X
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
৫ বৈশাখ ১৪৩১

শেহনাজের কোলেই সিদ্ধার্থের শেষ নিঃশ্বাস!

বিনোদন ডেস্ক
০৪ সেপ্টেম্বর ২০২১, ১৮:৪১আপডেট : ০৪ সেপ্টেম্বর ২০২১, ১৮:৪১

নিজ ঘরে ঘুমের মধ্যেই ভারতীয় অভিনেতা ও মডেল সিদ্ধার্থ শুক্লা মারা গেছেন। ২ সেপ্টেম্বর ভোরে এই ঘটনা ঘটে। মাত্র ৪০ বছর বয়সে ‘বিগ বস’-জয়ীর এই প্রস্থানের সঙ্গে অনেকেই চটজলদি মন্তব্য করছে সুশান্ত সিং রাজপুতের পুনরাবৃত্তি হিসেবে। 

স্বাভাবিক নিয়মে উঠে এসেছে সিদ্ধার্থ শুক্লার প্রেমিকা শেহনাজ গিলের নামটিও। যদিও মৃত্যুর খবরের সঙ্গে জানা গিয়েছিল, বৃহস্পতিবার সকালে শুটে ব্যস্ত ছিলেন শেহনাজ। প্রেমিকের মৃত্যুসংবাদ পেয়ে শুট ছেড়ে ছুটে আসেন সিদ্ধার্থর বাসায়। কিন্তু এখন জানা যাচ্ছে, নতুন তথ্য। জানা যায়, শেহনাজই প্রথম ব্যক্তি যিনি সিদ্ধার্থকে অজ্ঞান অবস্থায় প্রথম দেখতে পান।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, পুলিশের কাছে শেহনাজ নিজেই জানিয়েছেন এই তথ্য।

জানান, শেহনাজই প্রথম সিদ্ধার্থকে কুপার হাসপাতালে নিয়ে যান। সঙ্গে ছিল প্রয়াত অভিনেতার পরিবার। বুধবার (১ সেপ্টেম্বর) রাতে সিদ্ধার্থের বাড়িতেই ছিলেন তিনি। বৃহস্পতিবার সকাল ৭টা নাগাদ সিদ্ধার্থের ঘরে ঢুকে তিনি দেখেন, সাড়া দিচ্ছেন না। দ্রুত শেহনাজ সিদ্ধার্থর মাথা কোলে তুলে নেন। পাগলের মতো তাকে ডাকতে থাকেন। যখন বুঝতে পারেন, সিদ্ধার্থের শরীর ঠান্ডা হয়ে গেছে, তখন তিনি ছুটে নিচের ফ্লোরে গিয়ে সিদ্ধার্থের মা ও বোনেদের খবর দেন। অ্যাম্বুলেন্স ডাকা হয়। তার পর সাড়ে ১০টায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় সিদ্ধার্থকে। সেখানেই তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

ভারতীয় সংবাদমাধ্যমকে শেহনাজের বাবা জানিয়েছেন, তার মেয়ে কাঁদতে কাঁদতে তাকে বলেছেন, ‘আমার কোলে মাথা রেখে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছে সিদ্ধার্থ।’

এদিকে সিদ্ধার্থের পরিবার থেকে পুলিশকে জানিয়েছে, এই মৃত্যুতে কোনও রহস্য নেই। ‘অস্বাভাবিক’ বা ‘মানসিক অবসাদ’-এর মতো শব্দও এ ক্ষেত্রে প্রযোজ্য নয়। তার মৃত্যু নিয়ে কোনও রকম গুজব না ছড়ানোর অনুরোধ করেছেন পরিবারের সদস্যরা।

পরিবারের বয়ানে, বুধবার রাতে খুবই চুপচাপ ছিলেন সিদ্ধার্থ। শরীরের ভেতরে তার অস্বস্তি চলছিলো। তাই রাতে অল্প খাবার খেয়ে নিজ ঘরে চলে গিয়েছিলেন। একটি ওষুধও খেয়েছিলেন তিনি। কিন্তু তার পর আর ঘুম থেকে ওঠেননি ‘বিগ বস’ সিজন-১৩ বিজয়ী এই তরুণ।

শেহনাজের কোলেই সিদ্ধার্থের শেষ নিঃশ্বাস! কালার্স চ্যানেলের ‘বালিকা বধূ’ ধারাবাহিকের মাধ্যমে পরিচিতি পান সিদ্ধার্থ। এতে নায়িকা আনন্দীর (প্রত্যুষা বন্দ্যোপাধ্যায় অভিনীত চরিত্র) দ্বিতীয় স্বামী শিবরাজ শেখরের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। ২০১৪ সালে ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ ছবিতে আলিয়া ভাট ও বরুণ ধাওয়ানের সঙ্গে অভিনয় করেন তিনি।

‘সাবধান ইন্ডিয়া’ ও ‘ইন্ডিয়াজ গট ট্যালেন্ট’-এর মতো রিয়্যালিটি শো-তেও সঞ্চালক হিসেবে বেশ কিছু দিন কাজ করেছিলেন সিদ্ধার্থ। তবে তিনি সবচেয়ে আলোচনায় আসেন ২০১৯ সালে ‘বিগ বস’র ১৩তম সিজনে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করে। বিশেষ করে তরুণ-তরুণীদের মধ্যে তার ব্যক্তিত্ব খুব জনপ্রিয়তা পায়। এই শো’র সুবাদেই সহ-প্রতিযোগী শেহনাজ গিলের সঙ্গে বিশেষ সম্পর্ক গড়ে ওঠে সিদ্ধার্থের। নেটিজেনরা তাদের একসঙ্গে ‘সিডনাজ’ বলে ডাকতেন।

১৯৮০ সালের ১২ ডিসেম্বর জন্ম হয় সিদ্ধার্থ শুক্লার। মডেলিং দিয়েই পা রেখেছিলেন বিনোদন জগতে। ২০০৪ সালে টেলিভিশনে হাতেখড়ি এবং ২০০৮ সালে তিনি অভিনয় শুরু করেন। এদিকে, তার মৃত্যুতে বলিউড ও টলিউডে শোকের ছায়া নেমে এসেছে। অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে তাকে শেষ শ্রদ্ধা জানাচ্ছেন। শেহনাজের কোলেই সিদ্ধার্থের শেষ নিঃশ্বাস!

সূত্র: এনডিটিভি ও আনন্দবাজার

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
রেকর্ড স্টোর ডে: এবারও বিশেষ আয়োজন
রেকর্ড স্টোর ডে: এবারও বিশেষ আয়োজন
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন: কোন পদে লড়ছেন কে
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন: কোন পদে লড়ছেন কে
রাজকুমার: ‘প্রশ্নবিদ্ধ’ এক বিয়োগান্তক ছবি
সিনেমা সমালোচনারাজকুমার: ‘প্রশ্নবিদ্ধ’ এক বিয়োগান্তক ছবি
হলিউডের ‘ভূত’ আসছে দেশে!
হলিউডের ‘ভূত’ আসছে দেশে!
মাহির সঙ্গে প্রেম গুঞ্জন নিয়ে জয়: আমরা খুব ভালো বন্ধু
মাহির সঙ্গে প্রেম গুঞ্জন নিয়ে জয়: আমরা খুব ভালো বন্ধু