সোনারগাঁয়ে অটোরিকশাচালকের মাথা থেঁতলে দিয়েছে দুর্বৃত্তরা

নারায়ণগঞ্জনারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অটোরিকশায় যাত্রী ওঠানোকে কেন্দ্র করে এক অটোরিকশার চালকের মাথা থেঁতলে দিয়েছে দুর্বৃত্তরা। ভাঙচুর করা হয়েছে অটোরিকশাটিও। আহত চালককে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ আগস্ট) সন্ধ্যায় উপজেলার ভারগাঁও এলাকায় এ ঘটনা ঘটে। সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম এ তথ্য নিশ্চিত করেছেন।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার সাদীপুর ইউনিয়নের ভারগাঁও এলাকার ফজলুল হকের ছেলে আয়নাল মিয়া অটোরিকশা চালান। বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি তার অটোরিকশা নিয়ে ভারগাঁও থেকে রূপগঞ্জের যাত্রামুড়া এলাকায় যাচ্ছিলেন। পথে কাজীপাড়া এলাকার মো. শরীফ মিয়ার ছেলে ইসরাফিল ও তার সঙ্গে থাকা মো. বাবু যাত্রী হিসেবে ওঠে ওই গাড়িতে। পথে অন্য এক যাত্রীকে অটোরিকশায় তুললে ইসরাফিল আয়নালের ওপর ক্ষিপ্ত হয়ে ওঠেন। এ নিয়ে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। অটোরিকশাটি যাত্রামুড়া এলাকায় পৌঁছানোর পর ইসরাফিল মোবাইল ফোনে তার অন্য সহযোগীদের ডেকে আনে। এসময় তারা আয়নালকে মারধর করে। এক পর্যায়ে আয়নালের মাথা ইট দিয়ে থেঁতলে দেওয়া হয়। পরে তারা অটোরিকশাটিও ভাঙচুর করে তাতে আগুন লাগিয়ে দেয়। এসময় চালক আয়নালকে বাঁচাতে এলাকাবাসী ইস্রাফিলসহ তার সহযোগীদের ধাওয়া করলে তারা দৌড়ে পালিয়ে যায়।
ওসি মোরশেদ আলম বলেন, ‘অটোরিকশার একজন চালককে পিটিয়ে আহত করার ঘটনায় থানায় একটি অভিযোগ গ্রহণ করা হয়েছে। অভিযোগটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

আরও পড়ুন-

ঝিনাইদহে ঐতিহ্যবাহী ঝাপান খেলা অনুষ্ঠিত

বন্যায় রাজশাহী বিভাগে ৫৬৪টি স্কুলে লেখাপড়া বন্ধ

/টিআর/