X
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮

সেকশনস

সাড়ে ৪ লাখ টাকা বেতন চান ওয়াসার এমডি

আপডেট : ২২ জুন ২০২১, ২২:১৭

প্রতিষ্ঠানের চেয়ে ব্যক্তিগত লাভ নিয়ে ব্যস্ত রয়েছেন চট্টগ্রাম ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক একেএম ফজলুল্লাহ। নন রেভিনিউ ওয়াটারের (এনআরডব্লিউ) নামে যেখানে চট্টগ্রাম ওয়াসা প্রতি মাসে কোটি কোটি টাকা রাজস্ব হারাচ্ছে; সেখানে এটি কমিয়ে আনার পরিবর্তে বারবার কীভাবে ওয়াসার এমডি পদে পুনরায় নিয়োগ পাওয়া যায়, কীভাবে নিজের আত্মীয়-স্বজনকে ওয়াসায় চাকরি দেওয়া যায়- তা নিয়ে ব্যস্ত এই কর্মকর্তা।

পাশাপাশি নিজের বেতন বাড়ানো নিয়ে প্রচেষ্টার কমতি নেই তার। সর্বশেষ গত ৪ মে ওয়াসার ৬১তম বোর্ডে তিনি আরেক দফায় বেতন-ভাতা বাড়ানোর আবেদন করেছেন।

২০১৫ সালে তার আবেদনের প্রেক্ষিতে ওই বছরের ৯ মে এক দফায় বেতন-ভাতা বৃদ্ধি করা হয়। ওই সময় অনুষ্ঠিত ওয়াসার বোর্ড সভার সিদ্ধান্ত অনুযায়ী তিনি বর্তমানে ৩ লাখ ৫০ হাজার টাকা বেতন-ভাতা পাচ্ছেন। যেখানে তার মূল বেতন ধরা হয়েছে এক লাখ ৮০ হাজার টাকা।

ওয়াসার বোর্ড চেয়ারম্যান অধ্যাপক ড. জাহাঙ্গীর আলম বাংলা ট্রিবিউনকে বলেন, সম্প্রতি এমডি বেতন-ভাতা বাড়ানোর আবেদন করলে বোর্ড সভায় উত্থাপন করা হয়। সভায় আবেদন মূল্যায়ন করে প্রতিবেদন দেওয়ার জন্য বোর্ড সদস্য অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সত্যজিত কর্মকারকে প্রধান করে চার সদস্যের একটি কমিটি করা হয়। কমিটি প্রতিবেদন দিলে সেটি পরবর্তী বোর্ড সভায় উত্থাপন করা হবে। এরপর বোর্ড সদস্যরা অনুমোদন দিলে মন্ত্রণালয়ে পাঠানো হবে। অনুমোদন পেলে তারপর বেতন-ভাতা বাড়বে।

ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক কত টাকা বেতন-ভাতা বাড়ানোর আবেদন করেছেন জানতে চাইলে ড. জাহাঙ্গীর আলম বলেন, এই মুহূর্তে আমার মনে নেই। আমি ওয়াসায় ফুল টাইম কাজ করি না। আপনি ওয়াসার কর্মকর্তাদের কাছ থেকে জেনে নেন।

এ বিষয়ে মূল্যায়ন কমিটির সদস্য সচিব ও চট্টগ্রাম ওয়াসার সচিব শারমিন আলমের কাছে জানতে চাইলে বাংলা ট্রিবিউনকে বলেন, কত টাকা বেতন-ভাতা বাড়ানোর আবেদন করেছেন; সেটি রেজিস্ট্রার দেখে বলতে হবে। রেজিস্ট্রার দেখে বলার অনুরোধ জানালে তিনি আরেক দিন অন্য একদিন অফিসে গিয়ে আনার অনুরোধ জানান।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা এখনও কাজ শুরু করতে পারিনি। কমিটি প্রধান অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সত্যজিত কর্মকার পদোন্নতি পেয়ে বদলি হয়েছেন। উনার পদে যিনি আসবেন; তার সিদ্ধান্ত নিয়ে আমরা কাজ শুরু করবো।

তবে ওয়াসার এক বোর্ড সদস্য জানিয়েছেন, ‘এবার ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক একেএম ফজলুল্লাহ তার মূল বেতন ৪ লাখ ৫০ হাজার টাকা করার আবেদন করেন।’

এক লাখ ৮০ হাজার টাকার জায়গায় এক লাফে ৪ লাখ ৫০ হাজার টাকা করার এই আবেদন নিয়ে সমালোচনার সৃষ্টি হয়েছে। এক লাফে দেড় গুণ বেতন বাড়ানোর আবেদন নৈতিকতা পরিপন্থী বলে জানিয়েছেন ওয়াসা সংশ্লিষ্ট কয়েকজন।

এ ব্যাপারে জানতে চাইলে ক্যাব কেন্দ্রীয় কমিটির ভাইস প্রেসিডেন্ট নাজের হোসাইন বাংলা ট্রিবিউনকে বলেন, যখন একটি প্রতিষ্ঠান লাভে থাকে, তখন ওই প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মকর্তাদের বেতন-ভাতা বাড়ানোর দাবি তোলা যায়। কিন্তু প্রতিষ্ঠার পর থেকে ওয়াসা লস দিয়ে আসছে। সেখানে এমডির বেতন এক লাফে দেড় গুণ বাড়ানো নৈতিকতা পরিপন্থী। কারণ ওয়াসা কিছু দিন পর পরই ক্ষতি কমিয়ে আনতে পানির দাম বাড়ায়। ভোক্তাদের কাছ থেকে বাড়তি টাকা আদায় করে সেটি বেতন-ভাতা হিসেবে খরচ করাটা একেবারেই অন্যায়।

তিনি আরও বলেন, একটি প্রতিষ্ঠান দীর্ঘদিন লোকসানে থাকার মানে হচ্ছে ওই প্রতিষ্ঠানের কর্তাব্যক্তি প্রতিষ্ঠান পরিচালনার ক্ষেত্রে অযোগ্যতার পরিচয় দিচ্ছেন। এরকম একজন অযোগ্য লোক কীভাবে বারবার পুনরায় নিয়োগ পাচ্ছেন চিন্তার বিষয়। যেই লোক চাকরি জীবনে মাত্র এক মাস তত্ত্বাবধায়ক প্রকৌশলী হিসেবে কাজ করার সুযোগ পেয়েছেন, সেই লোক এখন ওয়াসার এমডি। নিয়োগ পাওয়ার পর তিনি সবসময় কীভাবে পুনরায় নিয়োগ পাবেন, তা নিয়ে ব্যস্ত। যে কারণে তিনি বারবার পুনরায় নিয়োগ পাচ্ছেন ঠিকই। কিন্তু ওয়াসার কোনও অগ্রগতি হচ্ছে না।

ওয়াসা সূত্রে জানা যায়, ২০০১ সালে তত্ত্বাবধায়ক প্রকৌশলী হিসেবে চট্টগ্রাম ওয়াসায় চাকরি শেষ করার পর ২০০৯ সালে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান পদে নিয়োগ পান একে এম ফজলুল্লাহ। ২০১১ সাল পর্যন্ত তিনি চেয়ারম্যান পদে ছিলেন।

২০১১ সালে ব্যবস্থাপনা পরিচালকের পদ সৃজনের পর তিনি এমডি পদে এক বছরের জন্য নিয়োগ পান। এরপর আবার এক বছরের জন্য নিয়োগ পান। তারপর দুই বছর, এরপর এক বছর, আবার দুই বছর, এরপর তিন বছর এবং সর্বশেষ তিন বছরের জন্য নিয়োগ পান।

এত বছরে তিনি চট্টগ্রাম ওয়াসায় তার অন্তত ২০ জন আত্মীয়-স্বজনকে চাকরি দিয়েছেন বলে অভিযোগ রয়েছে। এর মধ্যে তার এক ভাগনি ও ভাগনি জামাইকে ওয়াসার সিস্টেম অ্যানালিস্ট হিসেবে চাকরি দিয়েছেন। আরও এক ভাগনি এবং ভাগনি জামাইকে মদুনাঘাট শেখ রাসেল পানি শোধনাগারে সহকারী প্রকৌশলী হিসেবে চাকরি দিয়েছেন। আরেক ভাগনিকে হিসাব বিভাগে অ্যাকাউন্ট সহকারী হিসেবে নিয়োগ দিয়েছেন। এছাড়া আরও ১৫-১৬ জন দূরসম্পর্কের আত্মীয়-স্বজনকে ওয়াসার বিভিন্ন শাখায় চাকরি দিয়েছেন।

এদিকে নিয়োগ পাওয়ার পর এমডি যখন সুযোগ-সুবিধা বৃদ্ধি ও আত্মীয়-স্বজনকে চাকরি দেওয়ার চেষ্টায় আছেন, তখন গত ১১ বছরে অন্তত ৯ বার ওয়াসার পানির দাম বেড়েছে। ২০১৩ সালে এক হাজার লিটার পানির দাম ছিল ৬ দশমিক ৫৮ টাকা। এখন সে পানির দাম ৯ টাকা ৯২ পয়সা।

অন্যদিকে দীর্ঘ এই সময়ে ওয়াসার ঘাটতি ধারাবাহিকভাবে বাড়ছে। নন রেভিনিউ ওয়াটার (এনআরডব্লিউ) নাম দিয়ে চুরি অথবা বৈধ ব্যবহারের পরও অপচয় উল্লেখ করে ২৫-৩৩ শতাংশ সিস্টেম লস দেখানোর কারণে বছরের পর বছর ওয়াসাকে লোকসান গুনতে হচ্ছে।

খোঁজ নিয়ে জানা গেছে, চট্টগ্রাম ওয়াসায় প্রতি মাসে গড়ে নন রেভিনিউ ওয়াটার দেখানো হয় ২৫-৩৩ শতাংশ। অর্থাৎ উৎপাদিত পানির চার ভাগের এক ভাগই প্রতিদিন অপচয় করছে চট্টগ্রাম ওয়াসা। এতে একদিকে ওয়াসা প্রতি বছর কোটি কোটি টাকা রাজস্ব হারাচ্ছে, অন্যদিকে নগরীর বিশাল জনগোষ্ঠীকে পানি সরবরাহের আওতায় আনতে পারছে না। হিসাব করে দেখা যায়, নন রেভিনিউ ওয়াটার খাতেই গত বছর ৪৫ কোটি টাকা রাজস্ব হারিয়েছে ওয়াসা।

এ বিষয়ে জানতে ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) একেএম ফজলুল্লাহর মোবাইল নম্বরে অন্তত ১০ বার কল দিলেও রিসিভ করেননি। একাধিক এসএমএস পাঠালেও তার প্রতিউত্তর পাওয়া যায়নি।

/এএম/

সম্পর্কিত

করোনায় চট্টগ্রামে রেকর্ড মৃত্যু, শনাক্ত ১৩১০ জন

করোনায় চট্টগ্রামে রেকর্ড মৃত্যু, শনাক্ত ১৩১০ জন

লকডাউনে কাদের মির্জার চা-চক্রের আয়োজন

লকডাউনে কাদের মির্জার চা-চক্রের আয়োজন

টেকনাফের প্রধান সড়কে বন্যহাতি

টেকনাফের প্রধান সড়কে বন্যহাতি

আমেরিকায় যাওয়ার আগে ‘শান্তি প্রতিষ্ঠার’ ডাক কাদের মির্জার

আমেরিকায় যাওয়ার আগে ‘শান্তি প্রতিষ্ঠার’ ডাক কাদের মির্জার

যশোরে একদিনে ১৪৮ জনের করোনা শনাক্ত

আপডেট : ২৭ জুলাই ২০২১, ১২:০৩

যশোর জেনারেল হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাস আক্রান্ত দুই জনের ‍মৃত্যু হয়েছে। একই সময়ে যশোরে করোনা শনাক্ত হয়েছে ১৪৮ জনের। শনাক্তের হার ২৩.৯ শতাংশ। 

মঙ্গলবার (২৭ জুলাই) সকালে যশোর জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. আরিফ আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।  

তিনি জানান, যশোর জেনারেল হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে মৃত দুই জনের বয়স ৭৫ বছর। তারা হাসপাতালের রেড জোনে ভর্তি ছিলেন। রেড জোনে আজ ভর্তি রয়েছেন ৯৪ জন ও ইয়েলো জোনে ৪২ জন।  

এদিকে, গত ২৪ ঘণ্টায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ৬১৯টি নমুনা পরীক্ষা করে ১৪৮ জনের করোনা শনাক্ত হয়েছে।

/এসএইচ/

সম্পর্কিত

কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ফের মৃত্যু বেড়েছে

কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ফের মৃত্যু বেড়েছে

শের-ই বাংলা মেডিক্যালে আরও ১৬ মৃত্যু

শের-ই বাংলা মেডিক্যালে আরও ১৬ মৃত্যু

খুলনার চার হাসপাতালে ১৩ মৃত্যু

খুলনার চার হাসপাতালে ১৩ মৃত্যু

কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ফের মৃত্যু বেড়েছে

আপডেট : ২৭ জুলাই ২০২১, ১১:২৩

করোনা ডেডিকেটেড কুষ্টিয়া জেনারেল হাসপাতালে আবারও মৃত্যু বেড়েছে। গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ১৯ জন। তাদের মধ্যে করোনায় ১৫ জন ও উপসর্গ নিয়ে চার জনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৭ জুলাই) সকালে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আব্দুল মোমেন এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে, গত ২৪ ঘণ্টায় ৬৭৫টি নমুনা পরীক্ষা করে ২৫৩ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নমুনা পরীক্ষা বিবেচনায় করোনা শনাক্তের হার ৩৭ দশমিক ৪৮ শতাংশ। ২৫৩ জনের মধ্যে কুষ্টিয়া সদরে ৪২, দৌলতপুরে ৫৫, কুমারখালীতে ৩৯, ভেড়ামারায় ৩২, মিরপুরে ৬৩ ও খোকসায় ২২ জন রয়েছেন।

ডা. আব্দুল মোমেন জানান, কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মঙ্গলবার সকাল ৯টা পর্যন্ত ভর্তি রয়েছেন ১৮২ জন। তাদের মধ্যে করোনা আক্রান্ত ১৪১ জন এবং ৪১ জন উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন। 

/এসএইচ/

সম্পর্কিত

যশোরে একদিনে ১৪৮ জনের করোনা শনাক্ত

যশোরে একদিনে ১৪৮ জনের করোনা শনাক্ত

শের-ই বাংলা মেডিক্যালে আরও ১৬ মৃত্যু

শের-ই বাংলা মেডিক্যালে আরও ১৬ মৃত্যু

শের-ই বাংলা মেডিক্যালে আরও ১৬ মৃত্যু

আপডেট : ২৭ জুলাই ২০২১, ১১:০৩

বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে গত ২৪ ঘণ্টায় ১৬ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে করোনায় মারা গেছেন পাঁচ জন। মঙ্গলবার (২৭ জুলাই) সকালে হাসপাতালের পরিচালক কার্যালয় থেকে এ তথ্য জানা গেছে।

সূত্র জানায়, সোমবার (২৬ জুলাই) সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত করোনায় ও উপসর্গ নিয়ে ১৬ জনের মৃত্যু হয়েছে। এই সময়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫৬ জন। তাদের মধ্যে ৩১ জন করোনা আক্রান্ত ছিলেন। একই সময়ে ভিন্ন উপসর্গ নিয়ে ৪৬ জন করোনা ওয়ার্ডে ভর্তি হয়েছেন। তাদের মধ্যে ২২ জন করোনা আক্রান্ত। ২২টি আইসিইউ শয্যায় চিকিৎসাধীন রয়েছেন ২২ জন।

মঙ্গলবার সকাল পর্যন্ত করোনা ওয়ার্ডে মোট চিকিৎসাধীন ২৫৭ রোগীর মধ্যে করোনা করোনা শনাক্ত হয়েছে ১১৭ জনের। অন্যরা এ ভাইরাসের উপসর্গ নিয়ে আইসোলেশনে রয়েছেন।

এদিকে শের-ই বাংলা মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে প্রকাশিত গত সোমবার রাতের রিপোর্টে ১৮৮টি নমুনা পরীক্ষায় মধ্যে ৯৪ জনের করোনা পজিটিভ এসেছে। শনাক্তের হার ৫০ শতাংশ।

২০২০ সালের মার্চ থেকে এ পর্যন্ত শের-ই বাংলা মেডিক্যালের করোনা ওয়ার্ডে মোট ভর্তি ছিলেন ছয় হাজার ৭৬ জন। তাদের মধ্যে এক হাজার ৮৫৩ জন করোনায় আক্রান্ত ছিলেন। ছাড়পত্র নিয়েছেন চার হাজার ৭৮৬ জন। তাদের মধ্যে করোনা আক্রান্ত ছিলেন এক হাজার ৪৬৯ জন। এক হাজার ৩৩ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে করোনা পজেটিভ ছিলেন ২৮৮ জন।

/এসএইচ/

সম্পর্কিত

যশোরে একদিনে ১৪৮ জনের করোনা শনাক্ত

যশোরে একদিনে ১৪৮ জনের করোনা শনাক্ত

কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ফের মৃত্যু বেড়েছে

কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ফের মৃত্যু বেড়েছে

সবাইকে মাস্ক পরতে বাধ্য করতে হবে: তোফায়েল আহমেদ

সবাইকে মাস্ক পরতে বাধ্য করতে হবে: তোফায়েল আহমেদ

খুলনার চার হাসপাতালে ১৩ মৃত্যু

আপডেট : ২৭ জুলাই ২০২১, ১০:৩৬

খুলনার সরকারি-বেসরকারি চার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে ১৩ জন মারা গেছেন। এর মধ্যে ১১ জন করোনা পজিটিভ ও দুই জন উপসর্গের রোগী ছিলেন।

শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতাল করোনা ইউনিটের মুখপাত্র ডা. প্রকাশ চন্দ্র দেবনাথ জানান, সকাল ৮টা পর্যন্ত হাসপাতালে ৩৯ জন করোনা রোগী ভর্তি আছেন। গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন চার জন, সুস্থ হয়েছেন একজন। মারা গেছেন একজন। 

২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের করোনা ইউনিট মুখপাত্র ডা. কাজী আবু রাশেদ জানান, সকাল ৮টা পর্যন্ত হাসপাতালে ভর্তি আছেন ৩৫ জন। গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন আট জন। ছাড়পত্র নিয়েছেন তিন জন। মারা গেছেন তিন জন।

খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. সুহাস রঞ্জন হালদার জানান, সকাল ৮টা পর্যন্ত হাসপাতালে ১২৪ জন করোনা ও উপসর্গের রোগী ভর্তি রয়েছেন। গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন আট জন। ছাড়পত্র নিয়েছেন সাত জন। মারা গেছেন পাঁচ রোগী। এর মধ্যে তিন জন করোনা পজিটিভ ও দুই জন করোনা উপসর্গের রোগী।

গাজী মেডিক্যাল কলেজ হাসপাতালের কোভিড ইউনিট মুখপাত্র ডা. গাজী মিজানুর রহমান জানান, সকাল ৯টা পর্যন্ত এখানে ৭৩ জন করোনা পজিটিভ ভর্তি রয়েছেন। গত ২৪ ঘণ্টায় ভর্তি ১১ জন। সুস্থ হয়েছেন আট জন। মারা গেছেন দুই জন। 

খুলনা সিটি মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিট মুখপাত্র জানান, সকাল ৮টা পর্যন্ত এখানে ৬৭ জন করোনা পজিটিভ ভর্তি রয়েছেন। গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ১০ জন। আর ছাড়পত্র নিয়েছেন আট জন। হাসপাতালে কেউ মারা যাননি।

 

/টিটি/

সম্পর্কিত

যশোরে একদিনে ১৪৮ জনের করোনা শনাক্ত

যশোরে একদিনে ১৪৮ জনের করোনা শনাক্ত

কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ফের মৃত্যু বেড়েছে

কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ফের মৃত্যু বেড়েছে

রাজশাহী মেডিক্যালে ২৭ দিনে ৪৭৪ মৃত্যু

রাজশাহী মেডিক্যালে ২৭ দিনে ৪৭৪ মৃত্যু

আশুলিয়ায় স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা

আপডেট : ২৭ জুলাই ২০২১, ১০:৩৬

সাভারের আশুলিয়ায় পারিবারিক কলহের জেরে স্ত্রীকে হত্যার পর সাব্বির আলী (৪৫) নামের এক ব্যক্তি আত্মহত্যার চেষ্টা করেছেন। সোমবার (২৬ জুলাই) নয়ারহাট এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। 

নিহতের নাম রেবা বেগম (৪০)। তিনি ঝালকাঠি জেলার কাঠালিয়া থানার আমুয়া এলাকার বাসিন্দা আব্দুর রশিদ মোল্লার মেয়ে। নয়ারহাট এলাকায় স্বামীর সঙ্গে ভাড়া বাসায় থাকতেন। এ ঘটনায় সাব্বির আলীকে আটক করে পুলিশি প্রহরায় চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিরাপত্তা প্রহরী সাব্বির আলী তার পরিবারের সদস্যের নিয়ে নয়ারহাট এলাকায় ভাড়া বাড়িতে থাকতেন। সংসারে অভাব-অনটনের কারণে ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। সোমবার সকালে তাদের মধ্যে বাগবিতণ্ডার এক পর্যায়ে সাব্বির কাঁচি দিয়ে তার রেবার গলা গলায় আঘাত করেন। এতে গুরুতর জখম হন তিনি। পরে সাব্বির নিজেও আত্মহত্যার চেষ্টা করলে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে আশুলিয়ায় গণস্বাস্থ্য মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়। এরপর চিকিৎসক রেবাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এছাড়া সাব্বির আলীকে পুলিশি প্রহরায় চিকিৎসা দেওয়া হয় ।

বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) হাছিব সিকদার বলেন, নিহতের লাশ রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি মামলা করা হবে বলেও জানান তিনি।

/এসএইচ/

সম্পর্কিত

ফেরিঘাট সরানো পদ্মা সেতুর জন্য ঝুঁকিপূর্ণ: প্রকৌশলী

ফেরিঘাট সরানো পদ্মা সেতুর জন্য ঝুঁকিপূর্ণ: প্রকৌশলী

সিলিন্ডারের দাম নিয়ে বাগবিতণ্ডায় দোকানে আগুন, যুবকের মৃত্যু

সিলিন্ডারের দাম নিয়ে বাগবিতণ্ডায় দোকানে আগুন, যুবকের মৃত্যু

কাউন্সিলরের বিরুদ্ধে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

কাউন্সিলরের বিরুদ্ধে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

‘জিন ছাড়াতে’ গলা টিপে ধরায় কৃষকের মৃত্যু!

‘জিন ছাড়াতে’ গলা টিপে ধরায় কৃষকের মৃত্যু!

সর্বশেষ

যশোরে একদিনে ১৪৮ জনের করোনা শনাক্ত

যশোরে একদিনে ১৪৮ জনের করোনা শনাক্ত

অলিম্পিক থেকে রোমান সানার বিদায়

টোকিও অলিম্পিকঅলিম্পিক থেকে রোমান সানার বিদায়

অস্ট্রেলিয়া সিরিজ থেকে ছিটকে গেলেন লিটন

অস্ট্রেলিয়া সিরিজ থেকে ছিটকে গেলেন লিটন

সিউলের বিশ্ববিদ্যালয়ে ‘বঙ্গবন্ধু কর্নার’

সিউলের বিশ্ববিদ্যালয়ে ‘বঙ্গবন্ধু কর্নার’

কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ফের মৃত্যু বেড়েছে

কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ফের মৃত্যু বেড়েছে

ব্যবধান গড়ে দিলো অস্ট্রেলিয়ার বোলিং

ব্যবধান গড়ে দিলো অস্ট্রেলিয়ার বোলিং

‘হতভম্ব’ জাতীয় কমিটি এবার ‘হতাশ’

‘হতভম্ব’ জাতীয় কমিটি এবার ‘হতাশ’

শের-ই বাংলা মেডিক্যালে আরও ১৬ মৃত্যু

শের-ই বাংলা মেডিক্যালে আরও ১৬ মৃত্যু

গর্ভবতী নারীদের টিকার বিষয়ে সিদ্ধান্ত কী?

গর্ভবতী নারীদের টিকার বিষয়ে সিদ্ধান্ত কী?

অলিম্পিকে প্রথম রাউন্ডে রোমানের জয়

টোকিও অলিম্পিকঅলিম্পিকে প্রথম রাউন্ডে রোমানের জয়

খুলনার চার হাসপাতালে ১৩ মৃত্যু

খুলনার চার হাসপাতালে ১৩ মৃত্যু

আশুলিয়ায় স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা

আশুলিয়ায় স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা

সর্বশেষসর্বাধিক

লাইভ

এ বিভাগের অন্যান্য সংবাদ

করোনায় চট্টগ্রামে রেকর্ড মৃত্যু, শনাক্ত ১৩১০ জন

করোনায় চট্টগ্রামে রেকর্ড মৃত্যু, শনাক্ত ১৩১০ জন

লকডাউনে কাদের মির্জার চা-চক্রের আয়োজন

লকডাউনে কাদের মির্জার চা-চক্রের আয়োজন

টেকনাফের প্রধান সড়কে বন্যহাতি

টেকনাফের প্রধান সড়কে বন্যহাতি

আমেরিকায় যাওয়ার আগে ‘শান্তি প্রতিষ্ঠার’ ডাক কাদের মির্জার

আমেরিকায় যাওয়ার আগে ‘শান্তি প্রতিষ্ঠার’ ডাক কাদের মির্জার

সম্পত্তি নিয়ে বিরোধে ৮ জনকে কুপিয়ে জখম

সম্পত্তি নিয়ে বিরোধে ৮ জনকে কুপিয়ে জখম

সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সীমা করোনায় আক্রান্ত

সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সীমা করোনায় আক্রান্ত

রোগীকে ভর্তি না নেওয়ায় চিকিৎসককে পেটালেন স্বজনরা

রোগীকে ভর্তি না নেওয়ায় চিকিৎসককে পেটালেন স্বজনরা

পুলিশ কল্যাণ ট্রাস্টের জমি পরিদর্শনে কক্সবাজারে আইজিপি-র‌্যাব ডিজি

পুলিশ কল্যাণ ট্রাস্টের জমি পরিদর্শনে কক্সবাজারে আইজিপি-র‌্যাব ডিজি

সোয়া ৯ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস

সোয়া ৯ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস

ছাদ থেকে পড়ে আইনজীবীর মৃত্যু

ছাদ থেকে পড়ে আইনজীবীর মৃত্যু

© 2021 Bangla Tribune