X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

প্রতিযোগিতার বিচারক ইবরার-প্রতীক

বিনোদন রিপোর্ট
১৩ সেপ্টেম্বর ২০২১, ১৮:০২আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০২১, ১৮:০৮

বেসরকারি টিভি আরটিভিতে শুরু হচ্ছে তরুণদের জন্য সংগীত বিষয়ক নতুন রিয়েলিটি শো ‘ইয়াং স্টার’। ইতোমধ্যে জানা গেছে, যেখানে বিচারক হিসেবে আসছেন সংগীতশিল্পী পড়শী।

এবার জানা গেল অবশিষ্ট দুই বিচারকের নামও। এতে থাকছেন সুরকার গায়ক-সংগীত পরিচালক ইবরার টিপু ও জনপ্রিয় সংগীতশিল্পী প্রতীক হাসান।

ইবরার এর আগেও বিভিন্ন রিয়েলিটি শো’র বিচারক হিসেবে কাজ করলেও এবারই প্রথম এই ভূমিকায় দেখা যাবে প্রতীককে। ক্যারিয়ারে প্রথমবারের মতো কোনও রিয়েলিটি শো’র বিচারকের আসনে বসতে যাচ্ছেন এই তারকা।
প্রতীক হাসান বলেন, ‘একেবারেই ভিন্ন কনসেপ্টের এই আয়োজনের সঙ্গে আমি যুক্ত হতে পেরে আনন্দিত। আমার ক্যারিয়ারে প্রথম কোনও সংগীতবিষয়ক রিয়েলিটি শো’র বিচারক হতে যাচ্ছি। আমার ওপর যে দায়িত্ব দেওয়া হয়েছে তা সঠিকভাবে পালনের চেষ্টা করবো।’

সোহাগ মাসুদের প্রযোজনায় মিউজিক্যাল এই রিয়েলিটি শো’র রেজিস্ট্রেশন শুরু হয়েছে ১০ সেপ্টেম্বর থেকে। এটি চলবে আগামী ১০ অক্টোবর পর্যন্ত। এখানে অংশগ্রহণের জন্য প্রতিযোগীদের বয়সসীমা হতে হবে ১২ থেকে ২২ বছরের মধ্যে। রেজিস্ট্রেশনের জন্য যেকোনও একটি বাংলা গান খালি গলায় অথবা একটি বাদ্যযন্ত্রের মাধ্যমে গান গেয়ে মোবাইলে ভিডিও ধারণ করতে হবে। তারপর সেটা আরটিভি প্লাস অ্যাপ ইন্সটল করে ‘রেজিস্ট্রেশন নাও’ বাটনে ক্লিক করে পাঠিয়ে দিতে হবে।  

/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
আমার পাপ আর বাড়াবেন না: ইমন চক্রবর্তী
আমার পাপ আর বাড়াবেন না: ইমন চক্রবর্তী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান