X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

শুরু হচ্ছে নায়ক শিপনের ধারাবাহিক নাটক

বিনোদন রিপোর্ট
০৭ সেপ্টেম্বর ২০২১, ১৩:৩৫আপডেট : ০৭ সেপ্টেম্বর ২০২১, ১৬:০৩

একুশে টেলিভিশনে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘নাটাই ঘুড়ি’। এর অন্যতম চরিত্রে অভিনয় করেছেন ‘দেশা দ্য লিডার’-খ্যাত নায়ক শিপন মিত্র।

রেজাউর রহমান রিজভীর রচনায় ধারাবাহিকটি পরিচালনা করেছেন এমদাদুল হক খান। ৭ সেপ্টেম্বর থেকে প্রতি মঙ্গল ও বুধবার রাত ৯টা ৩০ মিনিটে প্রচার হবে নাটকটি।

ফাইয়াজ কমিউনিকেশনের প্রযোজনায় ধারাবাহিকটিতে আরও অভিনয় করছেন, কাজী উজ্জ্বল, আবদুল আজিজ, মাসুম বাশার, মিলি বাশার, অরিন, আশিক চৌধুরী, মৌমিতা মৌ, রেশমী, রিমু খন্দকার, এলিনা শাম্মী, ফেরারী অমিত, ইমরান, নাবিলা ইসলাম, রাইসা রিয়া, শিল্পী সরকার অপু, আজম খান, তামান্না সরকার, কাদরী, সাইকা আহমেদ, ফরহাদ হায়দার, রওশন শরীফ, রোবাইদা খান এষা, আশা, আশরাফুল আশীষ, কানিজ শবনম সুখী, সানিয়া জারা, আনোয়ার হোসেনসহ অনেকেই।

‘নাটাই ঘুড়ি’ প্রসঙ্গে নাট্যকার রেজাউর রহমান রিজভী বলেন, ‘ভালোবাসা কিংবা প্রেমের সম্পর্কের বাইরেও যে সম্পর্কটি অটুট থাকে তা হলো বন্ধুত্বের সম্পর্ক। এই বন্ধুই যেমন হয়ে উঠতে পারে আপনজন, তেমনি হতে পারে চরম শত্রু। এ রকমই সাত জন ছেলেমেয়ের পারিবারিক জীবনযাত্রা ও তাদের বন্ধু হয়ে ওঠার গল্প নিয়ে এর কাহিনি আবর্তিত হয়েছে।’

ধারাবাহিকটির একটি দৃশ্যে সহশিল্পীর সঙ্গে শিপন মিত্র পরিচালক এমদাদুল হক খান বলেন, ‘কাহিনির ক্যানভাস বড় হওয়ায় এতে অর্ধশতাধিক অভিনয়শিল্পীর সম্মিলন ঘটানো হয়েছে। এছাড়া গল্পের প্রয়োজনেই চারটি আলাদা শুটিং হাউজে নাটকটির দৃশ্য ধারণ করা হয়েছে। আশা করি, প্রচার শুরু হলে দর্শকদের কাছে নাটকটি ভালো লাগবে।’

‘নাটাই ঘুড়ি’ ধারাবাহিকটির টাইটেল সং লিখেছেন হাফসা আলম ও সুর-সংগীত করেছেন অমিত চ্যাটার্জি। আর গানটিতে কণ্ঠ দিয়েছেন বি. জামান সুজন।

ধারাবাহিকটির পর্ব পরিচালনা করছেন অমিতাভ আহমেদ রানা ও সুব্রত মিত্র। নির্বাহী প্রযোজক হিসেবে রয়েছেন ইসরাত জাহান মীম।

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!