X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১১ বৈশাখ ১৪৩১

এবার আঁচলের ব্যস্ততার খবর...

বিনোদন রিপোর্ট
০৭ সেপ্টেম্বর ২০২১, ১৬:১৩আপডেট : ০৭ সেপ্টেম্বর ২০২১, ১৭:৪৩

আঁচল বিয়ের খবর দিয়ে অনেক দিন পর সম্প্রতি খবরে আসেন চিত্রনায়িকা আঁচল। এবার ব্যস্ততার খবরও মিলছে তার কাছ থেকে। সাম্প্রতিক সময়ে কয়েকটি সিনেমা ও সিরিজের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন ঢাকাই ছবির অন্যতম এই নায়িকা। 

তারই ধারাবাহিকতায় সোমবার (৬ সেপ্টেম্বর) কুমিল্লা ম্যাজিক প্যারাডাইস পার্কে অংশ নিয়েছেন ফরিদুল হাসান পরিচালিত ‘কর্পোরেট’ সিনেমার গানের শুটিংয়ে। সেখান থেকে ফিরে ৯, ১০ ও ১১ সেপ্টেম্বর তেজগাঁওয়ে শেষাংশের শুটিং দিয়ে বন্ধ হচ্ছে সিনেমাটির ক্যামেরা। এতে আঁচলের বিপরীতে নায়ক হিসেবে আছেন জিয়াউল রোশান। সবকিছু ঠিক থাকলে চলতি বছরই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানান আঁচল।

সম্প্রতি আঁচল যুক্ত হয়েছেন ‘মাফিয়া’ শিরোনামের ওয়েব সিরিজে। তারকাবহুল সিরিজটি পরিচালনা করছেন শাহীন সুমন। এরইমধ্যে প্রথম দফার শুটিং করেছেন এ অভিনেত্রী। দ্বিতীয় দফায় ফের অংশ নিচ্ছেন আগামী ১৪ থেকে ২০ সেপ্টেম্বর পর্যন্ত।

এদিকে আঁচল অভিনীত মুক্তির অপেক্ষায় আছে ‘চিৎকার’, ‘আয়না’, ‘কাজের ছেলে’, ‘যমজ ভূতের গল্প’ ও ‘রাগী’ সিনেমা। নির্মাণাধীন রয়েছে ‘চাঁদনী’ ও ‘এক পশলা বৃষ্টি’। এছাড়াও তার হাতে রয়েছে নতুন কয়েকটি সিনেমার কাজ। 

আঁচল তিনি বলেন, ‘কাজের তো অনেক প্রস্তাব আসে। তবে বুঝে-শুনে গল্প ও চরিত্র পছন্দ হলেই কাজ করছি। প্রতিটি সিনেমায় আমার চরিত্রের ভিন্নতা রয়েছে। নিজেও চেষ্টা করেছি সেরাটি দিয়ে কাজগুলো করতে। এই সিনেমাগুলো করে নিজেও অনেক তৃপ্তি পেয়েছি। এগুলো মুক্তি পেলে আমার চরিত্রগুলো দর্শকদের নতুন করে ভাবাবে।’

‘ভুল’ সিনেমার মাধ্যমে ঢাকাই সিনেমায় আঁচলের আত্মপ্রকাশ। এরপর ‘জটিল প্রেম’ দিয়ে নজর কাড়েন এবং ‘সুলতানা বিবিয়ানা’র মাধ্যমে প্রশংসিত হন।

এদিকে কিছু দিন ধরেই চাউর হয়েছে, প্রেম-বিয়ে করেছেন চিত্রনায়িকা আঁচল। প্রেমিক উঠতি গায়ক সৈয়দ অমি। সাম্প্রতিক সময়ে একসঙ্গে বিভিন্ন জায়গায় দেখা যাচ্ছে তাদের। বিষয়টি আরও পোক্ত হয়, ‘ও জান রে’ শিরোনামে গায়কের মিউজিক ভিডিও প্রকাশের পর। সেখানে নায়ক-নায়িকারূপে হাজির হলেন দু’জনে। 

বিষয়টি খুব একটা এড়িয়ে যাননি এই নায়িকা। অমি প্রসঙ্গে আঁচল বললেন, ‘২০২০ সালে একটি মিউজিক্যাল ফিল্মের সুবাদে ওর সঙ্গে আমার পরিচয়। এরপর থেকেই আমাদের ভালো সম্পর্ক। বিষয়টি আমাদের দুই পরিবারই জানে। আসলে একটা সময় দুই পরিবারের সদস্যদের বিষয়টি জানাই। তারাও সম্মতি দিয়েছেন। সব ঠিক থাকলে, করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে আগামী বছর বিয়ে করার ইচ্ছা আছে আমাদের।’ সোমবারের শুটিংয়ে রোশান-আঁচল

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…