X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

‌‘মাশরাফি জুনিয়র’র ‘ট্রিপল সেঞ্চুরি’!

বিনোদন রিপোর্ট
২৫ নভেম্বর ২০২১, ১৮:৫৮আপডেট : ২৫ নভেম্বর ২০২১, ২০:২২

টেস্ট বা ওয়ানডেতে নয়, ‘মাশরাফি জুনিয়র’ ট্রিপল সেঞ্চুরি করছে ধারাবাহিক নাটকে। দীপ্ত টিভির আলোচিত এ ধারাবাহিকটির তিন শত পর্ব প্রচার হবে আগামী ২৭ নভেম্বর।

গত বছরের ২৮ নভেম্বর থেকে এটি প্রতিদিন প্রচার করছে চ্যানেলটি।

তারা জানায়, দেশ-বিদেশে, সব বয়স ও শ্রেণি-পেশার মানুষের কাছে গত এক বছরে সমানভাবে জনপ্রিয় হওয়া নাটকটি বলে যাচ্ছে ‘সব বাধা ডিঙিয়ে এক অসম্ভব স্বপ্নছোঁয়ার গল্প’। টিভি ও সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে নাটকের প্রতিটি পর্ব দেখতে অপেক্ষায় থাকেন দর্শকরা। তাদের ভালোবাসা আর গল্পে নতুন নতুন চমক নিয়ে এবার ৩০০তম পর্ব প্রচারের দ্বারপ্রান্তে পৌঁছেছে ‘মাশরাফি জুনিয়র’।

নাটকটি শুরু হয়েছিল মণি আর মন্ডা নামের দুই ভাইবোনের ভালোবাসার গল্প দিয়ে। ক্রিকেটপাগল মন্ডার খেলা দেখে মণির মাঝেও জন্মেছিল ক্রিকেট আর ক্রিকেটার মাশরাফির জন্য আবেগ ও ভালোবাসা। তবে গ্রামের চেয়ারম্যানের সঙ্গে দ্বন্দ্বে ন্যায়ের পথে থাকতে গিয়ে হারিয়ে যেতে হয় মন্ডাকে। ভাইকে খুঁজতে শহরে এসে সাদিক খানের বাড়িতে মণি পায় বন্ধু আয়ান আর মমতাময়ী মা রুনার দেখা। মেয়ে হয়েও ছেলের বেশ ধরে মণি ক্রিকেট খেলে সুনাম কুড়ায় ‘মাশরাফি জুনিয়র’ নামে। অনেক চড়াই-উৎরাই পেরিয়ে ভাইকে খুঁজে পেলেও মণি দেখে স্মৃতি হারিয়ে সে আজ ‘মানিক’। সে কি ভাইকে আগের মতো ফিরে পাবে? ক্রিকেট নিয়ে যে স্বপ্নের শুরু হয়েছে তার।

আহমেদ খান হীরকের গল্পে ‘মাশরাফি জুনিয়র’র চিত্রনাট্য করেছেন আসফিদুল হক। সংলাপ লিখেছেন মো. মারুফ হাসান। সাজ্জাদ সুমনের পরিচালনায় এই ধারাবাহিকটির লাইন প্রডিউসার হিসেবে আছেন কিশোর খন্দকার। 

সাজ্জাদ সুমন বলেন, ‘এমন কাজ আমাদের এখানে আগে হয়নি। এ কারণে বেশ সাড়াও পাচ্ছি। আর এখানে মাশরাফি নামের অনুপ্রেরণাটা তো থাকছেই। এতে শিশুরাও ক্রিকেটার হওয়ার ভালো এক আত্মবিশ্বাস পাবে বলেই আমার বিশ্বাস।’

নাটকটিতে অভিনয় করেছেন সাফানা নমনি, অনিন্দ্য, হামিম, শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, ডা. এজাজ, ফজলুর রহমান বাবু, রুনা খান, লুৎফর রহমান জর্জ, আইরিন আফরোজ, মাইমুনা ফেরদৌস মমসহ অনেকে। 

টিভিতে প্রচারের পরপরই নাটকটি দেখা যায় দীপ্তর ইউটিউব চ্যানেলে।

/এম/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
আমার পাপ আর বাড়াবেন না: ইমন চক্রবর্তী
আমার পাপ আর বাড়াবেন না: ইমন চক্রবর্তী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান