X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

‘সীমিত পরিসরে’ বিয়ে করেছিলেন তারা

প্লাবন ইমদাদ
২০ মে ২০২১, ১০:১৪আপডেট : ২০ মে ২০২১, ২২:৩২

রুপালি পর্দা কাঁপানো তুমুল জনপ্রিয় তারকাদের বিয়ে নিয়ে ভক্তকুলের মাঝে থাকে দারুণ কৌতূহল। সে কৌতূহল প্রখর হয় যখন জানা যায় তারা লোকচক্ষুর অন্তরালে চালিয়ে যাচ্ছেন রোমান্স। আর জীবনসঙ্গী বেছে নেওয়ার কাজটি সেরে ফেলেছেন। এমনই কিছু গোপন পরিণয়ের কথা জানা যাক।

আরিয়ানা গ্রান্দে-ডালটন গোমেজ

১৭ মে’র আগপর্যন্ত আরিয়ানা গ্রান্দের ভক্তকুল জানতোই না যে তিনি দুনিয়াব্যাপী তার ক্রাশদের বুক ভেঙে রিয়েল এস্টেট এজেন্ট ডালটন গোমেজকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন। এর আগে গোপনে তাদের প্রেম ও লকডাউনের দিনগুলোতে কাটানো মুহূর্তগুলোও উঠে এসেছে তার ‘স্টাক উইথ ইউ’ গানে। মাত্র ২০ জন অতিথি নিয়ে নিজের বাড়িতে ঘরোয়া পরিবেশে সম্পন্ন হয় বিয়ে।

আনুশকা শর্মা-বিরাট কোহলির

আনুশকা শর্মা-বিরাট কোহলির ২০১৭ সালের অকস্মাৎ বিয়েটা ছিল বলিউডে সাড়া জাগানো এক ঘটনা। হুট করেই সুদূর ইতালি থেকে বিয়ের ছবি প্রকাশ করে ভক্তকুলে ফেলে দেয় প্রবল সাড়া। সফল ঘরকন্নার পাশাপাশি সমানতালে সিনেমাও চালিয়ে যাচ্ছেন আনুশকা। পরী, সানজু, জিরোসহ সম্প্রতি কাজ করেছেন বেশকটি সিনেমায়।

রানী মুখার্জি-আদিত্য চোপড়া

চিরসবুজ রানী মুখার্জির বিয়েটাও হয়ে যায় অনেক অজান্তে ও ঘোষণা ছাড়া। এটাও ইতালিতে। যদিও চলচ্চিত্র নির্মাতা আদিত্য চোপড়ার সঙ্গে তার প্রণয়ের বিষয়টি ছিল পুরনো কথা, তথাপি আচমকা বিয়েটা হয়ে গেলো হঠাৎ বৃষ্টির মতো।

প্রীতি জিনতা-জেইন গুডএনাফ

প্রীতি জিনতার দীর্ঘ সময় ধরে প্রেমিকের পালাবদল ছিল ভক্তকুলের মধ্যে প্রবল কৌতূহলের বিষয়। অবশেষে তিনি সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে মার্কিন নাগরিক, যুক্তরাষ্ট্রের একটি পাওয়ার প্রতিষ্ঠানের ভাইস-প্রেসিডেন্ট জেইন গুডএনাফকে কোনও রটনা ছাড়াই বিয়ে করে ফেলেন। মডেল মার্ক রবিনসন, ব্যবসায়ী নেস ওয়াদিয়াসহ কয়েকজনের সঙ্গে প্রকাশ্যে প্রেমের পর এমন এক অজানা ব্যক্তির সঙ্গে ঘোষণা ছাড়া বিয়েটা ছিল ওই সময়ের আলোচিত ঘটনা।

সানা খান-আনাস সাইয়াদ

খবরটা ছিল বোমা ফাটানোর মতোই। সানা খানের হঠাৎ করে বদলে গিয়ে একেবারে ধার্মিক হওয়াটা ছিল প্রথম বিস্ফোরক খবর। আনাসকে বিয়ে করার পর ভাইরাল হয়েছিলেন দ্বিতীয় দফায়। বিয়েটাও ছিল একেবারে সাদাসিধা। হওয়ারই কথা। কারণ সানা খান যে তখন একেবারেই অন্য মানুষ।

জাস্টিন বিবার-হেইলে বাল্ডউইন

মাত্র তিন মাসের রোমান্সের পরিণতি টানেন একটি চ্যাপেলে। কোটি ভক্তওয়ালা মিলিয়নিয়ার এ গায়কের বিয়ের দিকে মুখিয়ে ছিলেন অনেকেই। শেষে হেইলেকেই বেছে নিলেন বাকি জীবনের সঙ্গী হিসেবে।

জাস্টিন হার্টলে-সাফিয়া পেরনাস

অভিনেতা জাস্টিন হার্টলে মে মাসেই কাউকে না জানিয়ে তৃতীয় জীবনসঙ্গী হিসেবে বেছে নিলেন ব্রেইভ খ্যাত অভিনেত্রী সোফিয়া পেরনাসকে। হঠাৎ এ বিয়ের খবর ভক্তকুল পায় তাদের পোস্ট করা ক্যাজুয়াল বিয়ের ছবিতে। যেখানে দেখা যায় তারা সমুদ্র পাড়ে ঘুরছেন। বরের পরনে জিন্স, টি-শার্ট, সানগ্লাস আর কনেও সাধারণ পোশাকে। হাতে ছিল বিয়ের আংটি।

/এফএ/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!