এয়ার কন্ডিশনারে ফ্রি সার্ভিসিং দিচ্ছে ওয়ালটন

ওয়ালটনদেশের ইলেক্ট্রনিক্স প্রতিষ্ঠান ওয়ালটনের এয়ার কন্ডিশনার (এসি) গ্রাহকদের ফ্রি সার্ভিসিং দেওয়া হচ্ছে। এই সুবিধা পেতে আগামী ৩১ মার্চের মধ্যে গ্রাহকদের ১৬২৬৭ নম্বরে ফোন করে নিবন্ধন করতে হবে। নিবন্ধিত গ্রাহকদের সুবিধাজনক সময়ে ওয়ালটনের সার্ভিস এক্সপার্ট কর্তৃক বিনামূল্যে সেবা দেওয়া হবে।

ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম কর্তৃপক্ষ জানিয়েছে, ফ্রি সার্ভিসিংয়ের আওতায় গ্রাহকরা শুধু এসি ক্লিনিং সুবিধা পাবেন। কোনও যন্ত্রাংশ প্রয়োজন হলে ওয়ারেন্টি নীতিমালা অনুযায়ী গ্রাহককে খরচ বহন করতে হবে।

ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের এয়ার কন্ডিশনিং ও রেফ্রিজারেশন বিভাগের প্রধান প্রকৌশলী আনিসুর রহমান মল্লিক বলেন, ‘শীতের কারণে বছরের বেশ কয়েক মাস এসি বন্ধ থাকে বা প্রায় চালানোই হয় না। এ সময় বাতাসে ধুলোবালি থাকে প্রচুর। এ কারণে এসির এয়ার ফিল্টারে প্রচুর ধুলোবালি ও ময়লা জমে যায়। এগুলো পরিষ্কার না করে এসি চালু করলে বিভিন্ন সমস্যা দেখা দিতে পারে। এছাড়া বৈদ্যুতিক সংযোগসহ অন্যান্য দিক ঠিক আছে কিনা তা পরীক্ষা করে নেওয়া ভালো। তাই গরমের শুরুতে এসি চালানো শুরুর আগে দক্ষ টেকনিশিয়ান দিয়ে চেক-আপ ও সার্ভিসিং করে নেওয়া প্রয়োজন। এজন্যই এসিতে ফ্রি সার্ভিসিংয়ের ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন।’

এদিকে এসি ক্রয়ে বেশকিছু সুবিধা দিচ্ছে ওয়ালটন। দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ অনুযায়ী এই ব্র্যান্ডের এসি কিনে ক্রেতারা পাচ্ছেন একবছরের বিদ্যুৎ বিলের টাকা ফ্রি পাওয়ার সুযোগ। পাশাপাশি ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় দেশের যেকোনও ওয়ালটন প্লাজা বা পরিবেশক শোরুম থেকে এসি কিনে ক্রেতারা পেতে পারেন সর্বোচ্চ এক লাখ টাকার ক্যাশ ভাউচারসহ মোটরসাইকেল, ল্যাপটপ, ফ্রিজ, টিভিসহ অসংখ্য হোম ও ইলেক্ট্রিক্যাল অ্যাপ্লায়েন্সেস ফ্রি।

‘এসি এক্সচেঞ্জ’ অফারের আওতায় ওয়ালটন প্লাজা ও শোরুমে যেকোনও ব্র্র্যান্ডের ব্যবহৃত পুরনো এসি জমা দিয়ে ক্রেতারা ওয়ালটনের নতুন এসি কিনতে পারছেন। এক্ষেত্রে পুরনো এসি জমা দিলে গ্রাহক তার পছন্দমাফিক নতুন ওয়ালটন এসির মূল্য থেকে ২৫ শতাংশ ছাড় পাচ্ছেন। এছাড়া ওয়ালটন এসির সব গ্রাহক পাচ্ছেন ফ্রি ইনস্টলেশন সুবিধা। এসবের পাশাপাশি ইনভার্টার এসির কম্প্রেসরে গ্যারান্টির সময় আরও দুই বছর বাড়িয়ে ১০ বছর করেছে ওয়ালটন। এতে রয়েছে ছয় মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি ও ৩৬ মাসের সহজ কিস্তি সুবিধা।

আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস সিস্টেমের আওতায় দেশব্যাপী ৭০টিরও বেশি সার্ভিস সেন্টারের মাধ্যমে গ্রাহকদের দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিচ্ছে ওয়ালটন। কর্তৃপক্ষ জানায়, ওয়ালটনের প্রতিটি এসি আন্তর্জাতিক মানের টেস্টিং ল্যাব নাসদাত-ইউটিএস থেকে মান নিয়ন্ত্রণ ছাড়ের পর বাজারজাত করা হয়। দেশের গণ্ডি পেরিয়ে ‘মেড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত ওয়ালটন এসি বিশ্বের বিভিন্ন দেশে রফতানি হচ্ছে।