X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০

সোনুভক্তের কাণ্ড!

বিনোদন রিপোর্ট
১৭ জুলাই ২০২১, ২০:৪২আপডেট : ১৭ জুলাই ২০২১, ২০:৪৫

অনেক তারকার ভেতরের মানুষটাকে প্রকাশ্যে এনেছে করোনা মহামারি। তাদের আসল রূপ দেখে তৈরি হয়েছে নতুন নতুন ভক্ত। তাদের মধ্যে এখন আবেগে ভাসছেন সোনু সুদ। কদিন আগে তার সঙ্গে দেখা করতে ১২ শ’ কিলোমিটার পথ সাইকেলে পাড়ি দিয়েছেন একজন।

ওই ভক্তের সঙ্গে সোনুর সাক্ষাতের ভিডিওটাও ভাইরাল। সোনুর গলায় পরাতে বড়সড় একটা ফুলের মালা নিয়ে আসেন তিনি। কিন্তু সোনুই উল্টো সেটা পরিয়ে দেন ভক্তের গলায়। তবে তিনি কোথা থেকে এসেছেন সে খবর পাওয়া যায়নি।

এর আগে সোনুর আরেক ভক্ত হেঁটেই হায়দরাবাদ থেকে মুম্বাই চলে এসেছিলেন সোনুর দেখা পেতে। আরেকজন নিজের বাহুতে প্রিয় অভিনেতার ছবি ট্যাটু করে এসেছিলেন খবরের শিরোনামে।

হঠাৎ এমন কঠিন ভক্ত তৈরি হচ্ছে কেন সোনু সুদের? কারণ একটাই- কোভিড পরিস্থিতিতে এ তারকার দারুণ সব কর্মকাণ্ড। গতবছরই তিনি পকেটের টাকা খরচ করে বিদেশে আটকেপড়া অনেক প্রবাসী ভারতীয়কে দেশে ফেরার সুযোগ করে দিয়েছিলেন। এমনকি তাদের বাড়ি যাওয়ার জন্য বাস ও ট্রেনের টিকিটও কিনে দিয়েছিলেন তিনি। বিদেশ থেকে অনেক ভারতীয় শিক্ষার্থীকেও দেশে ফিরতে সহযোগিতা করেছিলেন সোনু।

এ ছাড়া ভারতের বিভিন্ন রাজ্যে হাসপাতাল বেড স্থাপন, অক্সিজেন সিলিন্ডার ও কোভিড রোগীদের জন্য চিকিৎসার সরঞ্জামের ব্যবস্থাও করেছিলেন ‘সিম্বা’ ও ‘কুংফু ইয়োগা’ খ্যাত এ তারকা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Voompla (@voompla)

ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া সাক্ষাৎকারে সোনু সুদ বলেন, ‘১৯ বছরের ক্যারিয়ার আমাকে যতটা সুখি করেছে তারচেয়ে বেশি আনন্দ পেয়েছি গত দেড়বছরের এসব কাজে। আমার ধারণা ছিল না যে, এতগুলো জীবনকে আমি ছুঁয়ে যেতে পারবো। মা বলতেন, বিপদের সময় যে কাছে দাঁড়ায় সে-ই বড় মানুষ হয়। মা-বাবাকে হারিয়েছি আমি। তবে তারাই আমার শক্তির উৎস।’

এদিকে এ বছর সোনু অভিনীত তিনটি ছবি মুক্তির পথে আছে- ‘তামিলারাসান’, ‘পৃথ্বীরাজ’ ও ‘আচার্য’।

/এফএ/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ক্যানসারে আক্রান্ত অভিনেতা রুমি, ভর্তি হাসপাতালে
ক্যানসারে আক্রান্ত অভিনেতা রুমি, ভর্তি হাসপাতালে
এবার ‘হুব্বা’ নামে হলো গানচিত্র
এবার ‘হুব্বা’ নামে হলো গানচিত্র
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)