কালিয়াকৈরে লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক

গাজীপুরগাজীপুরের কালিয়াকৈরে শনিবার এক নারী পোশাক কর্মী তার স্বামীর লাঠির আঘাতে নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ ঘাতক স্বামীকে আটক করেছে। নিহতের নাম কবিতা রানী দাস (২৮)। তার স্বামীর নাম বাপ্পী দাস।
কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) শহীদুর রহমান ও নিহতের পরিবারের সদস্যরা জানান, নড়াইল জেলা সদরের পোড়া বাদুরী এলাকার বাপ্পী দাস প্রায় ১২ বছর আগে একই থানার বেলাহাটি গ্রামের নির্মল গুপ্তদাসের মেয়ে কবিতা রানী দাসকে বিয়ে করেন। তাদের সংসারে তুলি দাস (৮) ও তজু দাস (৩) নামে দুটি সন্তান রয়েছে। বাপ্পী দাস স্ত্রী ও সন্তানদের নিয়ে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হিজলহাটি এলাকার আনোয়ার হোসেনের বাড়িতে ভাড়ায় থাকেন। বাপ্পী দাস  রাজমিস্ত্রীর কাজ করেন এবং কবিতা রানী দাস স্থানীয় সাউদার্ন নিট কম্পোজিট কারখানায় চাকরি করতেন।
পুলিশ জানায়,কিছুদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে দাম্পত্য কলহ চলে আসছিল। শনিবার দুপুরে কারখানা থেকে দুপুরের খাবারের জন্য বাসায় আসেন কবিতা। এসময়  স্বামীর সঙ্গে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে বাপ্পী তার স্ত্রী কবিতার মাথায় লাঠি দিয়ে সজোরে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই কবিতা মারা যান।

আশপাশের লোকজন কবিতাকে বাড়ইপাড়ার একটি ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে স্ত্রীর মৃত্যুর খবর শুনে বাপ্পী পালিয়ে যাওয়ার চেষ্টা করলে এলাকাবাসী তাকে আটকে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার এবং বাপ্পীকে আটক করে।

এ ঘটনায় কালিয়াকৈর থানায় মামলা দায়েরের প্রস্তুতি নেওয়া হয়েছে।

এপিএইচ/