X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৫ বৈশাখ ১৪৩১

‘মিশন এক্সট্রিম’র ট্রেলারেও বাহবা পেলেন শুভ (ভিডিও)

বিনোদন রিপোর্ট
২৫ অক্টোবর ২০২১, ১৪:০৯আপডেট : ২৫ অক্টোবর ২০২১, ২১:২৬

‘মিশন এক্সট্রিম’ ছবির জন্য নিজেকে আমূল বদলে ফেলেছিলেন চিত্রনায়ক আরিফিন শুভ। পেশিবহুল এই তারকা করেছেন সিক্স প্যাক অ্যাবস। আরও ফিট হিসেবে সামনে এসে সবাইকে চমকে দিয়েছিলেন।

এবার ট্রেলার মুক্তির পর আবারও মুগ্ধ হলেন দর্শকরা। গতকাল (২৪ অক্টোবর) রাতে এসেছে এটি।

যেখানে ক্ষুরধার পুলিশ কর্মকর্তার ভূমিকায় দেখা গেছে শুভকে। ২ মিনিট ৪৭ সেকেন্ডের এই ট্রেলারের প্রায় পুরোটা জুড়েই ছিলেন নায়ক। পুলিশ কর্তা হিসেবে আরও বেশি চৌকস ও দক্ষ হিসেবে সামনে এসেছেন তিনি। সঙ্গে আছেন সাবেক মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশী। গুরুত্বপূর্ণ চরিত্রগুলোতে অভিনয় করেছেন তাসকিন রহমান, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্ত।

ঐশী, সানী ও শুভ

‘মিশন এক্সট্রিম’র ট্রেলার মুক্তি উপলক্ষে ২৪ অক্টোবর রাতে রাজধানীর তেজগাঁওয়ের একটি স্টুডিওতে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সিনেমাটির পরিচালকদ্বয় সানী সানোয়ার ও ফয়সাল আহমেদসহ শিল্পী ও কলাকুশলীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির আসনে ছিলেন বাংলাদেশ পুলিশের স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি মো. মনিরুল ইসলাম।

এছাড়া ঢাকা মেট্রোপলিটন পুলিশের যুগ্ম পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) মো. মাহবুব আলমের সভাপতিত্বে এই আয়োজনের বিশেষ অতিথি হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেতা তারিক আনাম খান, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান ও মাইম মাল্টিমিডিয়ার এক্সিকিউটিভ প্রডিউসার আহমেদ শাওন। ছিলেন অভিনেতা আরিফিন শুভ, সুমিত সেনগুপ্ত, অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস ঐশীসহ অনেকে।

অনুষ্ঠানে ‘মিশন এক্সট্রিম’র অন্যতম পরিচালক, প্রযোজক ও লেখক সানী সানোয়ার বলেন, ‘সিনেমার গল্পে আমার পেশাগত বাস্তব জীবনে দেখা কিছু জটিল পরিস্থিতি তুলে ধরেছি। আর ট্রেলারে তার কিছুটা ইঙ্গিত দিয়েছি মাত্র! সিনেমায় থ্রিল, অ্যাকশন আর সাসপেন্সের পরিমাণ একটু বেশি থাকবে এবারের কিস্তিতে।’

আরিফিন শুভ বলেন, ‘চলচ্চিত্রটি করা আমার জন্য খুব চ্যালেঞ্জিং ছিল। স্বপ্নের বাইরে গিয়ে আমাকে কাজ করতে হয়েছে। যেটা আপনারা আমার ট্রান্সফরমেশন ভিডিওতেও দেখেছেন। আমি বিশ্বাস করি, আগামী ৩ ডিসেম্বর সবাই প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখবেন এবং আমাদের পাশে থাকবেন।’

‘মিশন এক্সট্রিম’র ট্রেলারটিতে টাকা ও গোপন কোডের রহস্য ভেদ করতে চ্যালেঞ্জ ছুড়ে দেওয়া হয়েছে দর্শকদের দিকে!

অতিথির চেয়ারে শুভ, তারিক আনাম খান ও ঐশী

অনুষ্ঠানে ট্রেলারটি নিয়ে ঐশী বলেন, ‘‘মিশন এক্সট্রিম’ আমার প্রথম সিনেমা। সামনে সিনেমা মুক্তি, কিছুটা ভয় কাজ করছে। তবে আশা করবো, আপনারা ট্রেলার উপভোগ করেছেন এবং প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখবেন।’’

কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত সিনেমাটির অন্যান্য চরিত্রে রয়েছেন, রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

সিনেমাটি পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত। একসঙ্গে এর দুটি কিস্তি তৈরি করা হয়েছে। গল্প ও চিত্রনাট্য লিখেছেন পুলিশ সুপার সানী সানোয়ার নিজেই। সিনেমাটির সহযোগী প্রযোজক হিসেবে রয়েছে মাইম মাল্টিমিডিয়া ও ঢাকা ডিটেকটিভ ক্লাব। নির্মাতারা জানান, ছবিটি আগামী ৩ ডিসেম্বর মুক্তি পাবে।

ট্রেলার: 

/এম/এমওএফ/
সম্পর্কিত
ঈদ শুভেচ্ছায় যা বলছেন তারকারা
ঈদ শুভেচ্ছায় যা বলছেন তারকারা
৮ বছরের যুদ্ধ শেষে মা হারালেন আরিফিন শুভ
৮ বছরের যুদ্ধ শেষে মা হারালেন আরিফিন শুভ
‘মুজিব’ নায়ক পেলেন রাজউকের ১০ কাঠার প্লট!
‘মুজিব’ নায়ক পেলেন রাজউকের ১০ কাঠার প্লট!
ওয়েব সিরিজে আরিফিন শুভ, সঙ্গে সোহিনী সরকার
ওয়েব সিরিজে আরিফিন শুভ, সঙ্গে সোহিনী সরকার
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার