আ.লীগ নেতা মুক্তিযোদ্ধা মমিন উল্যাহ মারা গেছেন

আ.লীগ নেতা মমিন উল্যাহ

নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মমিন উল্যাহ আর নেই। শনিবার (১৫ এপ্রিল) সন্ধ্যায় রাজধানীর বনশ্রী ফরাজী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাইহি রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৩ বছর। তিনি স্ত্রী ও চার কন্যা রেখে গেছেন।

আগামীকাল (রবিবার) জেলা সদরে তার প্রথম জানাজার নামাজ হবে। পরে নেয়াজপুর ইউনিয়নে তার নিজের প্রতিষ্ঠিত ভুলুয়া ডিগ্রি কলেজ মাঠে দ্বিতীয় জানাজার নামাজ হবে। সবশেষে সেখানেই রাষ্টীয় মর্যাদায় তাকে দাফন করা হবে। 

মমিন উল্যাহের মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী, সংসদ সদস্য আলহাজ্ব মামুনুর রশিদ কিরণ, জেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ এবিএম জাফর উল্যাহ, জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী সেলিম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট শিহাব উদ্দিন শাহীন, নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্যাহ খাঁন সোহেল ও পৌর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু গভীর শোক প্রকাশ করে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

/এমএ/