দেশজুড়ে চলছে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন

Walton Digital Campaign-Pic 7দেশজুড়ে চলছে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন। দশ হাজার বা তার বেশি টাকার পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই মিলছে নিশ্চিত ক্যাশ ভাউচার। এর আওতায় প্রতিদিন লাখ লাখ টাকার ক্যাশ ভাউচার পাচ্ছেন ক্রেতারা।

এদিকে, ক্যাম্পেইনকে ঘিরে শোরুমগুলাতে এখন উৎসবমুখর পরিবেশ। ওয়ালটন প্লাজা ও  পরিবেশক শোরুমগুলো সাজানো হয়েছে ফেস্টুন ও ব্যানার দিয়ে। চলছে বাদ্যি-বাজনা সহযোগে ব্যাপক প্রচার-প্রচারণাও। ফলে বিক্রয়কেন্দ্রগুলোতে বাড়ছে ক্রেতাদের ভিড়।

ক্রেতাদের দোরগোড়ায় অনলাইনে দ্রুত সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে ডিজিটাল রেজিস্ট্রেশন কার্যক্রম চালু করে ওয়ালটন। মূলত পণ্য কেনার পর ক্রেতাদের রেজিস্ট্রেশনে উদ্বুদ্ধ করতে প্রতিদিন দেয়া হচ্ছে লাখ লাখ টাকার ক্যাশ ভাউচার।

ওয়ালটনের ডেপুটি ডিরেক্টর রাকিবুল হোসেন আহমেদ জানান, ওয়ালটন প্লাজা ও শোরুমগুলো সাজানো হয়েছে ফেস্টুন ও ব্যানার দিয়ে। দেশের বিভিন্ন স্থানে সড়কে তৈরি করা হয়েছে সুদৃশ্য তোরণ। ট্র্যাক, পিকআপ, অটোরিক্সা, রিক্সা ভ্যান, ঘোড়ার গাড়ি ইত্যাদিতে করে ব্যান্ড পার্টি সহযোগে চলছে ব্যাপক প্রচার। বিলি করা হচ্ছে লিফলেট।

Walton Digital Campaign-Pic 2

অপারেটিভ ডিরেক্টর আরিফুল আম্বিয়া জানান, পণ্য কেনার পর রেজিস্ট্রেশন করতে ক্রেতাদের মাঝে এক ধরনের অনাগ্রহ কাজ করতো। কিন্তু ক্যাশ ভাউচারের ঘোষণা এবং তাৎক্ষণিক বিজয়ীর হাতে পণ্য তুলে দেওয়ায় ক্রেতাদের মাঝে উৎসাহ ও উদ্দীপনা বিরাজ করছে।

চট্টগ্রাম পশ্চিম জোনের এরিয়া ম্যানেজার ইমরুজ হায়দার খান জানান, বন্দর নগরীতে ক্রেতাদের মাঝে ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে।

বরিশাল জোনের এরিয়া ম্যানেজার আল মাহফুজ খান জানান, তার অঞ্চলে ইতোমধ্যেই দুজন ক্রেতা এক লাখ টাকার ক্যাশ ভাউচার পেয়েছেন। লাখ টাকার ক্যাশ ভাউচার পাওয়া ক্রেতাদের নিয়ে এলাকায় আনন্দ মিছিল হয়েছে। ভ্যান ভর্তি ওয়ালটন পণ্য নিয়ে ক্রেতারা ঘরে ফিরেছেন। ফলে সবার মুখে মুখে ফিরছে ওয়ালটনের নাম।

উল্লেখ্য, ওয়ালটনের এই ডিজিটাল ক্যাম্পেইন শুরু হয়েছে গত ২ অক্টোবর। চলবে ৩১ ডিসেম্বর পর্যন্ত। এর আওতায় প্রতিদিন ১৫ থেকে ২০ লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশ ভাউচার দেওয়া হচ্ছে। তিন মাসে ক্রেতারা পাবেন আনুমানিক ১৫ কোটি থেকে ২০ কোটি টাকার ক্যাশ ভাউচার।

আরও পড়ুন:
কর্মকর্তারা পান উপহার, টাকার বিনিময়ে মেলে ইলিশ শিকারের অনুমতি!