অফিসিয়াল ফেইসবুক, টুইটার ও ইউটিউব পেইজ চালু করেছে বাংলাদেশ ব্যাংক

সামাজিক যোগাযোগ মাধ্যমে বাংলাদেশ ব্যাংকজনসাধারণকে বাংলাদেশ ব্যাংকের অফিসিয়াল ফেইসবুক ব্যবহারের জন্য পরামর্শ দিয়েছে কেন্দ্রীয় ব্যাংক।
বৃহস্পতিবার দেশের সব আর্থিক প্রতিষ্ঠানের প্রধান নির্বাহীর কাছে পাঠানো এক প্রজ্ঞাপনে বলা হয়েছে, বাংলাদেশের ডিজিটাল অন্তর্ভুক্তিমূলক উন্নয়নের গতিধারায় বাংলাদেশ ব্যাংকের ২য় কৌশলগত পরিকল্পনা ২০১৫-১৯ বাস্তবায়ন এবং জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে জনসম্পৃক্ততা বৃদ্ধির লক্ষ্যে সামাজিক যোগাযোগের জনপ্রিয় মাধ্যম হিসেবে সম্প্রতি আনুষ্ঠানিকভাবে কেন্দ্রীয় ব্যাংকের নিজস্ব ফেইসবুক, টুইটার ও ইউটিউব চ্যানেল উদ্বোধন করা হয়েছে।
বাংলাদেশ ব্যাংকের একমাত্র অফিসিয়াল সামাজিক গণমাধ্যম (সোস্যাল মিডিয়া) প্লাটফর্ম হিসেবে নিম্নলিখিত লিংক গুলোর মাধ্যমে সংশ্লিষ্ট সাইটে প্রবেশ করা যাবে।

বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট হোমপেইজ (https://www.bb.org.bd/) থেকে নির্ধারিত লিংকগুলোর আইকন ক্লিকের মাধ্যমেও সংশ্লিষ্ট সোসাল মিডিয়া লিংকগুলোতে প্রবেশ করা যাবে।

ফেইসবুক: http://www.facebook.com/BangladeshBankOfficial/

টুইটার একাউন্ট: http://twitter.com/BBGovernor

ইউটিউব: https://www.youtube.com/c/BangladeshBankOfficial

উল্লেখিত লিংক ব্যতীত বাংলাদেশ বাংকের নামে প্রচলিত অন্যান্য সোসাল মিডিয়া পেইজ/একাউন্ট/চ্যানেল বাংলাদেশ ব্যাংকের অফিসিয়াল সোসাল মিডিয়া প্লাটফর্ম হিসেবে বিবেচিত হবে না।

/জিএম/এফএইচ/