বাংলাদেশকে পাকিস্তান বানানোর চেষ্টা হচ্ছে: আইনমন্ত্রী

আইনমন্ত্রী আনিসুল হকআইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, ১৯৭৫ সালে বঙ্গবন্ধু ও তার পরিবারকে ঘাতকরা হত্যা করে।  ১৫ আগষ্টের পর থেকে বাংলাদেশকে পাকিস্তান বানানোর প্রচেষ্টা করা হচ্ছে। তারা  মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার চেতনাকেও হত্যার প্রচেষ্টায় লিপ্ত হয়।
শুক্রবার বিকালে  কসবা টি আলী ডিগ্রি কলেজ মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
আইনমন্ত্রী বলেন, ‘১৫ আগষ্টের পর থেকে বাংলাদেশকে পাকিস্তান বানানোর প্রচেষ্টা করা হচ্ছে। এই প্রচেষ্টার কারণে সেই সময়ে খেলার পরিবেশ ছিল না। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার গঠন করার পর বাংলাদেশের মর্যাদা সকল ক্ষেত্রে বৃদ্ধি পাচ্ছে।’
কসবা উপজেলা নির্বাহী অফিসার হাসিনা ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে কসবা উপেজলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আনিসুল হক ভূ্ইয়া, কসবা পৌরসভার মেয়র এমরান উদ্দিন জুয়েলসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
ফাইনাল খেলায় নয়নপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় বনাম বাদুইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের খেলোয়াড়রা অংশ গ্রহণ করে। খেলা শেষে বাদুইর সরকারি প্রাথমিক বিদ্যালয়-১ শুন্য গোলে নয়নপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে।

/এপিএইচ/

আরও পড়ুন: 

সৌদি আরব থেকে অবৈধ বাংলাদেশিদের দেশে ফেরার আহ্বান রাষ্ট্রদূতের