গোপালগঞ্জে গৃহবধূর লাশ উদ্ধার

গোপালগঞ্জ

গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলায় ময়না খানম (৪০) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের স্বজনদের দাবি, ময়না খানমকে তার স্বামী ও শ্বশুর-শাশুড়ি হত্যা করেছে। সোমবার (২৬ জুন) দুপুরে উপজেলার গহরডাঙ্গা চৌরঙ্গী এলাকা থেকে ময়না খানমের লাশ উদ্ধার করা হয়। টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম এনামুল কবীর বাংলা ট্রিবিউনকে এ তথ্য জানিয়েছেন।

নিহতের ভাই মামুন শেখ জানান, প্রায় ২০ বছর আগে টুঙ্গিপাড়া উপজেলার গহরডাঙ্গা চৌরঙ্গী এলাকার বশার শেখের সঙ্গে গোপালগঞ্জ শহরের মনিকদাহ গ্রামের মুক্তিযোদ্ধা চাঁন মিয়োর মেয়ে ময়নার বিয়ে হয়। তাদের সংসারের তিন মেয়ে রয়েছে।

মামুন শেখের অভিযোগ, ‘বিয়ের পর থেকে বশার শেখ ও তার বাবা-মা বিভিন্নভাবে যৌতুক চেয়ে আসছিল। বোনের কথা ভেবে তাদের টাকা দেওয়াও হয়। ২৫ রমজানের সময় আমাদের বাড়ি আসলে ঈদের কেনাকাটার জন্য ২০ হাজার টাকা দেওয়া হয়। কিন্তু তারপরও টাকা চাওয়া হলে ময়না পারবে না বলে জানায়। এতে ক্ষিপ্ত হয়ে ময়নাকে পা বেঁধে ব্যাটারিচালিত রিকশায় চার্জ দেওয়ার তারে জড়িয়ে হত্যা করা হয়।’

ওসি একেএম এনামুল কবীর জানান, ময়নার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। ঘটনার পর থেকে নিহতের স্বামী বাশার শেখ পলাতক রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।