X
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৩ কার্তিক ১৪২৮

সেকশনস

এবার আগেভাগেই দেখা দিয়েছে কাঞ্চনজঙ্ঘা

আপডেট : ১৬ সেপ্টেম্বর ২০২১, ২১:৪৩

শরতের নীলাভ আকাশে ভেসে বেড়াচ্ছে সাদা মেঘের ভেলা। ভেসে ভেসে কোথাও যেন তারা আটকে যাচ্ছে। তবে কিছুক্ষণের মধ্যেই ভুল ভাঙবে, দেখা যাবে শ্বেতশুভ্র কাঞ্চনজঙ্ঘার। মেঘেরা ভেসে গিয়ে যেন কাঞ্চনের সঙ্গে জড়াজড়ি করে আছে। প্রতিবছর অক্টোবরে এমন রূপ মেলে ধরলেও এবার সেপ্টেম্বরেই দেখা দিয়েছে ভারতের সিকিম আর নেপাল সীমান্তে অবস্থিত পৃথিবীর তৃতীয় পর্বতশৃঙ্গ কাঞ্চনজঙ্ঘা। চোখ জুড়ানো সৌন্দর্য মেলে ধরে কাঞ্চন যেন দু’হাত বাড়িয়ে ডাকছে প্রকৃতিপ্রেমীদের।  

স্থানীয়রা জানান, রবিবার (১২ সেপ্টেম্বর) মেঘমুক্ত আকাশে ভোর থেকে তেঁতুলিয়া উপজেলার বিভিন্ন এলাকা থেকে এটি দৃশ্যমান হয়েছে। তবে তেঁতুলিয়া ডাকবাংলো ও সীমান্তবর্তী মহানন্দা নদীর পাড় থেকে ভালোভাবে দেখা যায় কাঞ্চনের সৌন্দর্য। 

এদিকে কাঞ্চনের অপরূপ সৌন্দর্য দেখা দেওয়ার খবরে তেঁতুলিয়ায় শুরু হয়েছে পর্যটকদের আনাগোনা। স্থানীয়রা জানান, প্রতি বছর কাঞ্চনজঙ্ঘা উঁকি দেয় পঞ্চগড়ে। মেঘমুক্ত আকাশে খালি চোখে কাঞ্চনকে দেখতে দেশের নানা প্রান্ত থেকে মানুষ এসে ভিড় জমাচ্ছেন। 

বাংলাবান্ধা স্থলবন্দরের সিঅ্যান্ডএফ এজেন্ট সাইদুর রহমান বলেন, কাজের ফাঁকে কাঞ্চনজঙ্ঘা প্রথম দেখলাম। চোখের সামনে স্পষ্ট খালি চোখে দেখা যাচ্ছে। এবার আগেভাগেই কাঞ্চনজঙ্ঘা দেখা যাচ্ছে। দেখা যাওয়ার খবর ছড়িয়ে পড়লে পর্যটকদের আনা গোনাও বেড়ে যাবে। কাঞ্চনজঙ্ঘা ঘিরে এখানে অনেক মানুষই আয়ের মুখ দেখতে পায়।
 
তেঁতুলিয়া ডাকবাংলোর কেয়ারটেকার শাহিনুর রহমান শাহিন জানান তেঁতুলিয়ায় জেলা পরিষদের দুটি ডাকবাংলো রয়েছে। উপজেলা প্রশাসনের পিকনিক কর্ণার এবং বেরং কমপ্লেক্ষ নামে দুটি আবাসন রয়েছে। এছাড়া উপজেলা সদরে বেসরকারি ব্যবস্থাপনায় মহানন্দা কটেজ, কাজী ব্রাদার্স, সীমান্তের পাড়, দোয়েল আবাসিক হোটেলসহ বেশ কয়েকটি হোটেল গড়ে উঠেছে। আবাসিকে রাত্রিযাপন করতে চাইলে আগেভাগেই যোগাযোগ করে আসতে হবে। পর্যটকদের জন্য সকল ডাকবাংলো জীবাণুমুক্ত ও পরিষ্কার পরিচ্ছন্ন করা হয়েছে বলেও জানান শাহিন।
 
তেঁতুলিয়া আবহাওয়া পর্যবেক্ষণ কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রাসেল শাহ জানান, ভারী বর্ষণে ধূলিকণা কমে যাওয়া ও বৈশ্বিক আবহাওয়া ভালো এবং মেঘমুক্ত আকাশ থাকায় এবার সেপ্টেম্বর থেকেই কাঞ্চনজঙ্ঘা দেখা যাচ্ছে।

এদিকে কাঞ্চনজঙ্ঘা দেখতে আসা পর্যটকদের জন্য বিশেষ ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছেন পঞ্চগড় ট্যুরিস্ট পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম। তিনি বলেন, কাঞ্চনজঙ্ঘা ঘিরে তেঁতুলিয়ায় দৈনিক দুই থেকে পাঁচ হাজার পর্যটক আসেন। কাঞ্চনজঙ্ঘা দেখতে এসে পর্যটকরা যেন হয়রানির শিকার না হন, সে জন্য ট্যুরিস্ট পুলিশের টহল টিম রয়েছে। আমরা নিরাপদ ভ্রমণে পর্যটকদের সবরকম সহযোগিতা করছি। কাঞ্চনজঙ্ঘা দেখতে এখনও তেমন পর্যটক নেই। বিরুপ আবহাওয়া না থাকায় মূলত অক্টোবর থেকে জানুয়ারি পর্যন্ত এই পাঁচ মাস এখানে পর্যটকদের ভিড় থাকে। 
 
রবিবারই প্রথম কাঞ্চনজঙ্ঘা দেখা মিলেছে জানিয়ে তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহাগ চন্দ্র সাহা বলেন, কাঞ্চনজঙ্ঘা ও প্রকৃতিপ্রেমী পর্যটকদের জন্য সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে। তেঁতুলিয়ার পিকনিক কর্নারটিকে নতুন করে সাজানো হয়েছে। পুরনো দুটি ডাকবাংলোর পাশাপাশি বেরং নামে নতুন একটি বাংলো নির্মাণ করা হয়েছে। পর্যটকরা যেন মহানন্দার পাড় থেকে কাঞ্চনজঙ্ঘা নির্বিঘ্নে দেখতে পারেন, সে জন্য মহানন্দা পাড়ের দোকানপাট সরিয়ে নেওয়া হয়েছে। নির্মল আনন্দ ও বিনোদনের জন্য উপজেলা প্রশাসনের উদ্যোগে বেশকিছু স্থাপনা নির্মাণ করা হয়েছে। গত বছর আবাসন নিয়ে যে সংকট ছিল, এবার সরকারি-বেসরকারি বেশ কিছু আবাসিক হোটেল গড়ে ওঠায় সমস্যা তেমন হবে না বলে জানান তিনি। 
 
পঞ্চগড়ের জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম জানান, তেঁতুলিয়া থেকে পর্যটকদের মূল আকর্ষণ কাঞ্চনজঙ্ঘার চূড়া ও পর্বতমালা দেখা যায়। এবার আগেভাগেই দেখা দিয়েছে কাঞ্চন। পঞ্চগড় থেকে এটি খালি চোখে দেখা যাচ্ছে। স্বাস্থ্যবিধি মেনে পঞ্চগড়ে এসে কাঞ্চনজঙ্ঘার রূপ দেখার নিমন্ত্রণ জানান তিনি প্রকৃতিপ্রেমীদের।

/টিটি/

সম্পর্কিত

হামলা-তাণ্ডব ঠেকাতে পারলাম না কেন, প্রশ্ন ইনুর

হামলা-তাণ্ডব ঠেকাতে পারলাম না কেন, প্রশ্ন ইনুর

মন্দির পরিদর্শনে কু‌ড়িগ্রা‌মে ভারতীয় সহকারী হাইকমিশনার 

মন্দির পরিদর্শনে কু‌ড়িগ্রা‌মে ভারতীয় সহকারী হাইকমিশনার 

চট্টগ্রামে দল গোছাচ্ছে আ.লীগ ও বিএনপি, চাঙা তৃণমূল

চট্টগ্রামে দল গোছাচ্ছে আ.লীগ ও বিএনপি, চাঙা তৃণমূল

বেড়েছে অন্তঃসত্ত্বা রোগীর চাপ, চিকিৎসক সংকটে ভোগান্তি 

বেড়েছে অন্তঃসত্ত্বা রোগীর চাপ, চিকিৎসক সংকটে ভোগান্তি 

রেললাইন থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

আপডেট : ১৯ অক্টোবর ২০২১, ১৬:৫৫

ফেনীতে রেললাইন থেকে অজ্ঞাত ব্যক্তির (৪২) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৯ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম রেলপথের ফতেহপুর এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

ফেনী জিআরপি পুলিশের ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, ‘ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধারের পরে সেটি ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠাই। ধারণা করা হচ্ছে, পাহাড়িকা ট্রেনের ধাক্কায় তার মৃত্যু হয়েছে।’

 

/এমএএ/

সম্পর্কিত

ভিমরুলের কামড়ে শিশুর মৃত্যু

ভিমরুলের কামড়ে শিশুর মৃত্যু

সন্ত্রাস-জঙ্গিবাদ-স্বাধীনতাবিরোধীরা এক ও অভিন্ন: শিক্ষামন্ত্রী

সন্ত্রাস-জঙ্গিবাদ-স্বাধীনতাবিরোধীরা এক ও অভিন্ন: শিক্ষামন্ত্রী

চট্টগ্রামে দল গোছাচ্ছে আ.লীগ ও বিএনপি, চাঙা তৃণমূল

চট্টগ্রামে দল গোছাচ্ছে আ.লীগ ও বিএনপি, চাঙা তৃণমূল

নির্মাণসামগ্রীর দখলে সড়ক, নগরবাসীর দুর্ভোগ

নির্মাণসামগ্রীর দখলে সড়ক, নগরবাসীর দুর্ভোগ

ফেসবুক পোস্ট শেয়ার করে কারাগারে সাংবাদিক

আপডেট : ১৯ অক্টোবর ২০২১, ১৬:৪৬

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি ও বিকৃত ছবি শেয়ার করায় ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় কুষ্টিয়ার কুমারখালীতে ফরহাদ আসিফ টিপু (৫০) নামের এক সাংবাদিককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৯ অক্টোবর) বেলা ১১টার দিকে কুমারখালী উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফরহাদ ইমরান বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করলে পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতার ফরহাদ আসিফ টিপু দৈনিক যায়যায়দিন পত্রিকার কুমারখালী উপজেলা প্রতিনিধি ও বাটিকামারা গ্রামের মৃত আমির উদ্দিনের ছেলে।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, ফেসবুকে অন্য আইডি থেকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি ও বিকৃত করে পোস্ট করা ছবি নিজের ওয়ালে শেয়ার দেন ফরহাদ। সেটি উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফরহাদ ইমরানের নজরে এলে তিনি বাদী হয়ে কুমারখালী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন।

কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে অপপ্রচার ছড়ানোর অভিযোগে সাংবাদিক ফরহাদকে গ্রেফতার করা হয়েছে। কুষ্টিয়া আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হবে।

/এফআর/

সম্পর্কিত

নিখোঁজের ৮ দিন পর ধানক্ষেতে মিললো ইজিবাইক চালকের লাশ

নিখোঁজের ৮ দিন পর ধানক্ষেতে মিললো ইজিবাইক চালকের লাশ

যশোর বোর্ডের আড়াই কোটি টাকার সর্বশেষ গন্তব্য খুঁজছে দুদক

যশোর বোর্ডের আড়াই কোটি টাকার সর্বশেষ গন্তব্য খুঁজছে দুদক

পূজামণ্ডপে হামলা চেষ্টা: ১০ জনকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ 

পূজামণ্ডপে হামলা চেষ্টা: ১০ জনকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ 

নোয়াখালীতে পূজামণ্ডপ ভাঙচুরের মামলায় যুবদলের ২ নেতা গ্রেফতার

নোয়াখালীতে পূজামণ্ডপ ভাঙচুরের মামলায় যুবদলের ২ নেতা গ্রেফতার

টানা বৃষ্টিতে ডুবেছে বরিশাল নগরী

আপডেট : ১৯ অক্টোবর ২০২১, ১৬:৪৬

বঙ্গোপসাগরে সৃষ্ট বায়ুচাপের ফলে বরিশালে বিরামহীন বৃষ্টি হচ্ছে। এতে নগরীর বেশিরভাগ এলাকা পানিতে ডুবে গেছে। ফলে দুর্ভোগে পড়েছেন নগরবাসী। এ কারণে জরুরি কাজ ছাড়া কেউ ঘরের বাইরে বের হচ্ছেন না। 

মঙ্গলবার (১৯ অক্টোবর) সকাল থেকে বৃষ্টিতে নগরীর অধিকাংশ সড়ক ডুবে গেছে। কয়েকটি সড়কে যান চলাচল বন্ধ রয়েছে।

নগরীর রূপাতলী হাউজিংয়ের বাসিন্দা মো. বাপ্পি বলেন, অল্প বৃষ্টিতেই হাউজিং এলাকার সড়ক চলে যায় পানির নিচে। এ অবস্থা দীর্ঘদিনের। টানা বৃষ্টি হলে কি অবস্থা হতে পারে চিন্তা করতে পারবেন না। ভোররাত থেকে অবিরাম বৃষ্টি হওয়ায় সড়কে হাঁটুপানি। জরুরি কাজ সারতে নৌকা আনা হয়েছে। ৪-৫টি নৌকায় মানুষ জরুরি কাজ সারতে বের হয়েছেন। আবার ওই নৌকায় ফিরে আসেন। যানবাহন চলাচলের সুযোগ নেই। বিষয়টি বিভিন্ন সময় হাউজিংয়ের বাসিন্দারা সিটি করপোরেশনকে জানালেও আশ্বাসের মধ্যেই সীমাবদ্ধ রয়েছে। এ কারণে এখন আর কেউ পানি জমলেও কারও কাছে অভিযোগ জানান না। এই দুর্ভোগ আমাদের সহ্য হয়ে গেছে।

হাঁটুপানি উঠেছে নগরীর বটতলা এলাকার নবগ্রাম রোডে। শাখা সড়ক অক্সফোর্ড মিশন রোডও পানির নিচে। সেখানকার একাধিক বাসিন্দা বলেন, বৃষ্টি হলে পানি ওঠে। আবার অতিরিক্ত জোয়ারের সময়ও সড়ক চলে যায় পানির নিচে। বিভিন্ন সময় সিটি করপোরেশনের দায়িত্বরতরা বিষয়টি দেখে সমাধানের আশ্বাস দিয়ে গেছেন। কিন্তু তা আর সমাধান হয়নি। এ কারণে বৃষ্টি হলে আমরাও প্রস্তুত থাকি দুর্ভোগের জন্য।

এভাবে নগরীর বেশিরভাগ ‍এলাকার সড়ক রয়েছে পানির নিচে। শিক্ষার্থী ও কর্মব্যস্ত মানুষ পড়ে চরম বিপাকে। সংকট দেখা দিয়েছে অভ্যন্তরীণ বিভিন্ন যানবাহনের। যানবাহন সংকটের কারণে বেড়েছে রিকশা এবং থ্রি হুইলার ভাড়া।

বরিশাল আবহাওয়া অফিস সূত্র জানায়, বঙ্গোপসাগরে সঞ্চালনশীল বজ্রমেঘমালার কারণে বায়ুচাপের সৃষ্টি হয়েছে। বায়ুচাপের তারতম্যের কারণে বজ্রসহ বৃষ্টি হচ্ছে। সোমবার রাত থেকে মুষলধারে বৃষ্টি হচ্ছে। গতকাল সকাল ৬টা থেকে আজ সকাল ৬টা পর্যন্ত ২৪ ঘণ্টায় বরিশাল আবহাওয়া অফিস ৬৪.১ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করেছে।

মঙ্গলবার সকাল ৬টা থেকে বিকাল ৩টা পর্যন্ত প্রায় ৬০ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করেছে তারা। বৈরী আবহাওয়ার কারণে দেশের তিন সমুদ্রবন্দরকে ৩ নম্বর সতর্কতা সংকেত এবং নদীবন্দর সমূহকে ১ নম্বর সতর্কতা সংকেত দেখিয়ে যেতে বলেছে আবহাওয়া অফিস।

/এএম/

সম্পর্কিত

জেলেদের হামলায় মেঘনায় নিখোঁজ কোস্টগার্ড সদস্য

জেলেদের হামলায় মেঘনায় নিখোঁজ কোস্টগার্ড সদস্য

ড্রেনে কাগজের বক্সে মিললো নবজাতকের লাশ

ড্রেনে কাগজের বক্সে মিললো নবজাতকের লাশ

চায়ের দোকান থেকে মুহূর্তে ছড়িয়ে পড়লো আগুন

চায়ের দোকান থেকে মুহূর্তে ছড়িয়ে পড়লো আগুন

সুলভ মূল্যের পণ্য বাজারে, ডিলারের ৩ মাস কারাদণ্ড

সুলভ মূল্যের পণ্য বাজারে, ডিলারের ৩ মাস কারাদণ্ড

হামলা-তাণ্ডব ঠেকাতে পারলাম না কেন, প্রশ্ন ইনুর

আপডেট : ১৯ অক্টোবর ২০২১, ১৬:৩১

প্রশাসনের ভেতরে ঘাপটি মেরে থাকা সাম্প্রদায়িক কর্মচারীদের ইচ্ছাকৃত নিষ্ক্রিয়তার কারণে রংপুরের পীরগঞ্জসহ দেশের ৫০টি স্থানে হামলা ও আগুন দেওয়ার ঘটনা ঘটেছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ সমাজতান্ত্রিক দলের সভাপতি হাসানুল হক ইনু। তিনি বলেছেন, ‘সরকারকে প্রশাসনের এ বিষয়টিকে তদন্ত করে ব্যবস্থা নিতে হবে।’

মঙ্গলবার (১৯ অক্টোবর) দুপুরে রংপুরের পীরগঞ্জ উপজেলার বড়করিমপুর কসবা মাঝিপাড়ায় সন্ত্রাসীদের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন তিনি।

ইনু বলেন, ‘সারাদেশে ৩২ হাজার পূজামণ্ডপে আমরা হামলা ঠেকাতে পারলাম। কিন্তু ৫০ জায়গায় হামলা ও তাণ্ডব ঠেকাতে পারলাম না কেন? যারা হামলা করেছে তারা তো দোষী। কিন্তু আমার একটা প্রশ্ন, হামলা ঠেকাতে প্রশাসন ব্যর্থ হলো কেন? আমার পরিষ্কার প্রশ্ন- প্রশাসন কি ব্যর্থ হয়েছে নাকি গাফিলতি আছে? এ ঘটনায় প্রশাসনের ব্যর্থতা বন্ধ করা যদি না যায় সেই সঙ্গে যারা দায়ী তাদের বিরুদ্ধে এখনই ব্যবস্থা নেওয়া না হয়, তাহলে এ ধরনের হামলার আবার পুনরাবৃত্তি ঘটবে।’

এর আগে, জাসদ সভাপতি পীরগঞ্জে এসে পৌঁছালে দলের নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে স্বাগত জানান। তিনি ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করে সেখানে এক সমাবেশে বক্তব্য দেন। সমাবেশ শেষে ক্ষতিগ্রস্ত পরিবারকে রাষ্ট্র সহায়তা দেবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। এ সময় জেলা জাসদ সভাপতি কুমারেশ চন্দ্র রায়, জাসদ নেতা শাফিয়ার রহমান মীর মোহাম্মদ আলী মানিকসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

/এফআর/

সম্পর্কিত

মন্দির পরিদর্শনে কু‌ড়িগ্রা‌মে ভারতীয় সহকারী হাইকমিশনার 

মন্দির পরিদর্শনে কু‌ড়িগ্রা‌মে ভারতীয় সহকারী হাইকমিশনার 

‘ম্যানেজ’ করে চলছে ইলিশ শিকার, বেচাকেনা জমজমাট

‘ম্যানেজ’ করে চলছে ইলিশ শিকার, বেচাকেনা জমজমাট

র‌্যাব সদস্য পরিচয়ে চাঁদাবাজি করতেন এনামুল 

র‌্যাব সদস্য পরিচয়ে চাঁদাবাজি করতেন এনামুল 

পীরগঞ্জে হামলা: ফেসবুকে ‘ধর্ম অবমাননা’র পোস্ট দেওয়া ব্যক্তি গ্রেফতার

পীরগঞ্জে হামলা: ফেসবুকে ‘ধর্ম অবমাননা’র পোস্ট দেওয়া ব্যক্তি গ্রেফতার

ভিমরুলের কামড়ে শিশুর মৃত্যু

আপডেট : ১৯ অক্টোবর ২০২১, ১৬:২৮

কুমিল্লার দেবিদ্বারে ভিমরুলের কামড়ে তানভির হোসেন (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়।

তানভির এলাহাবাদ গ্রামের বাসিন্দা দেবিদ্বার সুজাত আলী সরকারি কলেজের দফতরি রুবেল মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, তানভির একমাস আগে উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের হোসেনপুর গ্রামে নানাবাড়িতে বেড়াতে যায়। সোমবার নানাবাড়ির আঙিনার একটি গাছের নিচে দাঁড়িয়ে থাকা অবস্থায় একঝাঁক ভিমরুল তাকে কামড়ায়। স্থানীয়রা তাকে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তানভিরের চাচা হিমেল জানান, নানার বাড়ির আঙিনায় একটি গাছের নিচে দাঁড়ানো ছিল তানভির। অন্য ছেলেরা খেলাধুলা করছিল। ওই সময় কেউ ভিমরুলের বাসায় ঢিল ছুড়লে একঝাঁক ভিমরুল উড়ে এসে তানভিরকে কামড়ায়। অন্যরা দৌড়ে চলে গেলেও সে বয়সে ছোট হওয়ায় সরে যেতে পারেনি।

 

 

/এমএএ/

সম্পর্কিত

রেললাইন থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

রেললাইন থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

সন্ত্রাস-জঙ্গিবাদ-স্বাধীনতাবিরোধীরা এক ও অভিন্ন: শিক্ষামন্ত্রী

সন্ত্রাস-জঙ্গিবাদ-স্বাধীনতাবিরোধীরা এক ও অভিন্ন: শিক্ষামন্ত্রী

চট্টগ্রামে দল গোছাচ্ছে আ.লীগ ও বিএনপি, চাঙা তৃণমূল

চট্টগ্রামে দল গোছাচ্ছে আ.লীগ ও বিএনপি, চাঙা তৃণমূল

নির্মাণসামগ্রীর দখলে সড়ক, নগরবাসীর দুর্ভোগ

নির্মাণসামগ্রীর দখলে সড়ক, নগরবাসীর দুর্ভোগ

সর্বশেষসর্বাধিক

লাইভ

এ বিভাগের অন্যান্য সংবাদ

হামলা-তাণ্ডব ঠেকাতে পারলাম না কেন, প্রশ্ন ইনুর

হামলা-তাণ্ডব ঠেকাতে পারলাম না কেন, প্রশ্ন ইনুর

মন্দির পরিদর্শনে কু‌ড়িগ্রা‌মে ভারতীয় সহকারী হাইকমিশনার 

মন্দির পরিদর্শনে কু‌ড়িগ্রা‌মে ভারতীয় সহকারী হাইকমিশনার 

চট্টগ্রামে দল গোছাচ্ছে আ.লীগ ও বিএনপি, চাঙা তৃণমূল

চট্টগ্রামে দল গোছাচ্ছে আ.লীগ ও বিএনপি, চাঙা তৃণমূল

বেড়েছে অন্তঃসত্ত্বা রোগীর চাপ, চিকিৎসক সংকটে ভোগান্তি 

বেড়েছে অন্তঃসত্ত্বা রোগীর চাপ, চিকিৎসক সংকটে ভোগান্তি 

‘ম্যানেজ’ করে চলছে ইলিশ শিকার, বেচাকেনা জমজমাট

‘ম্যানেজ’ করে চলছে ইলিশ শিকার, বেচাকেনা জমজমাট

বাড়ি ফেরা হলো না মোটরসাইকেলের ২ আরোহীর 

বাড়ি ফেরা হলো না মোটরসাইকেলের ২ আরোহীর 

র‌্যাব সদস্য পরিচয়ে চাঁদাবাজি করতেন এনামুল 

র‌্যাব সদস্য পরিচয়ে চাঁদাবাজি করতেন এনামুল 

অটোরিকশায় এসে যুবলীগ নেতাকে গুলি করে ও কুপিয়ে হত্যা

অটোরিকশায় এসে যুবলীগ নেতাকে গুলি করে ও কুপিয়ে হত্যা

পীরগঞ্জে হামলা: ফেসবুকে ‘ধর্ম অবমাননা’র পোস্ট দেওয়া ব্যক্তি গ্রেফতার

পীরগঞ্জে হামলা: ফেসবুকে ‘ধর্ম অবমাননা’র পোস্ট দেওয়া ব্যক্তি গ্রেফতার

সর্বশেষ

পুঁজিবাজারে আরও বড় দরপতন, আতঙ্কে বিনিয়োগকারীরা

পুঁজিবাজারে আরও বড় দরপতন, আতঙ্কে বিনিয়োগকারীরা

প্যারিসে বাংলাদেশ দূতাবাসে শেখ রাসেল দিবস উদযাপিত

প্যারিসে বাংলাদেশ দূতাবাসে শেখ রাসেল দিবস উদযাপিত

জাকাত ব্যবস্থাপনায় নতুন আইন মন্ত্রিসভায় অনুমোদন

জাকাত ব্যবস্থাপনায় নতুন আইন মন্ত্রিসভায় অনুমোদন

সাম্প্রদায়িক সম্প্রীতির ডাক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের 

সাম্প্রদায়িক সম্প্রীতির ডাক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের 

ক্লুজনারের কাছে বিশ্বকাপের অন্যতম ‘ডার্ক হর্স’ আফগানিস্তান  

ক্লুজনারের কাছে বিশ্বকাপের অন্যতম ‘ডার্ক হর্স’ আফগানিস্তান  

© 2021 Bangla Tribune