জামালপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ৯৭

জামালপুর

জামালপুরে পুলিশের বিশেষ অভিযানের তৃতীয় দিনে ৯৭ জনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী, বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত পলাতক ও ওয়ারেন্টভুক্ত আসামি রয়েছে। জেলার পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন (পিপিএম) বাংলা ট্রিবিউনকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

জেলা পুলিশ সুপারের নির্দেশে শুক্রবার (২১ এপ্রিল) সকাল থেকে শুরু হয় পুলিশের এই বিশেষ অভিযান। এর মধ্যে রবিবার (২৩ এপ্রিল) সকাল থেকে সোমবার সকাল পর্যন্ত ৯৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন (পিপিএম) জানান, তৃতীয় দিনে ওয়ারেন্টভুক্ত ৬০ জন আসামির পাশাপাশি সন্ত্রাসী-মাদক ব্যবসায়ীসহ বিভিন্ন মামলার আরও ৩৭ আসামিকে গ্রেফতার করা হয়েছে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার রওনক জাহান জানান, সদর উপজেলা থেকে ২৫ জন, মেলান্দহ উপজেলা থেকে ১৫ জন, দেওয়ানগঞ্জ উপজেলা থেকে ১২ জন, ইসলামপুর উপজেলা থেকে ৮জন, মাদারগঞ্জ উপজেলা থেকে ১৭ জন, সরিষাবাড়ী উপজেলা থেকে ১৩ জন এবং বকশীগঞ্জ উপজেলা থেকে ৭জন আসামি গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃতদের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে পাঠানো হয়েছে। এ অভিযানে উদ্ধার করা হয়েছে ৩১ গ্রাম হিরোইন, ৫০ বোতল ফেন্সিডিল, ৩৫ লিটার দেশি মদ এবং ১১২ পিস ইয়াবা।

/এমএ/