X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

বিচ্ছেদ চেয়ে মামলা করলেন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক
১৯ সেপ্টেম্বর ২০২১, ১৫:৫১আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২১, ১৯:৩৫

প্রায় এক বছর এক ছাদের তলায় থাকেন না টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও তার স্বামী রোশান সিং। তাই মানসিক দূরত্ব অনেক আগেই হয়েছিল। এবার কাগজে কলমে তিন নম্বর বিয়ের পাঠ চুকিয়ে ফেলতে চান অভিনেত্রী। 

ভারতীয় সংবাদমাধ্যম জানাচ্ছে, কলকাতার আলিপুর আদালতে বিয়ে বিচ্ছেদের মামলা দায়ের করেছেন ‘শিকারি’-খ্যাত এ তারকা।

এর আগে তার স্বামী ‘বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা’ ধারায় মামলা দায়ের করেছিলেন। তারই জবাবে এবার বিবাহ বিচ্ছেদের উল্টো মামলা করলেন শ্রাবন্তী। 

কলকাতার একাধিক পত্রিকা জানাচ্ছে, কোনোভাবেই আর রোশানের সঙ্গে থাকতে চান না এই নায়িকা। তাই গত জুনে স্বামীর করা মামলার পর অনেকটা গুছিয়ে এবার আদালতের দ্বারস্থ হয়েছেন তিনি। 

গত জুন মাসে আইনিভাবে রোশান চেষ্টা করেন শ্রাবন্তীর সঙ্গে ফের সংসার করার। কিন্তু ততদিনে যা হওয়ার হয়ে গেছে। বেড়েছে দূরত্ব, শ্রাবন্তীও নাকি জড়িয়েছেন নতুন প্রেমে। গত ১৬ সেপ্টেম্বর রোশানের সেই মামলার শুনানি ছিল। এদিন রোশন সিংয়ের আইনজীবীর কাছে নতুন করে পৌঁছেছে শ্রাবন্তীর জবাব। সেখানেই তার বিরুদ্ধে আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করার কথা জানিয়েছেন নায়িকা।

উল্লেখ্য, ২০১৯ সালের শুরুর দিকে রোশন-শ্রাবন্তীর প্রেম পর্ব নিয়ে কানাঘুষা শোনা গিয়েছিল। ‘গুগলি’ ছবির প্রিমিয়ারে প্রথমবার একসঙ্গে দেখা মেলে দুজনের। বিয়ে সারেন পঞ্জাবে। কিন্তু বছর খানেকের মধ্যেই মনোমালিন্য শুরু হয় তাদের। 

শ্রাবন্তীর আরবানার ফ্ল্যাট ছেড়ে চলে যান রোশন। সংবাদমাধ্যমের কাছে সেই খবর ফাঁস হতে বেশি সময় লাগেনি। আস্তে আস্তে তাদের দাম্পত্যের নানা ঘটনা খবরের শিরোনাম হতে থাকে। সেটিই এবার আনুষ্ঠানিকভাবে সমাপ্তি চাইলেন শ্রাবন্তী।

সূত্র: হিন্দুস্তান টাইমস

/এম/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা