X
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮

সেকশনস

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে দুই দিনে ৬ মৃত্যু

আপডেট : ১১ জুলাই ২০২১, ১৩:৩৮

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে দুই দি‌নে ছয় জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে শনিবার (১০ জুলাই) ‌তিন জন ও র‌বিবার (১১ জুলাই) তিন জ‌ন মারা গেছেন। তারা করোনার উপসর্গ নিয়ে ভর্তি ছিলেন। হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. শহীদুল্লাহ এ তথ্য নিশ্চিত করেছেন।

হাসপাতাল সূত্র জানায়, শ‌নিবার মৃত তিন জন জেলার নাগেশ্বরী, ভূরুঙ্গামারী ও ফুলবাড়ী উপজেলার বা‌সিন্দা। আর র‌বিবার মৃত‌দের ম‌ধ্যে দুই জন সদর উপ‌জেলার (‌পৌরসভা ও ভোগডাঙা ইউ‌নিয়ন) এবং একজন উ‌লিপুর উপ‌জেলার বেগমগঞ্জ ইউ‌নিয়‌নের বা‌সিন্দা।

সূত্র আরও জানায়, হাসপাতালের ৮০ শয্যার করোনা ইউনিটে র‌বিবার সকাল পর্যন্ত ভর্তি আছেন ৫৩ জন রোগী। তাদের মধ্যে ২৫ জন করোনা আক্রান্ত ও ২৮ জন উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন।

জেলা সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যানবিদ আখের আলী জানান, কুড়িগ্রামে এ পর্যন্ত ১১ হাজার ৩৫১টি নমুনা পরীক্ষায় দুই হাজার ২৭২ জনের করোনা শনাক্ত হয়েছে। তাদের মধ্যে মৃত্যু হয়েছে ৩৪ জনের।

/এসএইচ/

সম্পর্কিত

অন্য চিকিৎসকের নাম-পদবী ব্যবহার করে চিকিৎসা

অন্য চিকিৎসকের নাম-পদবী ব্যবহার করে চিকিৎসা

কুড়িগ্রামে সাহিত্যিক সৈয়দ শামসুল হকের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত

কুড়িগ্রামে সাহিত্যিক সৈয়দ শামসুল হকের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত

প্রশিক্ষণের জন্য বরাদ্দ অর্ধকোটি টাকা আত্মসাতের অভিযোগ

প্রশিক্ষণের জন্য বরাদ্দ অর্ধকোটি টাকা আত্মসাতের অভিযোগ

ভারত থেকে আমদানি হচ্ছে চুল, কেজি ৫৩০০ টাকা

আপডেট : ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৮:৫২

দেশের বাজারে চাহিদা থাকায় দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত থেকে আমদানি হচ্ছে দেশটির নারীদের মাথার ফেলে দেওয়া চুল। আমদানি করা এসব চুল রাজধানীসহ স্থানীয় হেয়ার ক্যাপের কারখানাগুলোতে সরবরাহ করা হচ্ছে।

হিলি স্থলবন্দরের নাশাত ট্রেডার্স ও ঢাকার আশিক এন্টারপ্রাইজ নামের দুই আমদানিকারক প্রতিষ্ঠান এ চুল আমদানি করছে। ভারতের পশ্চিমবঙ্গের আর কে এক্সপোর্টার্স ও হিউম্যান হেয়ার নামের দুটি রফতানিকারক প্রতিষ্ঠান এ পণ্য বাংলাদেশে পাঠাচ্ছে।

মেসার্স নাশাত ট্রেডার্সের স্বত্বাধিকারী নুর ইসলাম বাংলা ট্রিবিউনকে বলেন, ‘সম্প্রতি আমাদের এই অঞ্চলে বেশ কিছু হেয়ার ক্যাপের কারখানা গড়ে উঠেছে। এসব কারখানাগুলোতে চুল দিয়ে বিভিন্ন ক্যাপ তৈরি করা হয়, যা দেশের চাহিদা মিটিয়ে দেশের বাইরেও রফতানি হয়ে থাকে। এসব কারখানার মূল কাঁচামাল হলো নারীদের মাথার চুল। ফলে এসব চুলের বেশ চাহিদা তৈরি হয়েছে। এসব কারখানার চুলের সেই বাড়তি চাহিদা মেটাতে ভারত থেকে নারীদের মাথার পরিত্যক্ত চুলগুলো আমদানি করা হচ্ছে। সাধারণত নারীরা চিরুনি দিয়ে মাথা আঁচড়ানোর সময় চিরুনির সঙ্গে যে চুল বেঁধে যায়, আমরা এসব চুল আমদানি করছি। দেশের বিভিন্ন স্থানে অবস্থিত চুলের কারখানাগুলোতে তা সরবরাহ করা হচ্ছে। বর্তমানে ভারত থেকে প্রতি কেজি চুল ৬৩ মার্কিন ডলার (পাঁচ হাজার ৩০০ টাকা) মূল্যে আমদানি করা হচ্ছে। যা কাস্টমসে শুল্কায়ন করা হচ্ছে একই মূল্যে। ১৫ শতাংশ শুল্ক বিদ্যমান থাকায় কেজি প্রতি শুল্ক পরিশোধ করতে হচ্ছে ৮৫০ টাকা করে।’

হিলি স্থলবন্দরে ভারত থেকে আসা চুলবাহী ট্রাক

তিনি আরও বলেন, ‘কারখানাগুলো এসব চুলের প্রথমেই গিট্টু খুলে সর্টিং করে। এরপর প্রক্রিয়াজাত করে তা আবার শ্যাম্পু ও বিভিন্ন মেডিসিন ব্যবহার করে ধুয়ে প্রক্রিয়াজাত করে তারপর হেয়ার ক্যাপ তৈরি করে।’

হিলি স্থল শুল্ক স্টেশনের রাজস্ব কর্মকর্তা এস এম নুরুল আলম খান বাংলা ট্রিবিউনকে বলেন, ‘হিলি স্থলবন্দর দিয়ে ভারত থেকে মাথার চুল আমদানি হচ্ছে। চলতি ২০২১-২২ অর্থবছরের জুলাই থেকে শুরু করে ২৪ সেপ্টেম্বর পর্যন্ত বন্দর দিয়ে ভারত থেকে চার হাজার ৭৮০ কেজি চুল আমদানি হয়েছে। এসব চুল থেকে সরকারি রাজস্ব বাবদ ২০ লাখ ২৭ হাজার টাকা আয় হয়েছে। বন্দর দিয়ে পণ্য আমদানি-রফতানিতে সরকারি নিয়মমাফিক সবধরনের সুযোগ-সুবিধা কাস্টমসের পক্ষ থেকে আমদানিকারকদের দেওয়া হচ্ছে।’

বন্দরের জনসংযোগ কর্মকর্তা সোহরাব হোসেন বাংলা ট্রিবিউনকে বলেন, ‘হিলি স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের মাঝে পণ্য আমদানি-রফতানি বাণিজ্য স্বাভাবিক রয়েছে। বন্দর দিয়ে নিয়মিত পণ্যের পাশাপাশি সম্প্রতি কিছুদিন ধরে নারীদের মাথার ফেলে দেওয়া চুল আমদানি শুরু হয়েছে। নতুন এই পণ্য বন্দর দিয়ে আমদানির ফলে সরকারের রাজস্ব আয় যেমন বেড়েছে, তেমনি বন্দরের দৈনন্দিন আয় আগের তুলনায় বেড়েছে। একইসাথে বন্দরে কর্মরত শ্রমিকদের আয় পূর্বের তুলনায় বেড়েছে।’

/এফআর/

সম্পর্কিত

কুড়িগ্রামে সাহিত্যিক সৈয়দ শামসুল হকের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত

কুড়িগ্রামে সাহিত্যিক সৈয়দ শামসুল হকের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত

রোগে ঝরে পড়ছে পান, হতাশায় হিলির চাষিরা

রোগে ঝরে পড়ছে পান, হতাশায় হিলির চাষিরা

দিনাজপুর পৌরসভার বিদ্যুৎ বিল বকেয়া ১২ কোটি টাকা

দিনাজপুর পৌরসভার বিদ্যুৎ বিল বকেয়া ১২ কোটি টাকা

টেকনাফে অস্ত্র ও ইয়াবাসহ আটক ৩

আপডেট : ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৮:৫১

কক্সবাজারের টেকনাফে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অভিযানে অস্ত্র ও মাদকসহ তিন জনকে আটক করা হয়েছে। সোমবার (২৭ সেপ্টেম্বর) ভোর রাত থেকে সকাল ১০টা পর্যন্ত টেকনাফের হোয়াইক্যং সাতঘরিয়া পাড়া এলাকায় এ অভিযান চালানো হয়।

এ সময় তিনটি আগ্নেয়াস্ত্র, ১৫ রাউন্ড গুলি, ৭ রাউন্ড তাজা কার্তুজ, ৩৭ হাজার নগদ টাকা এবং ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটক ব্যক্তিরা হলেন– টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের সাতঘরিয়া পাড়া এলাকার মৃত সৈয়দুল আমিনের ছেলে শাহনেওয়াজ (২০), নুর বশরের ছেলে আবুল বশর (২৯) এবং আলী করিমের স্ত্রী খালেদা খানম (৩৮)।

সোমবার বিকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক মো. সিরাজুল মোস্তফা জানান, তার নেতৃত্বে মাদকদ্রব্যের বিশেষ টিম ও র‍্যাব-১৫ সিপিসির টিমসহ যৌথদল গঠন করে এ অভিযান পরিচালনা করা হয়। উদ্ধার অস্ত্র, ইয়াবা, গুলি, নগদ টাকাসহ আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

/এমএএ/

সম্পর্কিত

বিপুল পরিমাণ মাদক-অস্ত্রসহ ২ মাদক ব্যবসায়ী আটক

বিপুল পরিমাণ মাদক-অস্ত্রসহ ২ মাদক ব্যবসায়ী আটক

নির্মাণাধীন ভবন থেকে মালিকের মরদেহ উদ্ধার

নির্মাণাধীন ভবন থেকে মালিকের মরদেহ উদ্ধার

তিন গ্রামে যাওয়ার সড়ক নেই

তিন গ্রামে যাওয়ার সড়ক নেই

সড়ক চার লেন করা নিয়ে নড়াইলে দুপক্ষের মাঝে উত্তেজনা

আপডেট : ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৮:১৬

নড়াইল শহরের প্রস্তাবিত সড়কটি চার লেনে উন্নীত করার পক্ষে-বিপক্ষে মানববন্ধন কর্মসূচিকে কেন্দ্র করে শহরে টান টান উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চালাচ্ছে জেলা প্রশাসন ও পুলিশ। সোমবার (২৭ সেপ্টেম্বর) সকালে চার লেনে উন্নীত করার পক্ষে-বিপক্ষের লোকজন শহরের রূপগঞ্জ এলাকায় মানববন্ধন কর্মসূচির ডাক দেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে শহরের গুরুত্বপূর্ণ স্থানে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়।

চার লেনে উন্নীত করার পক্ষে অনুষ্ঠিত মানববন্ধনে সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার বাবা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা গোলাম মর্তুজা স্বপন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি সরদার আলমগীর হোসেন আলম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বল, সাধারণ সম্পাদক এস এম পলাশ প্রমুখ উপস্থিত ছিলেন।

অপরদিকে, চার লেন না করার জন্য জেলা যুবলীগের আহ্বায়ক মো. ওয়াহিদুজ্জামানসহ পৌর সুপার মার্কেটের ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ রেখে মানববন্ধন ও বিক্ষোভ প্রদর্শন করেন। ব্যবসায়ীরা শতাধিক দোকান সোমবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বন্ধ রাখেন।

জেলা যুবলীগের আহ্বায়ক জানান, প্রতিপক্ষ তার ব্যক্তিগত পাজেরো জিপ গাড়িটি ভাঙচুর করে ব্যাপক ক্ষতিসাধন করে।

/এমএএ/

সম্পর্কিত

পর্যটক টানতে সুন্দরবনে হচ্ছে ইকো-ট্যুরিজম কেন্দ্র

পর্যটক টানতে সুন্দরবনে হচ্ছে ইকো-ট্যুরিজম কেন্দ্র

শৈলকুপায় সাপের কামড়ে দুই জনের মৃত্যু

শৈলকুপায় সাপের কামড়ে দুই জনের মৃত্যু

হাবুডুবু খাচ্ছে প্রতাপনগরের ৩৫ হাজার মানুষ

হাবুডুবু খাচ্ছে প্রতাপনগরের ৩৫ হাজার মানুষ

ট্রাকচাপায় প্রাণ গেলো মা-মেয়ের

ট্রাকচাপায় প্রাণ গেলো মা-মেয়ের

মাঠকর্মী হিসেবে মাদ্রাসা শিক্ষক ও ইমামদের টার্গেট করতেন রাগীব

আপডেট : ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৮:০৭

এহসান গ্রুপে বিনিয়োগ করা পিরোজপুরের নাজিরপুর উপজেলার সদর ও দেউলবাড়ী-দোবরা ইউনিয়নের প্রায় এক হাজার ৭০০ গ্রাহকের পাঁচ কোটি ৯৩ লাখ ১৩ হাজার ৭৯৫ টাকা ফেরতের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগীরা।

সোমবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে এহসান গ্রুপে কাজ করা ভুক্তভোগী মাঠকর্মীদের পক্ষ থেকে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মাওলানা মাসউদুর রহমান। তার বাড়ি দেউলবাড়ী এলাকায়।

তিনি বলেন, ‘এহসান গ্রুপে পিরোজপুরের চেয়ারম্যান রাগীব আহসান বিভিন্ন ওয়াজ মাহফিলে ধর্মীয় অনুভূতিকে কাজে লাগিয়ে সুদমুক্ত সমাজ গড়ার কথা বলে দাওয়াত দিতেন। ধর্মভীরু লোকজন এর ওপর ভিত্তি করে এহসানে সঞ্চয় করতে শুরু করেন। রাগীব আহসান তার এ কাজে মাঠকর্মী হিসেবে মাদ্রাসার শিক্ষক ও মসজিদের ইমামদেরকে নিয়োগ দেন। এ মাঠ কর্মীদের মাধ্যমে নাজিরপুর সদর ও দেউলবাড়ী-দোবড়া ইউনিয়নের এক হাজার ৭০০ গ্রাহক পাঁচ কোটি ৯৩ লাখ ১৩ হাজার ৭৯৫ টাকা সঞ্চয় রাখেন। ২০১৯ সাল থেকে এহসান গ্রুপ সদস্য ও গ্রাহকদের সঙ্গে প্রতিশ্রুতি ভঙ্গসহ প্রতারণা শুরু করে। এরপর জমা টাকা ফেরত চাইলে আমাদের হুমকি দেয়। পরে মাঠকর্মী শামসুল হক বাদী হয়ে ১৬ সেপ্টেম্বর এহসান গ্রুপের চেয়ারম্যান মুফতি রাগীব আহসানসহ সাত জনকে আসামি করে পিরোজপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন।’

মাওলানা মাসউদুর রহমান বলেন, ‘আমরা এহসান গ্রুপে রাখা আমাদের টাকা ফেরত পেতে প্রশাসনের সাহায্য কামনা করছি।’

উল্লেখ্য, গত ৯ সেপ্টেম্বর দিবাগত রাতে রাজধানীর শাহবাগ থানার তোপখানা রোড এলাকায় অভিযান চালিয়ে এহসান গ্রুপের চেয়ারম্যান মুফতি রাগীব আহসান ও তার সহযোগী মো. আবুল বাশার খানকে গ্রেফতার করে র‍্যাব। ওই দিন বিকালে সদর উপজেলার খলিশাখালী এলাকা থেকে মাওলানা মাহমুদুল হাসান ও মো. খাইরুল বাশারকে গ্রেফতার করে পিরোজপুর সদর থানা পুলিশ। প্রতারণা ও অর্থ আত্মসাতের অভিযোগে পিরোজপুর সদর থানায় এহসান গ্রুপের বিরুদ্ধে পাঁচটি মামলা দায়ের করা হয়। গত ১৩ সেপ্টেম্বর পিরোজপুরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. মহিউদ্দীন আসামিদের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন। গত ২১ সেপ্টেম্বর তাদের রিমান্ড শেষ হলে আদালতের নির্দেশে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

/এফআর/

সম্পর্কিত

অন্য চিকিৎসকের নাম-পদবী ব্যবহার করে চিকিৎসা

অন্য চিকিৎসকের নাম-পদবী ব্যবহার করে চিকিৎসা

মেয়র সাদিকের বিরুদ্ধে ক্ষোভ ঝাড়লেন কাউন্সিলর

মেয়র সাদিকের বিরুদ্ধে ক্ষোভ ঝাড়লেন কাউন্সিলর

স্কুলছাত্রীকে নিয়ে পালিয়েছে ছেলে, সহায়তার অভিযোগ বাবার বিরুদ্ধে

স্কুলছাত্রীকে নিয়ে পালিয়েছে ছেলে, সহায়তার অভিযোগ বাবার বিরুদ্ধে

স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা: বিমানবন্দরে নেমেই আসামি গ্রেফতার 

স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা: বিমানবন্দরে নেমেই আসামি গ্রেফতার 

ফাঁদে ফেলে ব্ল্যাকমেইল করতেন দুই শিক্ষিকা: পুলিশ

আপডেট : ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৭:২৯

মজিবুর রহমান নামে এক ব্যক্তিকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে দুই শিক্ষিকাকে গ্রেফতার করা হয়েছে। রবিবার (২৬ সেপ্টেম্বর) রাতে ঢাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন-আইরিন ইয়াসমিন লিজা (৩৪) ও শামীমা আক্তার (২৪)। আইরিনের বাড়ি নওগাঁর মান্দা উপজেলায়। আর শামীমার বাড়ি ঢাকার সাভারে। দুই জনেই সাভারের একটি বেসরকারি স্কুলে পড়ান।

পুলিশ জানায়, মজিবুর রহমান রাজশাহীতে প্লট কেনাবেচা ও প্রাইভেটকার ভাড়া দেওয়ার ব্যবসা করতেন। গত ৭ ফেব্রুয়ারি নগরীর উপশহরের দুই নম্বর সেক্টরের একটি ভাড়া বাসা থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তার ছেলে থানায় একটি অপমৃত্যুর মামলা করেন। মামলার তদন্ত করতে গিয়ে দুই শিক্ষিকার সম্পৃক্ততার বিষয়টি বেরিয়ে আসে। এরপর তাদেরকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে মজিবুর রহমানের মোবাইল ফোনও উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কমিশনার আবু কালাম সিদ্দিক তার কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান। 

তিনি বলেন, শিক্ষকতার আড়ালে মানুষকে ফাঁদে ফেলে ব্ল্যাকমেইল করতেন তারা। জিজ্ঞাসাবাদে আইরিন জানিয়েছেন, মজিবুর রহমানের সঙ্গে তার সম্পর্ক ছিল। গত ৬ ফেব্রুয়ারি তারা স্বেচ্ছায় মজিবুরের বাড়ি এসেছিলেন। রাতে মজিবুরের পাশের ঘরে ঘুমান। তখন ম্যাসেঞ্জারের মাধ্যমে আইরিনকে ঘরে ডাকেন তিনি। না গেলে ম্যাসেঞ্জারেই তাদের বাগবিতণ্ডা হয়। এরপর মজিবুর জানান, রাত ৩টার মধ্যে আইরিন না গেলে তিনি আত্মহত্যা করবেন। তখন আইরিন ম্যাসেঞ্জার ও এসএমএসের মাধ্যমে মজিবুরকে মরতে বলেন। অভিমানে মজিবুর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। 

পরে সকালে আইরিন ও শামীমা তার ঝুলন্ত লাশ দেখে বাড়ি থেকে মজিবুরের মোবাইল ফোন, বাড়ির চাবি এবং নগদ চার লাখ টাকা ও কিছু কাগজপত্র নিয়ে পালিয়ে যান। 

আরএমপি কমিশনার বলেন, এ দুই নারী ব্ল্যাকমেইল চক্রের সঙ্গে জড়িত। তাদেরকে মজিবুরের আত্মহত্যার প্ররোচনার মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

/এসএইচ/

/এসএইচ/

সম্পর্কিত

১৩ টাকা কেজিতে বিদ্যালয়ের বই বিক্রি করলেন প্রধান শিক্ষক

১৩ টাকা কেজিতে বিদ্যালয়ের বই বিক্রি করলেন প্রধান শিক্ষক

বগি লাইনচ্যুত, বিকল্প লাইনে ঢাকায় গেলো সুন্দরবন এক্সপ্রেস

বগি লাইনচ্যুত, বিকল্প লাইনে ঢাকায় গেলো সুন্দরবন এক্সপ্রেস

টিকটকারদের খপ্পরে পড়ে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার

টিকটকারদের খপ্পরে পড়ে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার

সর্বশেষসর্বাধিক

লাইভ

এ বিভাগের অন্যান্য সংবাদ

অন্য চিকিৎসকের নাম-পদবী ব্যবহার করে চিকিৎসা

অন্য চিকিৎসকের নাম-পদবী ব্যবহার করে চিকিৎসা

কুড়িগ্রামে সাহিত্যিক সৈয়দ শামসুল হকের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত

কুড়িগ্রামে সাহিত্যিক সৈয়দ শামসুল হকের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত

প্রশিক্ষণের জন্য বরাদ্দ অর্ধকোটি টাকা আত্মসাতের অভিযোগ

প্রশিক্ষণের জন্য বরাদ্দ অর্ধকোটি টাকা আত্মসাতের অভিযোগ

রাজশাহী কলেজিয়েট স্কুলের ছাত্র করোনায় আক্রান্ত

রাজশাহী কলেজিয়েট স্কুলের ছাত্র করোনায় আক্রান্ত

রামেকের করোনা ইউনিটে ২৬ দিনে ১৫০ জনের মৃত্যু

রামেকের করোনা ইউনিটে ২৬ দিনে ১৫০ জনের মৃত্যু

কুড়িগ্রাম সদরে ৪ শতাধিক স্কুলছাত্রীর বিয়ে

কুড়িগ্রাম সদরে ৪ শতাধিক স্কুলছাত্রীর বিয়ে

‘ডিসেম্বরের মধ্যে অর্ধেকের বেশি মানুষকে টিকার আওতায় আনা হবে’

‘ডিসেম্বরের মধ্যে অর্ধেকের বেশি মানুষকে টিকার আওতায় আনা হবে’

যশোরের ১৯ ক্লিনিক-ডায়াগনস্টিক সিলগালা

যশোরের ১৯ ক্লিনিক-ডায়াগনস্টিক সিলগালা

তাবলিগে আসা ১৩ মুসল্লি অচেতন অবস্থায় হাসপাতালে

তাবলিগে আসা ১৩ মুসল্লি অচেতন অবস্থায় হাসপাতালে

সর্বশেষ

‘তত্ত্বাবধায়ক সরকার ইস্যু তুলে সাংবিধানিক সংকট সৃষ্টির চেষ্টা করছে বিএনপি’

‘তত্ত্বাবধায়ক সরকার ইস্যু তুলে সাংবিধানিক সংকট সৃষ্টির চেষ্টা করছে বিএনপি’

কল্যাণ পার্টি যুগপৎ আন্দোলনমুখী দল: ইবরাহিম

কল্যাণ পার্টি যুগপৎ আন্দোলনমুখী দল: ইবরাহিম

ভারত থেকে আমদানি হচ্ছে চুল, কেজি ৫৩০০ টাকা

ভারত থেকে আমদানি হচ্ছে চুল, কেজি ৫৩০০ টাকা

অভিবাসী তথ্যকেন্দ্রের আনুষ্ঠানিক উদ্বোধন

অভিবাসী তথ্যকেন্দ্রের আনুষ্ঠানিক উদ্বোধন

শেখ হাসিনার জন্মদিনে এবার ব্যাপক আয়োজন

শেখ হাসিনার জন্মদিনে এবার ব্যাপক আয়োজন

© 2021 Bangla Tribune