শিবগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১, আহত ২০

বগুড়া

বগুড়ার শিবগঞ্জে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও আরও অন্তত ২০ জন আহত হয়েছেন। রবিবার (১৬ জুলাই) বিকালে উপজেলার চন্ডিহারা এলাকায় বগুড়া-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। হাইওয়ে পুলিশের বগুড়া অঞ্চলের গোবিন্দগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোয়াজ্জেম হোসেন বাংলা ট্রিবিউনকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ। তবে পুলিশ জানিয়েছে, আহতদের মধ্যে ১২ জনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পরপরই মহাসড়কে প্রায় আধা-ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ হয়ে পড়ে।

এসআই মোয়াজ্জেম হোসেন জানান, আজ (রবিবার) বিকাল ৫টার দিকে বগুড়া কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে ছেড়ে আসা জয়পুরহাটগামী বসুন্ধরা এন্টারপ্রাইজের একটি বাস (বগুড়া-জ-১১-০০০১) শিবগঞ্জের চন্ডিহারা এলাকায় মহাসড়কে পৌঁছালে বিপরীতদিক থেকে আসা একটি ট্রাকের (ঢাকা মেট্রো-ট-১৮-৩৩০৬) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের ওই যাত্রী নিহত এবং আরও অন্তত ২০ জন আহত হন।

বগুড়ার ছিলিমপুর পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশুতোষ মিত্র জানান, এ দুর্ঘটনায় ১৪ আহতের মধ্যে দুই নারী রয়েছেন। এর মধ্যে ১২ জনকে শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

/এমএ/