X
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪
৩ বৈশাখ ১৪৩১

তিনি বাংলাদেশের মি. বিন!

বিনোদন রিপোর্ট
২৩ সেপ্টেম্বর ২০২১, ১৬:২৪আপডেট : ২৩ সেপ্টেম্বর ২০২১, ১৭:৫৫

হলিউডের কিংবদন্তি অভিনেতা রোয়ান অ্যাটকিনসনের (৬৫) বর্ণাঢ্য অভিনয় জীবন। অভিনয় না ছাড়লেও ক’বছর আগে বিশ্বখ্যাত ‘মি. বিন’ সিরিজ থেকে বিদায় নিয়েছেন। তিনি বিদায় নিলেও তার অভিনয় আজও মুগ্ধতা ছড়াচ্ছে বিশ্বজুড়ে।

তারই প্রতিধ্বনি মিলবে ‘বাংলাদেশের মি. বিন’ রাশেদ শিকদারের মাধ্যমে। যিনি পর্দায় হাজির হবে ‘মি. বিন’ সিরিজে রোয়ান অ্যাটকিনসনের গেটআপে। দেখাবেন মনোমুগ্ধকর জাদু! যাকে দেখে অনেকে বিভ্রমেও পড়তে পারেন এই ভেবে, মি. বিন বাংলাতেও কথা বলতে পারেন! 

বৈশাখী টিভির বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান ‘অন্যরকম’-এ থাকছে সেই চমক। যা প্রচার হবে ২৪ সেপ্টেম্বর রাত সাড়ে ৮টায়। অনুষ্ঠানটি পরিকল্পনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন এইচ এম বরকতুল্লাহ। 

বর্তমানে বিনোদনের নামে অপসংস্কৃতি, অশ্লীলতা ও অনাচার ক্রমশ গিলে খাচ্ছে মানবিক মূল্যবোধ; এ থেকে উত্তরণের উপায় খুঁজবে ‘অন্যরকম’—জানান এর পরিচালক। সমাজ সচেতনতামূলক বিভিন্ন স্কিডে অংশ নেবেন অভিনেতা আবদুল আজিজ, জিল্লুর, সফিক খান দিলু, হান্নান শেলী, আশরাফ কবির প্রমুখ। 

আর বিশেষ চমক হিসেবে জাদু দেখাবেন মি. বিন-খ্যাত বাংলাদেশের রাশেদ শিকদার।

অনুষ্ঠানের উপস্থাপক ও পরিচালক এইচ এম বরকতুল্লাহ বলেন, ‘সত্য ও সুন্দরের কথাই তুলে ধরা হয়েছে এ ম্যাগাজিনে। আমরা জানি, একটি শিশুর প্রথম শিক্ষাকেন্দ্র তার পরিবার। আমাদের পরিবারগুলোতে এখন নৈতিক শিক্ষার অভাবে অনেক সন্তান বড় হয়ে সমাজের অন্ধকার জগতে চলে যাচ্ছে। পারিবারিক শিক্ষার কারণেই একজন সন্তান যেমন আলোকিত মানুষ হতে পারে আবার সেই সন্তান হতে পারে অসৎ ও বিপথগামী। এসব সচেতনতাই তুলে ধরা হয়েছে এই ম্যাগাজিনে।’

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
উৎসব থমকে যাচ্ছে ‘রূপান্তর’ বিতর্কে, কিন্তু কেন
উৎসব থমকে যাচ্ছে ‘রূপান্তর’ বিতর্কে, কিন্তু কেন
মনে হয়নি দেশের বাইরে আছি: যুক্তরাষ্ট্র থেকে পার্থ 
মনে হয়নি দেশের বাইরে আছি: যুক্তরাষ্ট্র থেকে পার্থ 
কাজলরেখা: ঘোড়া, গরু, হাতিগুলো স্বাস্থ্যবান নয়
সিনেমা সমালোচনাকাজলরেখা: ঘোড়া, গরু, হাতিগুলো স্বাস্থ্যবান নয়
সম্প্রচারের দুই দশকে...
সম্প্রচারের দুই দশকে...
লোপার গানচিত্র ‘পহেলা বৈশাখ’
লোপার গানচিত্র ‘পহেলা বৈশাখ’