X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

থ্রিলারগুলো আছে নেটফ্লিক্সে

মুসাররাত আবির
০৪ সেপ্টেম্বর ২০২১, ০০:১৬আপডেট : ০৪ সেপ্টেম্বর ২০২১, ০০:১৬

নেটফ্লিক্স, অ্যামাজনের মতো ওটিটি মানেই বাছাই করা সেরা সব ছবির সমাহার। আর এর মধ্যে নেটফ্লিক্সের ৮টি থ্রিলার সম্পর্কে জানা যাক এবার।

এল কামিনো (২০১৯)

জনপ্রিয় ব্রেকিং ব্যাড সিরিজের সিক্যুয়েল হিসেবে ‘এল কামিনো: আ ব্রেকিং ব্যাড’ মুভি। সিরিজটির মতোই চরিত্রের মনস্তাত্ত্বিক সফর নিয়ে তৈরি করা হয়েছে সিনেমটি। যথারীতি দুর্দান্ত অভিনয় করেছেন অ্যারন পল। পরিচালনা করেছেন ভিন্স গিলিগ্যান।

শাটার আইল্যান্ড (২০১০)

মার্টিন স্করসিজের অনবদ্য এ থ্রিলারে অভিনয় করেছেন লিওনার্দো ডি ক্যাপ্রিও। দুজন ইউএস মার্শালকে পাঠানো হয় একটি দ্বীপে অবস্থিত এক আশ্রয়কেন্দ্রে। যেখানে এক রোগীর পালিয়ে যাওয়ার ঘটনা তদন্ত করতে যান তারা। এরপর বেরিয়ে আসতে থাকে মোড় ঘোরানো সব ক্লু।

নাইটক্রলার (২০১৪)

জ্যাককে প্রতিদিন রাতেরবেলা লস অ্যাঞ্জেলসের অলিগলি চষে বেড়াতে দেখা যায়। তার উদ্দেশ্য হলো রাতে ঘটে যাওয়া অপরাধগুলোর ভিডিও করা ও মোটা অঙ্কের বিনিময়ে সেটা স্থানীয় নিউজ স্টেশনে বিক্রি করা! কিন্তু এই অপরাধের পেছনে দৌড়ানো কতদিন ধরে চলবে?

বার্ড বক্স (২০১৮)

সান্দ্রা বুলক অভিনীত ‘বার্ড বক্স’-এ আছে এক রহস্যময় এলিয়েন সত্ত্বা। তার দিকে যে তাকাবে, সে-ই মারা যাবে। পোস্ট-অ্যাপোক্যালিপটিক বিশ্বে সংগ্রামী মানুষদের বেঁচে থাকার গল্প। এই মুভিতে আছে হরর, রোমাঞ্চ ও টুইস্ট। শুরু থেকে শেষ পর্যন্ত ধরে রাখবে আপনাকে।

ক্যাম (২০১৮)

এই ভুতুড়ে থ্রিলার মুভিটিতে এক উচ্চাকাঙ্ক্ষী মডেলকে দেখানো হয়েছে। যিনি তার ক্যারিয়ার ধরে রাখতে কঠোর পরিশ্রম করছেন। কিন্তু যখন তার মতো দেখতে আরেকজন অনলাইনে তার জায়গা নিয়ে নেয় এবং তাকে না জানিয়েই তার ভিডিও সম্প্রচার শুরু করে, তখন এলিস ভয় পেতে শুরু করে। এভাবেই এগোতে থাকে গল্প।

ভেলভ্যাট বাজশ (২০১৯)

ভেলভেট বাজশ হলো কমেডিক থ্রিলার। গিলেনহাল একজন শিল্প সমালোচক, যিনি বিশ্বাস করেন যে জাদুঘরের স্থাপনাগুলো জীবিত হয়ে উঠছে। অন্যদিকে বিলি ম্যাগনুসেন নামের এক গ্যালারি কর্মীরও ধারণা তিনিও জাদুঘরের তেল-ক্যানভাসে আঁকা বানরগুলোর হামলার শিকার। তবে কি গিলেনহাল কি সত্যি বলছেন?

আন্ধাধুন (২০১৮)

২০১৮ সালে মুক্তি পাওয়া আয়ুষ্মান খুরানা ও রাধিকা আপ্তের ডার্ক কমেডি ‘আন্ধাধুন’ সিনেমাপ্রেমীদের মাঝে রীতিমতো হইচই ফেলে দিয়েছিল। ফরাসি শর্টফিল্প ‘লা অ্যাকরদিউ’র ওপর ভিত্তি করে বানানো ‘আন্ধাধুন’ একটি থ্রিলার-অ্যাডভেঞ্চার ঘরানার গল্প। খুরানা একজন অন্ধ পিয়ানোবাদকের (আকাশ) চরিত্রে অভিনয় করেছেন। আকাশ এবং সোফির (রাধিকা আপ্তে) মধ্যে রোমান্স শুরু হতে না হতেই গল্প অন্যদিকে মোড় নেয়।

/এফএ/এমএম/
সম্পর্কিত
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
গার্মেন্টসকর্মীদের জীবনের গল্প ‘ঈদের ছুটি’!
গার্মেন্টসকর্মীদের জীবনের গল্প ‘ঈদের ছুটি’!
গানের নাম ‘টাকা দ্য পা পা পা’! (ভিডিও)
গানের নাম ‘টাকা দ্য পা পা পা’! (ভিডিও)
গানচিত্র নির্মাণে সিনেমার প্রযোজক!
গানচিত্র নির্মাণে সিনেমার প্রযোজক!
বিনোদন বিভাগের সর্বশেষ
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা