X
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
৫ বৈশাখ ১৪৩১

প্রধানমন্ত্রীকে এবারও নৌকার বিজয় উপহার দেবো: আইভী

নারায়ণগঞ্জ প্রতিনিধি
০৪ ডিসেম্বর ২০২১, ১৯:২৭আপডেট : ০৪ ডিসেম্বর ২০২১, ১৯:২৭

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও নৌকার বিজয় উপহার দেবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন ডা. সেলিনা হায়াৎ আইভী। তিনি বলেছেন, ‘প্রধানমন্ত্রীকে এবারও নৌকার বিজয় উপহার দেবো।’

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার পর শনিবার (৪ ডিসেম্বর) বিকালে দলীয় সভানেত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে করা আনন্দ মিছিল শেষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। এর আগে ডা. সেলিনা হায়াৎ আইভী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়ে তার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের কয়েক হাজার নেতাকর্মী শহরে আনন্দ মিছিল করেন।

মিছিল শেষে দলীয় সভানেত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে নৌকার প্রার্থী আইভী জানান, নারায়ণগঞ্জের জনতাই তার সব শক্তির উৎস। সাধারণ মানুষ ও দল সবসময় তার পাশে ছিল। তারা পাশে ছিলেন বলেই কোনও পদক্ষেপ নিতে দ্বিধাবোধ করেননি। নারায়ণগঞ্জের আওয়ামী লীগ নেতাকর্মী ও সাধারণ জনগণের হৃদয়ের স্পন্দন বুঝতে পেরেই তাকে নৌকার মনোনয়ন দিয়েছেন।

এর আগে, শুক্রবার (৩ ডিসেম্বর) আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের যৌথ সভায় তার প্রার্থিতা চূড়ান্ত করা হয়।

সেলিনা হায়াৎ আইভী গত দুই দফা সিটি নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছিলেন। তিনি ছাড়াও স্থানীয় আওয়ামী লীগের আরও তিন নেতা দলীয় মনোনয়ন পেতে ফরম সংগ্রহ করেছিলেন। মনোনয়নবঞ্চিত নেতাদের দলের স্বার্থে নৌকা প্রার্থীর পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে আইভী বলেন, ‘নারায়ণগঞ্জে নৌকার স্বার্থে, প্রধানমন্ত্রীর স্বার্থে আমরা একসঙ্গে কাজ করবো। আমি সবাকেই এই আহ্বান জানাচ্ছি। আমরা সব ভেদাভেদ ভুলে গিয়ে নেত্রীর পাশে দাঁড়াবো। নৌকার পাশে দাঁড়ানো মানেই নেত্রীর পাশে দাঁড়ানো। নৌকার পাশে থাকা মানেই আমাকে জয়যুক্ত করা। নৌকা এখন উন্নয়ন ও জনতার মার্কা। জনতার মার্কাকে আমরা জয়যুক্ত করবো ইনশাল্লাহ।’

এর আগে কয়েক হাজার নেতাকর্মীর অংশগ্রহণে আনন্দ মিছিলে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কাদির, আদিনাথ বসু, মো. আসাদুজ্জামান, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, মহিলা বিষয়ক সম্পাদক মরিয়ম কল্পনা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রানু খন্দকার, কার্যকরী সদস্য মো. শহীদুল্লাহ, জেলা যুবলীগের সহ-সভাপতি আহামদ আলী রেজা উজ্জ্বল, মহানগর যুবলীগের সহ-সভাপতি কামরুল হুদা বাবু, সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জ্বল, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক নিজাম উদ্দিন প্রমুখ।

/এফআর/
সম্পর্কিত
৪০০ আসনে জিততে চায় মোদির এনডিএ জোট, কী বলছে জরিপ?
তৃতীয় ধাপে যেসব উপজেলায় ভোট
তিনবার হেরেও মোদির বিরুদ্ধে নির্বাচন করবেন কে এই অজয় রায়?
সর্বশেষ খবর
আর্সেনালকে হতাশায় ভাসিয়ে সেমিফাইনালে বায়ার্ন
চ্যাম্পিয়নস লিগআর্সেনালকে হতাশায় ভাসিয়ে সেমিফাইনালে বায়ার্ন
টাইব্রেকারে ম্যানসিটির শিরোপা স্বপ্ন ভাঙলো রিয়াল
চ্যাম্পিয়নস লিগটাইব্রেকারে ম্যানসিটির শিরোপা স্বপ্ন ভাঙলো রিয়াল
গলায় কই মাছ আটকে কৃষকের মৃত্যু
গলায় কই মাছ আটকে কৃষকের মৃত্যু
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন: কোন পদে লড়ছেন কে
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন: কোন পদে লড়ছেন কে
সর্বাধিক পঠিত
‘ভুয়া ৮ হাজার জনকে মুক্তিযোদ্ধার তালিকা থেকে বাদ দেওয়া হয়েছে’
‘ভুয়া ৮ হাজার জনকে মুক্তিযোদ্ধার তালিকা থেকে বাদ দেওয়া হয়েছে’
হজ নিয়ে শঙ্কা, ধর্ম মন্ত্রণালয়কে ‍দুষছে হাব
হজ নিয়ে শঙ্কা, ধর্ম মন্ত্রণালয়কে ‍দুষছে হাব
এএসপি বললেন ‌‘মদ নয়, রাতের খাবার খেতে গিয়েছিলাম’
রেস্তোরাঁয় ‘মদ না পেয়ে’ হামলার অভিযোগএএসপি বললেন ‌‘মদ নয়, রাতের খাবার খেতে গিয়েছিলাম’
এবার নায়িকার দেশে ‘রাজকুমার’ 
এবার নায়িকার দেশে ‘রাজকুমার’ 
‘আমি এএসপির বউ, মদ না দিলে রেস্তোরাঁ বন্ধ করে দেবো’ বলে হামলা, আহত ৫
‘আমি এএসপির বউ, মদ না দিলে রেস্তোরাঁ বন্ধ করে দেবো’ বলে হামলা, আহত ৫