেজনায় ভরপুর হিক্কাপ ও টুথলেসের অভিযান নিয়ে নতুন সিনেমা ‘হাউ টু ট্রেইন ইয়োর ড্রাগন ২’।

ঈদের ২য় দিন বিকাল ৩টায় প্রচার হবে টাইম মেশিন নিয়ে মি. পিবডি ও শারম্যানের দুঃসাহসিক অভিযান নিয়ে সিনেমা ‘মি. পিবডি অ্যান্ড শারম্যান’ এবং রাত ১০টায় হবে মানুষ ও এলিয়েনের মাঝে বন্ধুত্বের এক দারুণ গল্প নিয়ে ‘ই.টি: দ্য এক্সট্রা-টেরেসট্রিয়াল’। ৩য় দিন বিকাল ৩টায় প্রচার হবে গুপ্তচর পেঙ্গুইন বন্ধুদের রোমাঞ্চকর অভিযান নিয়ে ‘পেঙ্গুইনস্ অব মাদাগাস্কার’ এবং রাত ১০টায় হবে এক দুষ্টু মোরগকে ঘিরে হাসি-মজার নানান ঘটনা নিয়ে সিনেমা ‘রুস্টার ডুডল ডু’।

ঈদের ৪র্থ দিন বিকাল ৩টায় প্রচার হবে ‘শার্ক টেল’ এবং রাত ১০টায় প্রকৃতির প্রতি শ্রদ্ধার এক নৈতিক গল্প নিয়ে ‘ড. সুস’স দ্য লোরেক্স’। ৫ম দিন বিকাল ৩টায় হবে ‘ডিস্পিকেবল মি ২’ ও রাত ১০টায় দুষ্টু বানর জর্জের রোমাঞ্চকর অভিযানের গল্প নিয়ে ‘কিউরিয়াস জর্জ ৩: ব্যাক টু দ্য জাঙ্গল’।

‘মা-বাবাই সেরা’র বিশেষ পর্বে স্বামী-সন্তানসহ অভিনেত্রী ফারজানা ছবি এছাড়া পাঁচ দিনব্যাপী ঈদ আয়োজনে প্রতিদিন সকাল ৯টা ও বিকাল সাড়ে ৫টায় প্রচার হবে ‘মা-বাবাই সেরা’র বিশেষ বিশেষ পর্ব। যাতে পরিবারসহ অংশ নিয়েছেন অভিনেত্রী তনিমা হামিদ, ফারজানা ছবি, অভিনেতা শতাব্দী ওয়াদুদ, আলিফ চৌধুরী ও সংগীতশিল্পী রাজীব।

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা