X
বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮

সেকশনস

তামিম বললেন, চ্যাম্পিয়ন হবে বাংলাদেশ

আপডেট : ১৭ অক্টোবর ২০২১, ১৩:০৯

২৩ নভেম্বর থেকে প্রথমবারের মতো শুরু হচ্ছে ঢাকা উত্তর সিটি করপোরেশন আয়োজিত ডিএনসিসি মেয়র কাপ। প্রধানমন্ত্রীর অনুপ্রেরণায় মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে এই টুর্নামেন্ট হতে যাচ্ছে।  এ উপলক্ষে ঢাকার একটি হোটেলে আয়োজিত ট্রফি ও জার্সি উন্মোচন অনুষ্ঠানে ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল কথা বলেছেন বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপের সম্ভাবনা নিয়ে।

অনুষ্ঠানে তামিম আসছেন, এমন খবরে ছুটে যান সংবাদকর্মীরা। কিন্তু সংবাদমাধ্যমকে হতাশ করে বাংলাদেশের বিশ্বকাপ মিশন নিয়ে কথা বলতে রাজি হননি তামিম। তখন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম সাংবাদিকের ভূমিকায় সামনে আসেন। মেয়র আতিক কয়েক মিনিটের জন্য সংবাদকর্মীর ভূমিকা নিয়ে তামিমকে দুটি প্রশ্ন করেন।

আতিকের প্রথম প্রশ্নের উত্তরে তামিম বলেছেন, ‘বাংলাদেশ অবশ্যই জয় দিয়ে বিশ্বকাপ শুরু করবে। দলের জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইলো।’ এরপর ঢাকা উত্তরের মেয়রের দ্বিতীয় প্রশ্ন ছিল, বাংলাদেশ কি চ্যাম্পিয়ন হতে পারবে? এমন প্রশ্নে হেসে দিয়ে তামিম বলেন, ‘চ্যাম্পিয়ন হবে বাংলাদেশ।’

আজ (রবিবার) থেকে মরুর দেশে শুরু হচ্ছে কুড়ি ওভারের বিশ্বকাপ। উদ্বোধনী দিনে বাংলাদেশ সময় রাত ৮টায় বাংলাদেশ মাঠে নামছে। তাদের প্রতিপক্ষ স্কটল্যান্ড। অবশ্য এর আগে বিকেল ৪টায় স্বাগতিক ওমানের বিপক্ষে লড়বে পাপুয়া নিউগিনি। প্রাথমিক পর্বে বাংলাদেশের পরের দুটি ম্যাচ ১৯ ও ২১ অক্টোবর যথাক্রমে স্বাগতিক ওমান ও পাপুয়া নিউগিনির বিপক্ষে।

/আরআই/কেআর/

সম্পর্কিত

শান্ত বলছেন, ম্যাচ বাঁচানো সম্ভব

শান্ত বলছেন, ম্যাচ বাঁচানো সম্ভব

যুব বিশ্বকাপ ও এশিয়া কাপের দল ঘোষণা বাংলাদেশের

যুব বিশ্বকাপ ও এশিয়া কাপের দল ঘোষণা বাংলাদেশের

টেস্ট ব্যাটিং কী, জানা আছে মুমিনুলদের?

টেস্ট ব্যাটিং কী, জানা আছে মুমিনুলদের?

quiz
সর্বশেষসর্বাধিক
© 2021 Bangla Tribune