X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

‘অনেকেই বলে, বিয়ের পর অপর্ণাকে বাদ দিয়েছি’

বিনোদন রিপোর্ট
১৮ মে ২০২১, ১৫:১৯আপডেট : ১৮ মে ২০২১, ১৭:৫৩

প্রতি ঈদেই বিশেষ কাজ দিয়ে নিজেকে আলাদাভাবে চেনান নির্মাতা শাফায়েত মনসুর রানা। যার বেশিরভাগ জুড়েই পাওয়া যায় সংগীতশিল্পী জন ও অভিনেত্রী অপর্ণা ঘোষকে।

তবে সময় খানিক বদলেছে। জন কবির ব্যস্ত আছেন নিজের তৈরি ইউটিউব কনটেন্ট নিয়ে। সম্প্রতি বিয়ে করেছেন অপর্ণা। এসব কারণে তারা অভিনয় ছেড়েছেন, নষ্ট হয়েছে টিভি নাটকের ত্রয়ী হিসেবে খ্যাত শাফায়েত-অপর্ণা-জনের সম্পর্ক তা কিন্তু মোটেই নয়।

দীপ্ত টিভিতে ৭ দিনব্যাপী প্রচার হচ্ছে শাফায়েত মনসুর রানার শর্টকার্ট সিরিজ। যেখানে ২০ মিনিটে ভিন্ন ভিন্ন ধরনের গল্প বলছেন তিনি। আজ (১৮ মে) ঈদের পঞ্চম দিন রাতে থাকছে ‘টিকটক’ শিরোনামের কাজটি।

এই সিরিজের আওতায় ঈদের প্রথম চার দিনে এরইমধ্যে প্রচার হয়েছে সাবিলা নূর অভিনীত ‘এমন যদি হতো’, অপর্ণা, শাহেদ আলী সুজন, নাজিবা বাশার অভিনীত ‘চা খাবেন?’, ইরফান সাজ্জাদ, চমক হাসান ও মেহেদী হাসান পিয়াল অভিনীত ‘এক ভাই চম্পা’ এবং তানজিকা ও মনোজ প্রামাণিক অভিনীত ‘শুট আউট’।

যার মধ্যে মাত্র একটিতে দেখা মিলেছে অপর্ণা ঘোষের। অন্যদিকে জনকে পাওয়া যায়নি একেবারেই।

‘‘অনেকেই মজা করে বলছেন, বিয়ের পর অভিনেত্রী অপর্ণাকে বাদ দিয়েছি। তবে এই সিরিজের ‘চা খাবেন?’-এ সে অভিনয় করেছে। যেখানে সে তার স্বামীকে বিষ খাইয়ে মেরে ফেলতে চেয়েছে। বিষয়টি নিয়ে আমাদের মধ্যে বেশ মজা হয়। এমনকি অপর্ণার স্বামীও শর্টফিল্মটি দেখে মজার রিঅ্যাকশন দিয়েছেন। আসলে আমি এবার প্রেম-ভালোবাসার বাইরে এবং জনপ্রিয় শিল্পীদের ছাড়া এই সিরিজ নির্মাণের চেষ্টা করেছি’’—বললেন শাফায়েত।

জানা যায়, আজ (১৮ মে) প্রচার হতে যাওয়া ‘টিকটক’-এ অভিনয় করেছেন সোহেল মণ্ডল, ফকরুল বাশার মাসুম ও ফারজানা অ্যানি।

দীপ্ত টিভিতে রাত ১০টা ২০ মিনিটে প্রচার হবে এটি।

জেনে নেওয়া যাক এর গল্প প্রসঙ্গে। নির্মাতা জানালেন, একটি ঘড়িকে কেন্দ্র করেই এটি এগিয়েছে। যা বসের টেবিল থেকে সরিয়ে নেয় সোহেল।

শাফায়েত মনসুর রানা বলেন, ‘‘অনেকেই মনে করছেন সোশ্যাল প্ল্যাটফর্ম ‘টিকটক’কে নিয়ে শর্টফিল্মটি। আসলে ঘড়ির কাঁটার ‘টিকটক’ শব্দ থেকেই এর নামকরণ। ইতোমধ্যে প্রমোটি দেখে অনেকেই সেটা বুঝতে পেরেছেন। পুরো কাহিনি একটি ঘড়িকে কেন্দ্র করেই এগোবে।’’

এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সোহেল মণ্ডল। তার প্রসঙ্গে নির্মাতা বলেন, ‘‘সোহেল দীর্ঘদিন ধরেই ভিডিও সম্পাদনার কাজ করেন। থিয়েটারেও তিনি ভালো। আর ‘তাকদীর’-এ তো জনপ্রিয়তা পেয়েছেন। আমার এই ৭টি শর্টফিল্মে প্রযোজক শাহরিয়ার শাকিল শিল্পী নির্বাচনের জন্য আমাকে পূর্ণ স্বাধীনতা দিয়েছেন। তাই গল্পের সঙ্গে মানিয়ে অভিনেতা ঠিক করেছি। চেষ্টা করছি একটু অফ ট্র্যাকে কাজটা করতে।’’

/এম/এমএম/এমওএফ/
সম্পর্কিত
যুক্তরাষ্ট্রের ২২ শহরে মুক্তি পাচ্ছে চাটগাঁইয়া সিনেমা
যুক্তরাষ্ট্রের ২২ শহরে মুক্তি পাচ্ছে চাটগাঁইয়া সিনেমা
কথা রাখলেন পার্থ-অপর্ণারা
কথা রাখলেন পার্থ-অপর্ণারা
দুই প্রেক্ষাগৃহে পার্থ-অপর্ণার ‘মেইড ইন চিটাগং’
এ সপ্তাহের ছবিদুই প্রেক্ষাগৃহে পার্থ-অপর্ণার ‘মেইড ইন চিটাগং’
চট্টগ্রামের ভাষার ছবি, মুক্তি পাচ্ছে চট্টগ্রামেই!
চট্টগ্রামের ভাষার ছবি, মুক্তি পাচ্ছে চট্টগ্রামেই!
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার