সোনিয়া আত্মহত্যায় প্ররোচনা: সুষ্ঠু তদন্তের জন্য ওসির অপসারণ দাবি

ওসির অপসারণ দাবিতে সংবাদ সম্মেলনপঞ্চগড়ের তেতুলিয়া উপজেলার নবম শ্রেণির শিক্ষার্থী রহিমা আক্তার সোনিয়া ধর্ষণ ও আত্মহত্যায় প্ররোচনার মামলায় সুষ্ঠু তদন্ত ও বিচারের স্বার্থে তেতুলিয়া থানার ওসি সরেস চন্দ্রের অপসারণ দাবি করেছেন কালারামজোত গ্রামবাসী। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে সোনিয়াদের বাড়ির সামনে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এতে সোনিয়ার মা সেলিনা আক্তার, বাবা জাহেরুল হক, মামা ফারুক হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার কাজী মাহাবুবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান, আতাউর রহমান, সাহেদুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনোয়ার সাদাত সম্রাট, তেতুলিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল করিম শাহিন, ভাইস চেয়ারম্যান সুলতানা রাজিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়, ঘটনার শুরু থেকে পুলিশের অসহযোগিতা, ঘটনার বিস্তারিত জেনেও ইউডি মামলা দায়ের, যথাসময়ে মামলা না নেওয়া, ঘটনার চার দিন পর নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের, রিমান্ডে আসামিদের জিজ্ঞাসাবাদে ওসির বাধা প্রদান ছাড়াও ধর্ষণের ভিডিও ফুটেজ ও মোবাইল ফোন রেকর্ড উদ্ধার করছে না পুলিশ। এ কারণে মামলার সুষ্ঠু তদন্ত ও বিচারের স্বার্থে ওসির অপসারণের দাবি জানান সোনিয়ার মা।