মামলা তুলে না নিলে রুস্তম আলী ফরাজীকে প্রতিহতের ঘোষণা

মামলা তুলে না নিলে রুস্তম আলী ফরাজীকে প্রতিহতের ঘোষণা। ছবি-প্রতিনিধি

পিরোজপুরের মঠবাড়িয়ার যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের নামে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে মঙ্গলবার (২৫ জুলাই) সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগ। দাবি না মানলে পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনের স্বতন্ত্র সংসদ সদস্য ডা. রুস্তম আলী ফরাজীকে প্রতিহত করার ঘোষণা দেন তারা।

উপজেলা সদরে বিক্ষোভ মিছিল শেষে শহীদ মিনারে সমবেত হয়ে এ দাবি জানান উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। মামলা প্রত্যাহার না হলে সংসদ সদস্যকে যেখানেই পাওয়া যাবে সেখানেই প্রতিহতের ঘোষণা দেন তারা। লাগাতার কর্মসূচি দিয়ে মঠবাড়িয়াকে অচল করে দেওয়ার কথাও বলেন নেতাকর্মীরা।

উল্লেখ্য, পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনের স্বতন্ত্র সংসদ সদস্য ডা. রুস্তম আলী ফরাজীকে হত্যাচেষ্টার অভিযোগে সোমবার (২৪ জুলাই) তার ব্যক্তিগত সহকারী মাসুম বিল্লাহ বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। সাপলেজা ইউনিয়ন যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের সভাপতি ও সম্পাদকসহ ১০ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা আরও ২০-২৫ জনকে আসামি করা হয়। শাপলেজা ইউনিয়নে সংসদ সদস্যকে অবরোধ করে প্রাণনাশের চেষ্টার অভিযোগে তাদের বিরুদ্ধে মামলা হয় বলে এজাহারে উল্লেখ করা হয়।

এএইচ/