এশিয়ার সেরা ব্র্যান্ড লিডারদের একজন বাংলাদেশের মনজুরুল ইসলাম

rewards receiving at singaporeএশিয়ার সেরা ৫০ জন ব্র্যান্ড লিডারের একজন হিসেবে স্বীকৃতি পেয়েছেন বাংলাদেশের মনজুরুল ইসলাম।  সম্প্রতি সিঙ্গাপুরে অনুষ্ঠিত চিফ মার্কেটিং অফিসার, এশিয়া (সিএমও, এশিয়া) অনুষ্ঠানে তাকে এ স্বীকৃতি দেওয়া হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে মনজুরুল ইসলাম আবুল খায়ের স্টিলের ব্র্যান্ড মার্কেটিং ডিপার্টমেন্টের প্রধান নির্বাহী। তিনি ইলেক্ট্রিক আর্ক ফার্নেস পরিশোধিত স্টিল ব্র্যান্ড AKS TMT BAR, গরু মার্কা ঢেউটিন, কাউ ব্র্যান্ড কালার কোটেড স্টিল ও অতি সম্প্রতি বাজারজাতকৃত অ্যালুমিনিয়াম কোটেড স্টিল 'জিংক্যালুম' স্টিল ব্র্যান্ড নেতৃত্ব দিয়ে যাচ্ছেন। বাংলাদেশের ব্র্যান্ড মার্কেটিংয়ে বিশেষ অবদানের জন্য সিএমও এশিয়া তাকে ক্যাটালিস্ট অব চেঞ্জের মর্যাদা দিয়েছে।

মনজুরুল ইসলাম বলেন, ‘বাংলাদেশকে এগিয়ে নিতে আমাদের সবাইকে একসঙ্গে কাজ করতে হবে। সম্ভাবনাময়ী মার্কেটারদের নিজেদের জ্ঞানের পরিধি বাড়াতে হবে। বিশেষকরে ক্রেতা সন্তুষ্টি নিশ্চিত করতে তাদের চাওয়াকে পাওয়ায় পরিণত করতে হবে। আমরা প্রায়ই কনজ্যুমার ইনসাইট বিশ্লষণ ভুল করি। কোনও কিছু চাপিয়ে দিয়ে কখনও ক্রেতাদের মনের আস্থা অর্জন করা যায় না। যখন ক্রেতা মনে করে পণ্যটি তার চাহিদা মেটাতে সক্ষম তখনই সে পণ্যটি ব্র্যান্ডে পরিণত হয়।’