X
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮

সেকশনস

বিয়ে নিয়ে ‘ব্যাক ফায়ার’

আপডেট : ১৭ মে ২০২১, ২১:১১

সমাজের অগ্রসরমান নারীদের একজন শৈলী। এলাকায় তার সুপরিচিতি আছে। অনেকটা ডানপিটে স্বভাবের। বন্ধু-বান্ধবদের নিয়ে খোশ মেজাজে থাকেন তিনি।

এমন সময়ে হঠাৎ বিয়ের প্রস্তাব আসে তার। বন্ধুদের সঙ্গে পরামর্শ শুরু করেন কীভাবে বিয়ের প্রস্তাবটি ভেঙে দেওয়া যায়!  এ নিয়ে দুর্ভোগেও পড়েন। এ পরিস্থিতি থেকে উত্তরণের পথ খুঁজতে থাকেন শৈলী।

এরকম একটি গল্প নিয়ে তৈরি হয়েছে নাটক ‘ব্যাক ফায়ার’। শফিকুর রহমান শান্তনুর রচনায় এটি পরিচালনা করেছেন নাজমুল রনি। নাটকে শৈলী চরিত্রে অভিনয় করেছেন তানজিন তিশা। তার বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান।

এতে অভিনয় প্রসঙ্গে তানজিন তিশা বলেন, ‘এ নাটকের গল্প আমার জন্য একেবারেই নতুন। বেশ নাটকীয়তা আছে। বিয়ে নিয়ে বিড়ম্বনা থাকলেও কিছু ম্যাসেজ আছে, যেটি অনেকের কাজে লাগবে বলেই আমার বিশ্বাস। নাটকটিতে কাজ করেও ভালো লেগেছে। আশা করছি দর্শকের ভালোই লাগবে।’

নাটকটি প্রচার হবে বাংলাভিশনে, ঈদের চতুর্থ দিন (১৭ মে) রাত ৯টা ৫ মিনিট থেকে।

/এমএম/এমওএফ/

সম্পর্কিত

সেই লাকী আক্তারের কণ্ঠে কন্যা ও কান্নার গল্প (ভিডিও)

সেই লাকী আক্তারের কণ্ঠে কন্যা ও কান্নার গল্প (ভিডিও)

অডিশন দিয়েও বলিউডে আসেননি ক্রেইগ, কারণ?

অডিশন দিয়েও বলিউডে আসেননি ক্রেইগ, কারণ?

বিয়ের পিঁড়িতে বসছি সেপ্টেম্বরে: ন্যানসি

বিয়ের পিঁড়িতে বসছি সেপ্টেম্বরে: ন্যানসি

গোপনেই শেষ হচ্ছে মিথিলার টলিউড মিশন!

গোপনেই শেষ হচ্ছে মিথিলার টলিউড মিশন!

সেই লাকী আক্তারের কণ্ঠে কন্যা ও কান্নার গল্প (ভিডিও)

আপডেট : ২৯ জুলাই ২০২১, ০০:৩৬

‘ক-তে কাদের মোল্লা...তুই রাজাকার, তুই রাজাকার’, ‘স-তে সাকা চৌধুরী...তুই রাজাকার, তুই রাজাকার’– বজ্রকণ্ঠে এমন স্লোগান তুলে গোটা বিশ্বের নজরে আসেন লাকী আক্তার। ২০১৩ সালের ৫ ফেব্রুয়ারি রাজধানীর শাহবাগে যুদ্ধাপরাধীদের ফাঁসির দাবিতে সংগঠিত গণজাগরণ মঞ্চের মধ্যমণি হয়ে ওঠেন তিনি। টাইটেল পান ‘অগ্নিকন্যা’ বা ‘স্লোগানকন্যা’।

নানা তর্ক-বিতর্কের ঢেউয়ে স্বতঃস্ফূর্ত সেই গণ আন্দোলন দিক হারায়, ছত্রভঙ্গ হয়ে যান লাকী আক্তারদের মতো ফ্রন্ট লাইনার বিপ্লবীরা। যাদের অনেকেই পাড়ি জমান বিদেশেও। তবে দেশেই থিতু হন ছাত্র ইউনিউনের সাবেক এই সভাপতি। এরমধ্যে হয়েছেন মা ও সংসারী। তবে থমকে যায়নি আজও তার বিপ্লবী মন। বরং সুরেলা হয়েছে আরও। তাই তো বিরতি শেষে ফিরলেন আবারও, তবে ভিন্ন মোড়কে।

স্লোগানকন্যা লাকী আক্তার কণ্ঠে তুলে নিলেন গান। সুরটাও নিজের। খুললেন স্বনামেই ইউটিউব চ্যানেল। যার শুরুটা হলো ‘গাছেদের কান্না’ শিরোনামের গান দিয়ে। যে গানের গল্পটা বৈশ্বিক হলেও, রয়েছে শাহবাগের রেশ। গত মে মাসে সোহরাওয়ার্দী উদ্যানের গাছ কেটে রেস্তোরাঁ-দোকান নির্মাণের উদ্যোগের বিপরীতে দাঁড়িয়েই লাকীর এই প্রতিবাদী গানচিত্র। যা প্রকাশ পেয়েছে ২৭ জুলাই। গানের কথা-সুর-কণ্ঠে তো বটেই, ভিডিওতেও উঠে এসেছে গাছ ও নীড়হারা পাখিদের কান্নার প্রতিচ্ছবি ও ধ্বনি।     

গানটি তৈরির প্রেক্ষাপট প্রসঙ্গে লাকী আক্তার বলেন, ‘সোহরাওয়ার্দী উদ্যানে গাছ কাটার পর পাভেল পার্থ দাদা এই গানটি লেখেন। আমাকে পাঠিয়ে বললেন- দেখেন লাকী, এটাকে কিছু করা যায় কি না। ক’দিন ধরে ভেবে ভেবে গানটা সুর করি। তারপর মুয়ীয ভাই আর রেজওয়ান ভাইয়ের সহযোগিতায় বাকি কাজটুকু হয়ে যায়।’

লাকী আক্তার এখন এক কন্যাসন্তানের মা। নাম সূর্য। বাচ্চাকে বাসায় রেখে গানের কাজটি শেষ করা ছিলো তার জন্য খানিকটা চ্যালেঞ্জিং। তার ভাষায়, ‘গানটি রেকর্ডিংয়ের সময় বেশ কষ্ট হচ্ছিলো আমার। ফোন সাইলেন্ট থাকলেও বাচ্চার চিন্তা মাথায় ঘুরতো সবসময়। বাসা থেকে ফোন আসলে ওপাশ থেকে মনে হয় কান্নার আওয়াজ পাই! অথচ বাচ্চা আমার নিরাপদেই ছিলো। আমার মেয়ে এবং পরিবারকে অশেষ ধন্যবাদ এভাবে সাপোর্ট করার জন্য।’

লাকী বলছিলেন, রেকর্ডিংয়ে গেলে তার কানে বাজতো বাচ্চার কান্না। সম্ভবত এটুকু বলতে ভুলে গেলেন, ঘরে-বাইরে সারাক্ষণই তিনি শুনতেন গাছেদের কান্না! তা না হলে, এমন কথায় অতোটা দরদী সুর আর কণ্ঠ বসালেন কেমন করে? কথাগুলো এমন- আজকে আমি জারুল  হলাম/ পারুল বোনের লাগি/ ঘর হারালো চিলের ছানা/ ডুকরে উঠে কাঁদি/ আজকে কেন কদম কাঁদে/ বকুল মরে পথে/ করাত কেন কোপ বসালো/ স্মৃতির জয়রথে...।  

গানটি করার প্রেক্ষাপট প্রসঙ্গে লাকী বলেন, ‘আমরা প্রায়ই একটা স্লোগান দেই। প্রাণ-প্রকৃতি উজাড় করে উন্নয়ন চাই না। কারণ আমরা জানি, আমাদেরকে লড়তে হয় বিকৃত সৌন্দর্যবোধ, প্রাণবিনাশী উন্নয়ন দর্শন এবং দায়িত্বহীনতার বিরুদ্ধে। পুরো দেশে অবাধে গাছ কাটা, জমি দখল এসব খবর প্রায়ই আমরা শুনি। কিছু মানুষের সীমাহীন লোভের বলি আমাদের জমিন, বন আর প্রাকৃতিক সম্পদ। এর বিরুদ্ধে সোহরাওয়ার্দী উদ্যান কিংবা চট্টগ্রামের সিআরবি, সুন্দরবন কিংবা লাউয়াছড়া- সবখানেই মানুষের দ্রোহ আছে। লড়াই আছে। এই গানটাতে গাছেদের কান্না কিংবা হাহাকারের সুর কিছুটা শোনা যাবে বলে মনে করছি।’

শেষে লাকীর বিনীত অনুরোধ শ্রোতাদের প্রতি, ‘গানটি প্রকাশ করলাম একেবারেই নিজেদের আগ্রহের জায়গা থেকে। আপনারা শুনবেন এবং মতামত দেবেন। কেমন লাগলো জানাবেন।’

জানিয়েছেনও অনেকেই। যার অধিকাংশই ইতিবাচক। এক গানের ইউটিউব চ্যানেলে ১৩ ঘণ্টায় দেড় হাজারের বেশি ভিউ। কম তো নয়।

/এমএম/

সম্পর্কিত

ক্রিকেটার তাসকিনকে উৎসর্গ করে তৌফিকের গানচিত্র

ক্রিকেটার তাসকিনকে উৎসর্গ করে তৌফিকের গানচিত্র

‘পাগল’ প্রসঙ্গে যা বললেন শফিক তুহিন (ভিডিও)

‘পাগল’ প্রসঙ্গে যা বললেন শফিক তুহিন (ভিডিও)

নতুন ওটিটি তাই বিনামূল্যে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’

নতুন ওটিটি তাই বিনামূল্যে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’

কান থেকে কলকাতায়, রহস্য ছড়ালেন বাঁধন (ভিডিও)

কান থেকে কলকাতায়, রহস্য ছড়ালেন বাঁধন (ভিডিও)

অডিশন দিয়েও বলিউডে আসেননি ক্রেইগ, কারণ?

আপডেট : ২৮ জুলাই ২০২১, ২০:৪৭

জেমস বন্ড খ্যাত হলিউড তারকা ড্যানিয়েল ক্রেইগ প্রস্তাব পেয়েছিলেন হিন্দি সিনেমার জন্য। অডিশনও দিয়েছিলেন। কিন্তু শেষতক ‘না’ বলতেই হয়েছিল তাকে। কারণ, ততক্ষণে শিডিউল পড়ে গিয়েছিল বন্ড সিরিজের নতুন ছবির!

আমির খানের ‘রং দে বাসন্তি’ সিনেমায় অভিনয় করার কথা ছিল ড্যানিয়েল ক্রেইগের। ব্রিটিশ জেলার চরিত্রে তাকে বেশ পছন্দ হয়েছিল পরিচালক রাকেশ ওমপ্রকাশ মেহরার। অডিশনও ভালোভাবে সম্পন্ন হয়েছিল। তবে শেষ পর্যন্ত বিশেষ মিশনে ডাক পড়ে বন্ডের।

বলিউডের অন্যরকম ব্লকবাস্টার মুভি ‘রং দে বাসন্তি’। ভারতের স্বাধীনতাকামী ভগত সিং, রাজগুরু ও সুখদেবদের অতীতের পাশাপাশি এ সময়কার কিছু তরুণের দেশভক্তি তুলে ধরা হয়েছিল এতে।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

/এফএ/এমএম/এমওএফ/

বিয়ের পিঁড়িতে বসছি সেপ্টেম্বরে: ন্যানসি

আপডেট : ২৯ জুলাই ২০২১, ০০:৩০

অতীত ভুলে নতুন জীবন সাজানোর পরিকল্পনার কথা গত এপ্রিলেই জানান দিয়েছেন গায়িকা নাজমুন মুনিরা ন্যানসি। থিতু হয়েছেন ঢাকায়। মাঝে দুই মাস সময় নিয়ে সেই সিদ্ধান্ত বাস্তবায়নের পথে আরও এক ধাপ এগিয়ে গেলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই গায়িকা।

বুধবার (২৮ জুলাই) বাংলা ট্রিবিউনকে জানালেন, বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন আসছে সেপ্টেম্বরে। সেই মাপেই চলছে সার্বিক প্রস্তুতি।

আর পাত্র?

না, এ বিষয়টি আরও পরে জানাবেন। কারণ, এখনও অনেক কিছুই বাকি আছে। 

এই গায়িকা বললেন, ‘সবাই আমার বিচ্ছেদ নিয়ে পড়ে আছেন। কিন্তু আমি তো সামনে তাকাতে চাই। বিয়েটাও তো মধুর কিছু। আশা করছি সেপ্টেম্বরেই বিয়ের পিঁড়িতে বসছি।’

জানালেন, যদি সম্ভব হতো আগস্ট মাসেই সেটা করতেন। কিন্তু শোকের মাসের পরই সুসংবাদটি দিতে চান সবাইকে।

বিয়ে নিয়ে আক্ষেপ ও মজার ছলে তিনি আরও বলেন, ‘আমার এর আগে বিয়ে হয়েছে কিন্তু মেহদি দেওয়া হয়নি। যেহেতু এবার দানে দানে তিন দান, তাই বিয়ের সব আয়োজন রাখবো কিনা ভাবছি। মেহদি, প্রি ও পোস্ট ওয়েডিং- সবকিছু। আমি জীবন নিয়ে নতুন করে ভাবতে চাই। পেছন ফিরে তাকাতে চাই না।’

জানা যায়, তার দ্বিতীয় স্বামী জায়েদের সঙ্গে বিচ্ছেদ সম্পন্ন হয়েছে সম্প্রতি।

/এম/এমএম/এমওএফ/

সম্পর্কিত

‘আমার জীবনে শুধু কোরবান আর কোরবান...’

‘আমার জীবনে শুধু কোরবান আর কোরবান...’

মায়ের মতো জুটি বাঁধলেন মেয়েও!

মায়ের মতো জুটি বাঁধলেন মেয়েও!

ন্যানসি-কন্যা রোদেলার অভিষেক (ভিডিও)

ন্যানসি-কন্যা রোদেলার অভিষেক (ভিডিও)

অভিনয়ে ন্যানসি, নায়ক ইমতিয়াজ বর্ষণ!

অভিনয়ে ন্যানসি, নায়ক ইমতিয়াজ বর্ষণ!

গোপনেই শেষ হচ্ছে মিথিলার টলিউড মিশন!

আপডেট : ২৮ জুলাই ২০২১, ২০:৩৪

স্বামী কলকাতার বিখ্যাত পরিচালক সৃজিত মুখার্জি। তাই অনেকেই ধরে নিয়েছিলেন বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার ওপার বাংলার অভিষেক তার হাত ধরেই হতে যাচ্ছে। তবে সে রকম কিছুই ঘটলো না। আর যতটুকু ঘটেছে তার পুরোটাই হলো গোপনে।
 
কলকাতার পরিচালক রাজর্ষী দে’র ছবিতে অভিনয় করছেন মিথিলা। গত ১২ জুলাই থেকে শুরু হওয়া এ চলচ্চিত্রের কাজটি হয়েছে একেবারেই সবকিছু আড়াল করে। 

শুটিং পর্ব শেষ হচ্ছে আজ (২৮ জুলাই)।

জানা যায়, হাওড়াসহ কলকাতার বেশ কয়েকটি স্থানে টানা চলেছে ছবিটির কাজ। নাম ‘মায়া’। শেক্সপিয়ারের অমর সৃষ্টি ম্যাকবেথের বিখ্যাত চরিত্র লেডি ম্যাকবেথের ভূমিকাতেই দেখা যাবে মিথিলাকে। 

তাকে নিয়ে পরিচালক রাজর্ষী দে ভারতীয় গণমাধ্যমে বললেন, ‘ছবির চিত্রনাট্য লেখার সময় মায়া চরিত্রে মিথিলাকেই ভেবেছি। টিভির কাজগুলো আগেই দেখেছি। সেভাবেই চূড়ান্ত করা। ছবিতে মায়ার তিন বয়সের তিন চরিত্রে কাজ করছেন তিনি।’

আর পরিচালক প্রসঙ্গে মিথিলার ভাষ্য, ‘রাজর্ষী দা একেবারেই অমায়িক একজন মানুষ।’

সিনেমায় দেখানো হয়েছে ‌‘মায়া’র তিন সময়ের জীবনের গল্প। যেখানে উঠে আসবে নারীর ক্ষমতায়নের অন্য এক দৃশ্যায়ন। থাকবে একজন সংখ্যালঘু নেতার গল্পও।

‘মায়া’য় আরও অভিনয় করছেন গৌরব, রাহুল, তনুশ্রী, কমলেশ্বরসহ অনেকে।

/এম/এমএম/এমওএফ/

সম্পর্কিত

দ্বিজেন্দ্রলাল জয়ন্তীতে নতুনভাবে ‘ধনধান্য পুষ্প ভরা’

দ্বিজেন্দ্রলাল জয়ন্তীতে নতুনভাবে ‘ধনধান্য পুষ্প ভরা’

‘এক্স = প্রেম’ নিয়ে শিলাজিৎ-সৃজিতের বাগযুদ্ধ

‘এক্স = প্রেম’ নিয়ে শিলাজিৎ-সৃজিতের বাগযুদ্ধ

সৃজিতের ছবিতে তাপসী পান্নু

সৃজিতের ছবিতে তাপসী পান্নু

সৃজিত বউকে কোনোদিন ওর ছবিতে নেবে না: মিথিলা

সৃজিত বউকে কোনোদিন ওর ছবিতে নেবে না: মিথিলা

তৈমুরকে নিয়ে ‘বেবিজ ডে আউট’ রিমেক!

আপডেট : ২৮ জুলাই ২০২১, ২০:৩৯

হলিউডের বিখ্যাত ছবি ‘বেবিজ ডে আউট’ দেখেননি, এমন মানুষ মেলা ভার। কারণ, গোটা বিশ্বের টিভি চ্যানেলেও ছবিটি প্রচার হয়ে আসছে নিয়মিত। এমনকি দেশের দুরন্ত টিভিতেও এটি দেখানো হয়েছে বেশ ক’বার, বাংলা ডাব করে। 

নতুন খবর, বলিউডে নতুন করে আলোচনায় এলো ছবিটি। যে আলোচনার নায়ক সাইফিনা দম্পতির প্রথম সন্তান তৈমুর। যাকে নিয়ে ‘বেবিজ ডে আউট’-এর ভারতীয় সংস্করণ করার দাবি উঠেছে।  

না ওঠার কারণও নেই। তৈমুরের বাবা ও মায়ের পুরো বংশটাই তো অভিনয়ের সঙ্গে জড়িয়ে আছে। তাহলে তৈমুর আলি খানই বা বাকি থাকবে কেন? এমনই দাবি জনৈক সাইফ ভক্তের। সেই সূত্র ধরেই সাইফের প্রতি ওই ভক্তের আবদার, ছেলে তৈমুরকে নিয়ে যেন তিনি ‘বেবিজ ডে আউট’-এর হিন্দি রিমেক বানান। আরও যুক্তি, বলিউডের সবচেয়ে ঠান্ডামাথার বাবা সইফ আলি খান। চার সন্তানকে যিনি দারুণভাবে সামলাচ্ছেন। তাই এই অসম্ভবও একমাত্র তাকে দিয়েই সম্ভব। 

এদিকে ভক্তের এই অম্ল-মধুর আবদারে সাড়া দিয়েছেন সাইফ আলি খান। বলেছেন, ‘আমি যতটা ধীর-স্থির তৈমুর ততটাই দুরন্ত। আমার ধারণা, কিছুক্ষণ শুটের পর ও ধৈর্য হারিয়ে সব পরিকল্পনা ভেস্তে দেবে। ওকে সামলানো আমার পক্ষে সম্ভব হবে না।’ 

তাই আবদার করা ভক্তকে পাল্টা অনুরোধ সাইফের, ‘আপনি বরং আমাদের নিয়ে চেষ্টা করতে পারেন। হয়তো সফল হবেন।’

‘বেবিজ ডে আউট’ না হোক, অন্যভাবে অন্য সময়ে হলেও সত্যি সত্যিই কি তৈমুরকেও অভিনয়ে দিচ্ছেন সইফ? এমন প্রশ্ন কিন্তু ঘুরছে বলিউড বারান্দায়। এক সাক্ষাৎকারে সাইফ প্রশ্নটির উত্তর দিয়েছেন এভাবে, ‘আমার মা কিংবদন্তি পরিচালক সত্যজিৎ রায়ের আবিষ্কার। পরিবারের প্রায় সবাই বিনোদন জগতের সঙ্গে যুক্ত আমরা। আমি নিশ্চিত, তৈমুরও আগামী দিনে রুপালি পর্দার হাতছানিতেই সাড়া দেবে।’

সূত্র: হিন্দুস্তান টাইমস

/এমএম/এমওএফ/

সম্পর্কিত

সেই লাকী আক্তারের কণ্ঠে কন্যা ও কান্নার গল্প (ভিডিও)

সেই লাকী আক্তারের কণ্ঠে কন্যা ও কান্নার গল্প (ভিডিও)

অডিশন দিয়েও বলিউডে আসেননি ক্রেইগ, কারণ?

অডিশন দিয়েও বলিউডে আসেননি ক্রেইগ, কারণ?

বিয়ের পিঁড়িতে বসছি সেপ্টেম্বরে: ন্যানসি

বিয়ের পিঁড়িতে বসছি সেপ্টেম্বরে: ন্যানসি

গোপনেই শেষ হচ্ছে মিথিলার টলিউড মিশন!

গোপনেই শেষ হচ্ছে মিথিলার টলিউড মিশন!

সর্বশেষ

বাগেরহাটে পানিবন্দি হাজারো পরিবার, টর্নেডোতে বিধ্বস্ত বাড়িঘর

বাগেরহাটে পানিবন্দি হাজারো পরিবার, টর্নেডোতে বিধ্বস্ত বাড়িঘর

ক্যাম্প থেকে পালিয়ে কুড়িগ্রামে আটক ৯ রোহিঙ্গা

ক্যাম্প থেকে পালিয়ে কুড়িগ্রামে আটক ৯ রোহিঙ্গা

করোনায় আটকে আছে ত্রিদেশীয় বৈঠক

করোনায় আটকে আছে ত্রিদেশীয় বৈঠক

কিউকম ও রানার এর মধ্যে ব্যবসায়িক চুক্তি

কিউকম ও রানার এর মধ্যে ব্যবসায়িক চুক্তি

বলপূর্বক কাবুল দখল করলে তালেবান স্বীকৃতি পাবে না: যুক্তরাষ্ট্র

বলপূর্বক কাবুল দখল করলে তালেবান স্বীকৃতি পাবে না: যুক্তরাষ্ট্র

বিলের মাঝখানে উপহারের ঘর, ডুবলো পানিতে

বিলের মাঝখানে উপহারের ঘর, ডুবলো পানিতে

নতুন রূপে ‘বাংলাদেশ ফাইন্যান্সের’ পথ চলা

নতুন রূপে ‘বাংলাদেশ ফাইন্যান্সের’ পথ চলা

পাকিস্তান-ওয়েস্ট ইন্ডিজের ৯ ওভারের ম্যাচটিও শেষ হলো না

পাকিস্তান-ওয়েস্ট ইন্ডিজের ৯ ওভারের ম্যাচটিও শেষ হলো না

দেয়ালেও করোনাভাইরাস, সাতক্ষীরা মেডিক্যালের ল্যাব বন্ধ

দেয়ালেও করোনাভাইরাস, সাতক্ষীরা মেডিক্যালের ল্যাব বন্ধ

যুক্তরাজ্যে বাংলাদেশ হাইকমিশনের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় পরিবেশমন্ত্রীর

যুক্তরাজ্যে বাংলাদেশ হাইকমিশনের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় পরিবেশমন্ত্রীর

সেই লাকী আক্তারের কণ্ঠে কন্যা ও কান্নার গল্প (ভিডিও)

সেই লাকী আক্তারের কণ্ঠে কন্যা ও কান্নার গল্প (ভিডিও)

ভাসানচরে রোহিঙ্গাদের দেখভালে জাতিসংঘ-সরকার একমত

ভাসানচরে রোহিঙ্গাদের দেখভালে জাতিসংঘ-সরকার একমত

সর্বশেষসর্বাধিক

লাইভ

এ বিভাগের অন্যান্য সংবাদ

সেই লাকী আক্তারের কণ্ঠে কন্যা ও কান্নার গল্প (ভিডিও)

সেই লাকী আক্তারের কণ্ঠে কন্যা ও কান্নার গল্প (ভিডিও)

অডিশন দিয়েও বলিউডে আসেননি ক্রেইগ, কারণ?

অডিশন দিয়েও বলিউডে আসেননি ক্রেইগ, কারণ?

বিয়ের পিঁড়িতে বসছি সেপ্টেম্বরে: ন্যানসি

বিয়ের পিঁড়িতে বসছি সেপ্টেম্বরে: ন্যানসি

গোপনেই শেষ হচ্ছে মিথিলার টলিউড মিশন!

গোপনেই শেষ হচ্ছে মিথিলার টলিউড মিশন!

তৈমুরকে নিয়ে ‘বেবিজ ডে আউট’ রিমেক!

তৈমুরকে নিয়ে ‘বেবিজ ডে আউট’ রিমেক!

নতুন চমক নিয়ে দুরন্তর ১৬তম মৌসুম

নতুন চমক নিয়ে দুরন্তর ১৬তম মৌসুম

প্রকাশ হলো পূর্ণাঙ্গ অডিও অ্যালবাম!

প্রকাশ হলো পূর্ণাঙ্গ অডিও অ্যালবাম!

ক্রিকেটার তাসকিনকে উৎসর্গ করে তৌফিকের গানচিত্র

ক্রিকেটার তাসকিনকে উৎসর্গ করে তৌফিকের গানচিত্র

তাদের ‘সাড়ে চব্বিশ ঘণ্টা’

তাদের ‘সাড়ে চব্বিশ ঘণ্টা’

ফেসবুকে লাইভ করেই তারকা তিনি!

ফেসবুকে লাইভ করেই তারকা তিনি!

© 2021 Bangla Tribune