X
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

সেকশনস

ওয়েব ফিল্মে মোশাররফের অন্যরূপ 

আপডেট : ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৫:৪০

দেশের জনপ্রিয়তম অভিনেতা মোশাররফ করিম। দেশের বাইরেও তা-ই। এই জাঁদরেল অভিনেতা চলতি বছরই ‘মহানগর’ নামের ওয়েব সিরিজ দিয়ে অনলাইনে ঝড় তুলেছিলেন।

এবার আসছেন ওয়েব ফিল্মে। আর তা ভিন্ন এক চরিত্র- দালাল হিসেবে। ছবিটির নামও ‘দ্য ব্রোকার’। ওটিটি প্ল্যাটফর্ম জি-ফাইভের জন্য এটি তৈরি করেছেন আবু হায়াত মাহমুদ। আগামী ১ অক্টোবর ছবিটি মুক্তি পাবে।

পরিচালক বললেন, ‘সপ্তাহ দুয়েক আগে কাজটি শেষ করেছি। এখন শুধু মুক্তির অপেক্ষা। আশা করি, আগামী ১ তারিখে এই প্রিয় অভিনেতাকে অন্যভাবেই পাবেন ভক্তরা।’

‘গুলশান এলাকার বাসাবাড়ি পরিবর্তন ও ইন্টেরিয়রের মতো বিভিন্ন কাজের ব্রোকার মোশাররফ করিম। অর্থের জন্য অনৈতিক কাজও হাসিল করে দেন। আর সে কারণেই শেষ দিকে এসে মানসিক পরিবর্তন হতে শুরু করবে এই অভিনেতার’—এভাবেই এর গল্পটা বললেন আবু হায়াত মাহমুদ।

‘দ্য ব্রোকার’ ৪৫ মিনিট দৈর্ঘ্যের একটি ওয়েব কনটেন্ট। যেখানে মোশাররফ করিম ছাড়া আরও রয়েছেন নাজিয়া হক অর্ষা, শহীদুল্লাহ সবুজ, মীর রাব্বি প্রমুখ।

/এম/এমওএফ/

সম্পর্কিত

সাফা কবিরের অন্তর্জাল সিনেমা ‘কুহেলিকা’ 

সাফা কবিরের অন্তর্জাল সিনেমা ‘কুহেলিকা’ 

ইংরেজি ভাষায় গাইলেন সাব্বির নাসির (ভিডিও)

ইংরেজি ভাষায় গাইলেন সাব্বির নাসির (ভিডিও)

তবু খুশি শাবনূর

তবু খুশি শাবনূর

জলের গানে আবদুল আলীম (ভিডিও)

জলের গানে আবদুল আলীম (ভিডিও)

সাফা কবিরের অন্তর্জাল সিনেমা ‘কুহেলিকা’ 

আপডেট : ১৭ অক্টোবর ২০২১, ১৭:৩৬

টেলিভিশন পেরিয়ে সাম্প্রতিক সময়ে সাফা কবির নিজেকে ভালোই জড়ালেন অন্তর্জালে। ওয়েব দুনিয়ার নানামাত্রিক কাজের খবর পাঠাচ্ছেন নিয়মকরে। নিয়মিত কাজ করছেন দেশ ও বিদেশের ওটিটি প্ল্যাটফর্মে।

সেই সূত্রে এবার জানালেন অন্তর্জাল সিনেমার কথা। নাম ‘কুহেলিকা’।

এটি নির্মিত হচ্ছে ভারতের ওটিটি প্ল্যাটফর্ম জি-ফাইভের ব্যানারে। নির্মাণ করছেন সামিউর রহমান। সাফা কবির ছাড়াও এতে অভিনয় করছেন ইয়াশ রোহান, সাফায়েত মনসুর রানা, এলিনা শাম্মী প্রমুখ।

রবিবার (১৭ অক্টোবর) ঢাকার অদূরে মুন্সিগঞ্জে শুরু হয়েছে এটির শুটিং। তবে সাফা কবির এতে অংশ নেবেন ১৯ অক্টোবর থেকে। চলবে চলতি মাসের শেষ পর্যন্ত।

সাফা কবির বলেন, ‘এই গল্পটি অসাধারণ। ওটিটির জন্য আজকাল বেশ ভালো ভালো প্রস্তাব পাচ্ছি। জি-ফাইভের সঙ্গে এটাই আমার প্রথম কাজ।’

নির্মাতা সামিউর রহমান বলেন, ‘‘নামটি পরিবর্তন হতে পারে। তবে আপাতত ‘কুহেলিকা’ই ডাকছি। এটি হচ্ছে নারীপ্রধান গল্প। পরিবারের চোখে একটি মেয়ে কেমন, কিংবা সমাজ মেয়েদেরকে কিভাবে দেখে; এরকম একটা কনসেপ্টে গল্পটি ধারণ করার চেষ্টা করবো।’ 

নির্মাতার এটি প্রথম সিনেমা।

এদিকে কিছুদিন আগে সাফা কবির শেষ করলেন ভারতের আরেক ওটিটি হইচই-এর ওয়েব সিরিজ ‘বলি’র কাজ।

/এমএম/

সম্পর্কিত

ইংরেজি ভাষায় গাইলেন সাব্বির নাসির (ভিডিও)

ইংরেজি ভাষায় গাইলেন সাব্বির নাসির (ভিডিও)

তবু খুশি শাবনূর

তবু খুশি শাবনূর

জলের গানে আবদুল আলীম (ভিডিও)

জলের গানে আবদুল আলীম (ভিডিও)

কণ্ঠশিল্পী সিঁথি সাহার অভিনয় ও নাচ! (ভিডিও)

কণ্ঠশিল্পী সিঁথি সাহার অভিনয় ও নাচ! (ভিডিও)

দিল্লি কা লাড্ডু...

আপডেট : ১৭ অক্টোবর ২০২১, ১৬:৩৬

আধুনিক আর ফোক, দুই ধারাতেই সমান সাবলীল সাবরিনা বশির। এরমধ্যে সেটি প্রমাণ করেছেন আসিফ আকবর, তাহসান, কাজী শুভসহ সময়ের অনেক জনপ্রিয় শিল্পীর সঙ্গে গান গেয়ে। 

এবার সেই সাবরিনা হাজির হচ্ছেন ‘দিল্লি কা লাড্ডু’ নিয়ে। যা বেশ বড় পরিসরে তৈরি হচ্ছে। মেহেদী হাসান লিমনের কথায় গানটির সুর করেছেন আহম্মেদ হুমায়ুন। আর সংগীতায়োজন করেছেন শিমন আহমেদ।

সম্প্রতি দীপ্ত টিভির শুটিং ফ্লোরে গানটির চিত্রায়ণ হয়েছে। এতে মডেল হয়েছেন কণ্ঠশিল্পী সাবরিনা বশিরের সঙ্গে আশিক চৌধুরী। ভিডিও নির্মাণ করেছেন মোহন ইসলাম। গানচিত্রটি মুক্তি পাচ্ছে ৩০ অক্টোবর।

সাবরিনা বশির বলেন, ‘সবসময় চেষ্টা করি শ্রোতাদের ভালো গান উপহার দেয়ার। এবারও সেই চেষ্টা ছিলো। গানটির ভিডিও নির্মাণ হয়েছে বড় পরিসরে। আশা করছি শ্রোতা-দর্শকরা আনন্দ পাবেন।’ 

/এমএম/

সম্পর্কিত

সাফা কবিরের অন্তর্জাল সিনেমা ‘কুহেলিকা’ 

সাফা কবিরের অন্তর্জাল সিনেমা ‘কুহেলিকা’ 

এটাই আসিফ আকবরের জীবনে বিশাল ‘আনন্দ’ 

এটাই আসিফ আকবরের জীবনে বিশাল ‘আনন্দ’ 

বিশ্বকাপ আসরে শ্রাবণ্যর নেতৃত্বে ‘গলি কাপ’!

বিশ্বকাপ আসরে শ্রাবণ্যর নেতৃত্বে ‘গলি কাপ’!

রিকশা গার্ল: যুক্তরাষ্ট্র থেকে সুখস্মৃতি, জার্মানি দিলো সর্বোচ্চ পুরস্কার

রিকশা গার্ল: যুক্তরাষ্ট্র থেকে সুখস্মৃতি, জার্মানি দিলো সর্বোচ্চ পুরস্কার

এটাই আসিফ আকবরের জীবনে বিশাল ‘আনন্দ’ 

আপডেট : ১৭ অক্টোবর ২০২১, ১৬:১২

আসিফ ও আনন্দজি ভারতের বিখ্যাত সংগীত পরিচালক যুগল কল্যাণজি ও আনন্দজি। ষাট ও সত্তর দশকে তুঙ্গস্পর্শী আলোচনায় ছিলেন তারা। তাদের হাত ধরে এসেছেন ‘গীত’, ‘জাব জাব ফুল খিলে’, ‘ডন’, ‘কালাকার’, ‘সফর’ ‘মোকাদ্দার কা সিকান্দার’, ‘ত্রিদেব’ ছবির কালজয়ী সব গান।  

২০০০ সালের ২৪ আগস্ট পৃথিবী থেকে বিদায় নেন কল্যাণজি। বেঁচে আছেন আনন্দজি। এই জীবন্ত কিংবদন্তি জানালেন, সম্ভব হলে বাংলাদেশের আসিফকে নিয়ে তৈরি করতেন গান! 

কানকথা নয়, এই সংগীত পরিচালক ফোন করে সরাসরি কথাগুলো বললেন আসিফকে! সেই সুখস্মৃতি আসিফ শেয়ার করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।
 
আসিফ বলেন, ‘ভারতীয় বংশোদ্ভূত ব্রিটিশ সংগীত পরিচালক রাজা কাশেফ আর তার স্ত্রী রুবাইয়াৎ জাহানের বদৌলতে শ্রদ্ধেয় আনন্দজির সঙ্গে কথা বলার সুযোগ পেয়েছি এক সপ্তাহ আগে। শারদীয় দুর্গাপূজাকেন্দ্রিক বিশ্রী হট্টগোলে মন খারাপ থাকায় আর শেয়ার করিনি। আলাপের দু’দিন আগেই লন্ডনে আনন্দজির মেয়ে প্রয়াত হয়েছেন। সেই শোক বুকে চেপেই তিনি আমার সঙ্গে কথা বলেছেন। এটাই আমার জীবনের বিশাল আনন্দ।’

আসিফের গান রাজার কাছেই প্রথম শুনেছেন আনন্দজি। এরপর ফোনে কথা বলেন। আসিফ বলেন, ‘‘গভীর রাতের ফোনে আমি একটু হাইপার হয়েই উনার সঙ্গে ইংরেজি, হিন্দি, বাংলা আর কুমিল্লার লোকাল ভাষায় কথা বলেছি। আনন্দজি হুট করেই বললেন, উনার সুরারোপিত ‘কালাকার’ সিনেমার ‘নীল নীল আম্বর পার’ গানটি শোনাতে। প্রশ্ন কমন পড়ে যাওয়ায় আমি বিনা বাক্য ব্যয়ে গাওয়া শুরু করলাম। তিনি খুব মজা নিয়েই শুনলেন। একটু আফসোস করেই বলেন, ‘আমি যদি এখন গান তৈরি করতাম, অবশ্যই তোমাকে দিয়ে আমার তৈরি গান গাওয়াতাম।’ ভদ্রলোক ১৯৯৪ সালেই বলিউড মিউজিক থেকে রিটায়ার করেছেন। আমি খুব আনন্দিত উনার মতো একজন গ্রেট কম্পোজারের সঙ্গে কথা বলতে পেরে। আমার খায়েশ কোনোভাবেই অনেক বিশাল নয়। ডিফিকাল্ট বাংলাদেশে বিনা শিক্ষায় গান গেয়ে খাচ্ছি। দেশের কিছু মানুষ আমাকে একটু চেনেন জানেন সম্মানও দেন। আল্লাহর রহমতে এটাই আমার জীবনের না চাইতে পাওয়া সেরা অর্জন। আনন্দজির মতো কিংবদন্তি একজন সংগীত স্রষ্টার সঙ্গে কথা বলতে পারবো- এই চিন্তাটাই তো মাথায় জীবনে আসেনি।’’

এর আগে আসিফের কণ্ঠের প্রশংসা করেছিলেন ভারতের আরেক প্রখ্যাত সংগীতশিল্পী কবীর সুমন। লিখেছেন গানও!

/এম/এমএম/

সম্পর্কিত

মুহিনের কথা-সুরে আসিফ, মধ্যমণি কে?

মুহিনের কথা-সুরে আসিফ, মধ্যমণি কে?

১২ বছর পর তাদের জন্মঘরে ফেরা

১২ বছর পর তাদের জন্মঘরে ফেরা

বিশ্বকাপ আসরে শ্রাবণ্যর নেতৃত্বে ‘গলি কাপ’!

আপডেট : ১৭ অক্টোবর ২০২১, ১৭:৩৫

ক্রিকেট সিরিজ মানেই চিকিৎসক শ্রাবণ্যর হাসিমুখ দেখার সুযোগ মেলে! চেম্বারে নয়, টিভি পর্দায়। আর সেটি যদি হয় বিশ্বকাপের মতো টুর্নামেন্ট, তবে তো সেই হাসি আর চওড়া। 

আজ (১৭ অক্টোবর) থেকে শুরু হওয়া বিশ্বকাপ টি-টোয়েন্টি আসরের পুরোটাজুড়ে শ্রাবণ্য তৌহিদকে টিভি দর্শকরা পাবেন বিশেষ আয়োজনে। প্রতিটি ম্যাচের আগে ৩০ মিনিট ধরে গল্প করবেন বিশেষ অতিথিদের সঙ্গে। শোয়ের নামটাও তেমনই ‘৩০ মিনিট বাকি’। আর এই শোয়ের ভেতরেই শ্রাবণ্যর নেতৃত্বে হবে ‘গলি কাপ’ নামের বিশেষ টুর্নামেন্ট!  

শ্রাবণ্য জানান, অন্যান্য ক্রিকেট আয়োজনে ম্যাচ শুরু হওয়ার আগে সচরাচর যা দেখা যায় টিভিতে, ‘৩০ মিনিট বাকি’ তার চেয়ে খানিক আলাদা। গলি, উঠান কিংবা বাসার ছাদে ক্রিকেট খেলেননি এমন মানুষ খুঁজে পাওয়া কঠিন। ক্রিকেটের এই টান, চাইলেও এড়িয়ে যাওয়া যায় না। আর সেই স্মৃতি বিজড়িত গলির ক্রিকেটকে সবার সামনে তুলে ধরার জন্য ‘৩০ মিনিট বাকি’র প্রথম ১৫ মিনিটে থাকছে ‘গলি কাপের’ মতো দুর্দান্ত আয়োজন। 

এই লাস্যময়ী সঞ্চালক বলেন, ‘এখানে কোনও প্রফেশনাল খেলা হবে না, হবে সেই ক্রিকেট যেটাকে আমরা সবাই ভালোবাসি, যেটা দেখে আমরা স্মৃতিচারণ করতে পারি। যেখানে জোরে বল করা যায় না, ছক্কা মারলে আউট হওয়ার ভয় থাকে, যেখানে ছোট-বড় সবাই একসাথে খেলায় মেতে ওঠে। আমরা এই শোতে সেই খেলাটাই ফিরিয়ে দিতে যাই দর্শকদের।’ 

অনুষ্ঠানের বাকি ১৫ মিনিটের মাঝে থাকবে ক্রিকেট ইতিহাসের সেরা কিছু মুহূর্ত, যাতে ভর করেই সেজেছে আজকের জনপ্রিয় ক্রিকেট। কখনও ক্রিকেট বরপুত্র ব্রায়ান লারাকে নিয়ে কথা হবে, কখনও আলাপে উঠে আসবে মাশরাফি-মোস্তাফিজ।

‘৩০ মিনিট বাকি’ অনুষ্ঠানের মধ্যে ম্যাচ শুরুর অপেক্ষা যখন শেষ পর্যায়ে এসে দাঁড়াবে, তখন চলবে আসন্ন ম্যাচ সম্পর্কে সংক্ষিপ্ত বর্ণনা। ম্যাচের লাইন-আপ, আইকনিক প্লেয়ারদের নিয়ে আলোচনা এবং সবশেষে ম্যাচ নিয়ে প্রেডিকশন। 

একসাথে ক্রিকেটের জন্য অপেক্ষা করার ভিন্নধর্মী এই অভিজ্ঞতা নিতে চাইলে ‘৩০ মিনিট বাকি’ থাকতেই বসে যেতে হবে টি-স্পোর্টস ও জিটিভির সামনে, শ্রাবণ্য তৌহিদার সঙ্গে।

/এমএম/

সম্পর্কিত

ডাকবাক্সের প্রেমে ডুবে শ্রাবণ্যর ফেরা...

ডাকবাক্সের প্রেমে ডুবে শ্রাবণ্যর ফেরা...

রিকশা গার্ল: যুক্তরাষ্ট্র থেকে সুখস্মৃতি, জার্মানি দিলো সর্বোচ্চ পুরস্কার

আপডেট : ১৭ অক্টোবর ২০২১, ১৫:৪৫

‘রিকশা গার্ল’ নিয়ে সাত দিনের সফর শেষে ১৫ অক্টোবর যুক্তরাষ্ট্র থেকে ঢাকায় ফিরলেন অমিতাভ রেজা। মূলত এই ট্যুরের মাধ্যমে ছবিটির উত্তর আমেরিকা ভ্রমণ শুরু হলো। এ বছরের মিল ভ্যালি চলচ্চিত্র উৎসবে দেখানো হয় ছবিটি। 

দেশে ফিরেই জার্মানি থেকে সুখবর এলো অমিতাভের ঘরে। দেশটিতে অনুষ্ঠিত ২৬তম ‘শ্লিঙ্গেল আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ২০২১’ থেকে সর্বোচ্চ পদক ‘এসএলএম টপ অ্যাওয়ার্ড’ জিতেছে ‘রিকশা গার্ল’। ১৬ অক্টোবর রাত ১০টায় এটি ঘোষিত হয়।

এই আন্তর্জাতিক উৎসবটি ১৯৯৬ সাল থেকে শিশু-কিশোরদের জন্য নির্মিত চলচ্চিত্র থেকে বাছাই করে বিভিন্ন বিভাগে মনোনয়ন দিয়ে থাকে। এবার ৭৭টি ফিচার ফিল্ম এবং ১১৬টিরও বেশি শর্ট ফিল্ম বিভিন্ন ক্যাটাগরিতে একে অপরের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করে। মনোনীত চলচ্চিত্রগুলোর মধ্য থেকে পেশাদার বিচারকমণ্ডলী কর্তৃক নির্বাচিত আন্তর্জাতিক পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র বিভাগে বাংলাদেশের ‘রিকশা গার্ল’ সর্বোচ্চ পুরস্কার পায়। খবরটি নিশ্চিত করেছেন নির্মাতা অমিতাভ রেজা ও উৎসব কর্তৃপক্ষ।

অমিতাভ বলেন, ‘যুক্তরাষ্ট্র থেকে সুখ স্মৃতি নিয়ে ঢাকায় নেমেই পেলাম আরেক উৎসব থেকে সর্বোচ্চ পুরস্কার প্রাপ্তির খবর। এটা যে কেমন আনন্দের বিষয়, সেটি ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। এসব প্রাপ্তি আরও সামনে যাওয়ার বিষয়ে উৎসাহ যোগায়। প্রাণ পাই।’

এদিকে ৯ অক্টোবর যুক্তরাষ্ট্রের সানফ্রানসিসকোতে অনুষ্ঠিত মিল ভ্যালি উৎসবে প্রথম দেখানো হয় ছবিটি। প্রথম প্রদর্শনীতে বিশ্বের বিভিন্ন দেশের ৩৫০ জন দর্শক ও চলচ্চিত্র সমালোচক উপস্থিত ছিলেন। একই উৎসবের দ্বিতীয় প্রদর্শনীতে ২০০ এবং অনলাইনে একটি প্রদর্শনীতে দর্শক ছিলেন ৫০০ জন। উৎসবটির পর্দা নামছে আজ (১৭ অক্টোবর)। তবে তার আগেই ঢাকায় ফিরেছেন অমিতাভ রেজা চৌধুরী।

এই উৎসবে অংশ নেওয়া প্রসঙ্গে অমিতাভ রেজা বলেন, ‘মিল ভ্যালি চলচ্চিত্র উৎসবে অংশগ্রহণের মধ্য দিয়ে শুরু হলো আমাদের উত্তর আমেরিকা সফর। এই সফর থেকে আমি অনেক ভালোবাসা পেয়েছি। দারুণ এক অভিজ্ঞতা আমার জীবনে যোগ হয়েছে এই সফর থেকে।’

বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের যৌথ প্রযোজনায় নির্মিত এই সিনেমায় নাইমার ভূমিকায় অভিনয় করেছেন বাংলাদেশি তরুণ অভিনয়শিল্পী নভেরা রহমান। নাইমার মায়ের ভূমিকায় অভিনয় করেছেন মোমেনা চৌধুরী। প্রযোজনায় এরিক জে অ্যাডামস। আরও অভিনয় করেছেন চম্পা, নরেশ ভূঁইয়া, অ্যালেন শুভ্র প্রমুখ।

এটি অমিতাভ রেজা চৌধুরীর দ্বিতীয় সিনেমা। প্রথমটি ছিলো সুপারহিট ‘আয়নাবাজি’।

/এমএম/

সম্পর্কিত

হইচইয়ের পাঁচ: অমিতাভ, আশফাক, শাওকি, শঙ্খ ও তানিম

হইচইয়ের পাঁচ: অমিতাভ, আশফাক, শাওকি, শঙ্খ ও তানিম

অমিতাভ ফেরত দিচ্ছেন অনুদানের টাকা, সিনেমা না নির্মাণের সিদ্ধান্ত

অমিতাভ ফেরত দিচ্ছেন অনুদানের টাকা, সিনেমা না নির্মাণের সিদ্ধান্ত

অনুদান পাচ্ছেন প্রযোজক জয়া, পরিচালক অমিতাভ

অনুদান পাচ্ছেন প্রযোজক জয়া, পরিচালক অমিতাভ

অস্কারে যাচ্ছে অমিতাভের ‌‘রিকশা গার্ল’!

অস্কারে যাচ্ছে অমিতাভের ‌‘রিকশা গার্ল’!

সর্বশেষসর্বাধিক

লাইভ

এ বিভাগের অন্যান্য সংবাদ

সাফা কবিরের অন্তর্জাল সিনেমা ‘কুহেলিকা’ 

সাফা কবিরের অন্তর্জাল সিনেমা ‘কুহেলিকা’ 

ইংরেজি ভাষায় গাইলেন সাব্বির নাসির (ভিডিও)

ইংরেজি ভাষায় গাইলেন সাব্বির নাসির (ভিডিও)

তবু খুশি শাবনূর

তবু খুশি শাবনূর

জলের গানে আবদুল আলীম (ভিডিও)

জলের গানে আবদুল আলীম (ভিডিও)

কণ্ঠশিল্পী সিঁথি সাহার অভিনয় ও নাচ! (ভিডিও)

কণ্ঠশিল্পী সিঁথি সাহার অভিনয় ও নাচ! (ভিডিও)

ফজলুর রহমান বাবু ও তমা মির্জাকে নিয়ে রাফির পূর্ণদৈর্ঘ্য!

ফজলুর রহমান বাবু ও তমা মির্জাকে নিয়ে রাফির পূর্ণদৈর্ঘ্য!

পূজা উৎসবে গান নয়, ইন্সট্রুমেন্টাল উপহার!

পূজা উৎসবে গান নয়, ইন্সট্রুমেন্টাল উপহার!

জুটি হলেন ফজলুর রহমান বাবু ও সালমা!

জুটি হলেন ফজলুর রহমান বাবু ও সালমা!

শুরু হচ্ছে ‘এক্সট্র্যাকশন-২’র শুটিং, ছাড়িয়ে যাবে আগের পরিসরও

শুরু হচ্ছে ‘এক্সট্র্যাকশন-২’র শুটিং, ছাড়িয়ে যাবে আগের পরিসরও

ট্রেলারে ‘পদ্মাপুরাণ’, দেশীয় চলচ্চিত্র দেখার আহ্বান নির্মাতার

ট্রেলারে ‘পদ্মাপুরাণ’, দেশীয় চলচ্চিত্র দেখার আহ্বান নির্মাতার

সর্বশেষ

সাফা কবিরের অন্তর্জাল সিনেমা ‘কুহেলিকা’ 

সাফা কবিরের অন্তর্জাল সিনেমা ‘কুহেলিকা’ 

করোনাকালীন প্রণোদনার দাবিতে নার্সদের বিক্ষোভ

করোনাকালীন প্রণোদনার দাবিতে নার্সদের বিক্ষোভ

যাত্রাবাড়ীতে হেরোইনসহ গ্রেফতার ১

যাত্রাবাড়ীতে হেরোইনসহ গ্রেফতার ১

করোনাবিধি শিথিল, আগের রূপে ফিরলো মসজিদুল হারাম ও মসজিদে নববী

করোনাবিধি শিথিল, আগের রূপে ফিরলো মসজিদুল হারাম ও মসজিদে নববী

২০ অক্টোবর আর্থিক প্রতিষ্ঠান বন্ধ

২০ অক্টোবর আর্থিক প্রতিষ্ঠান বন্ধ

© 2021 Bangla Tribune