নারায়ণগঞ্জে দখলকৃত সেক্টরে প্রতিবাদের আহ্বান আইভীর

আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, রাজনৈতিক আধিপত্য বিস্তার করে নারায়ণগঞ্জের দখলকৃত সেক্টরে আমাদের প্রতিবাদ করতে হবে। যেখানেই বাধা সেখানেই প্রতিবাদ ও প্রতিরোধ গড়ে তুলতে হবে। শনিবার রাতে বিজয় দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও প্রীতি ফুটবল ম্যাচ শেষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, যার সাহস আছে সেই এগিয়ে যেতে পারে। যার সাহস নেই সে সেখানেই থেমে যায়। আমাদের সাহসী হতে হবে সর্বক্ষেত্রে। দেওভোগ আলী আহমেদ চুনকা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে আমিনুল ইসলাম স্মৃতি সংসদ এই সংবর্ধনার আয়োজন করে।
মুক্তিযোদ্ধাদের উদ্দেশ্যে মেয়র আইভী বলেন, যে মানুষটি জীবন বাজি রেখে স্ত্রী, সন্তানের মায়া ত্যাগ করে এই দেশের জন্য জীবন দিতে প্রস্তুত ছিল, তারা কেন আজ অন্যের কথায় পরিচালিত হবে। মুক্তিযোদ্ধারা দেশের সম্পদ। তারা কারও একক সম্পদ নয়। তিনি বলেন, আপনাদের যারা সম্মান দিয়ে ডাকবে আপনারা সেখানে যাবেন। এই প্রজন্মের সন্তানরা আপনাদের সম্মান জানিয়ে নিজেদের সম্মানিত করছে।
আইভী বলেন, এই প্রজন্মের অনেক ছেলে-মেয়ে নেশায় ডুবে আছে। তারা নিজেদের ব্যক্তিগত স্বার্থ নিয়ে ডুবে আছে। আমরা ব্যক্তিকেন্দ্রিক হয়ে যাচ্ছি। এর থেকে ফিরে এসে মানুষের কল্যাণে যা করা প্রয়োজন সেটাই করতে হবে।
অনুষ্ঠানে অর্ধ শতাধিক বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা দিয়ে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। পরে সাংস্কৃতিক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

মেয়র আইভী
নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক ও বঙ্গসাথী ক্রীড়া ও সামাজিক সংগঠনের সভাপতি আহাম্মদ আলী রেজা উজ্জ্বল এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা ইউনিট কমান্ডার মোহাম্মদ আলী, মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম, মুক্তিযোদ্ধা জুলহাস ভুইয়াসহ অনেকে।