X
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
১০ বৈশাখ ১৪৩১

‘‌ন ডরাই’ শেষে ‘গল্প গল্প খেলা’য় মাতলেন অংশু

বিনোদন রিপোর্ট
১৫ মে ২০২১, ১৭:৩৫আপডেট : ১৬ মে ২০২১, ০১:২৩

ঈদ উৎসবকে ঘিরে টেলিভিশন পর্দায় ফিরেছেন ‘ন ডরাই’-খ্যাত নির্মাতা তানিম রহমান অংশু। মহামারির ফেরে পড়ে গেলো দু’বছরে বড় পর্দায় নতুন কোনও গল্প নিয়ে হাজির হতে না পারলেও অবশেষে নির্মাণে সক্রিয় হলেন ছোট পর্দাকে ঘিরে। মেতে উঠেছেন নতুন কিছু গল্পের খেলায়।

ঈদ উপলক্ষে দীপ্ত টিভির ৭ দিনের বিশেষ আয়োজন ‘গল্প গল্প খেলা’য় ৭টি স্বল্পদৈর্ঘ্যই নির্মাণ করেছেন অংশু। এতে বিভিন্ন চরিত্রে অংশ নিয়েছেন দেশের জনপ্রিয় তারকারা। ইতোমধ্যে প্রচার শুরু হয়েছে। মিলছে প্রশংসা।

ঈদের প্রথম দিন প্রচার হয় ‘ইচিং বিচিং প্রাইভেট কোচিং’, দ্বিতীয় দিন ‘লাশে গেলাম ফেঁসে’, তৃতীয় দিন প্রচার হবে ‘জ্বীনের বিয়ে’, চতুর্থ দিন ‘মিঞাও’, পঞ্চম দিন ‘বেঈমান পাখি’, ষষ্ঠ দিন ‘খাটাখাট’ এবং সপ্তম দিন ‘কিয়েক্টা অবস্থা’।

বিরতি ভেঙে ‘গল্প গল্প খেলা’ নিয়ে বলতে গিয়ে কিছুটা পেছনেই ফিরলেন তানিম রহমান অংশু। বললেন, “ন ডরাই’ একটা ফিচার ফিল্ম। একটা বাস্তব ঘটনাকে কেন্দ্র করে নারীশক্তির গল্প বলতে চেয়েছি তাতে। এটা এমন একটা গল্প যা বাংলাদেশের মানুষ আগে জানতো না, সে পরিপ্রেক্ষিতে বাংলাদেশের চলচ্চিত্রে অবশ্যই নতুন কিছু যোগ করেছে ছবিটি। সামাজিক দায়বদ্ধতা থেকেই হোক অথবা ফিল্মের প্রতি ভালোবাসা থেকেই হোক, আমি বাণিজ্যিক চিন্তা না করেই ‘ন ডরাই’ নির্মাণ করেছি। তার জন্য যথাযথ সম্মান ও ভালোবাসাও পেয়েছি।”

“ন ডরাই’-এর পর এক দেড় বছর করোনা মহামারিতে কিছুই করা হচ্ছিলো না। তাই ভাবলাম, একটু একটু করে কাজ শুরু করি। ছোট ছোট কিছু ব্যতিক্রমী গল্প যেগুলোতে সিরিয়াস নোটে কিছু বলবো না, একটু ফ্যান্টাসি থাকবে, একটু বার্তা থাকবে, অতিপ্রাকৃত কিছুও থাকবে, আবার হাস্যরসও থাকবে। তেমন কিছু কাজ নিয়েই আমার ‘গল্প গল্প খেলা”-যোগ করেন প্রথম ছবি দিয়েই জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এই নির্মাতা।

স্বল্পদৈর্ঘ্যগুলোর চিত্রনাট্য করেছেন রুদ্র হক ও সাকিব হাসান বাঁধন।

চলচ্চিত্রগুলোর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, মিথিলা, তানজিন তিশা, মনোজ প্রামাণিক, লুৎফর রহমান জর্জ, তৌফিকুল হাসান নেহাল, সাদিকা স্বর্ণা, লোবা রহমান প্রমুখ। আলফা আই-এর প্রযোজনায় টিএম প্রোডাকশনের নির্মাণে চলচ্চিত্রগুলো প্রচার হচ্ছে ঈদের দিন থেকে প্রতিদিন রাত ১০টায়। দীপ্ত টিভি ছাড়াও এগুলো দেখার সুযোগ রয়েছে ওটিটি প্ল্যাটফর্ম বায়োস্কোপ-এ।

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
মিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
চলচ্চিত্র শিল্পী সমিতিমিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা