ফয়জুলকে পুলিশে হস্তান্তর, ওসমানীতে ভর্তি

ফয়জুলকে ওসমানীতে নিয়ে আসছে পুলিশ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) শিক্ষক ও বিশিষ্ট লেখক অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলাকারী ফয়জুর হাসান ওরফে ফয়জুল ওরফে শফিকুরকে পুলিশে হস্তান্তর করেছে সিলেট র‌্যাব-৯। এরপরই পুলিশ ফয়জুর রহমানকে সিলেট ওসমানী মেডিক্যাল হাসপাতালে ভর্তি করে। সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আব্দুল ওয়াহাব বাংলা ট্রিবিউনকে এ তথ্য নিশ্চিত করেছেন।

আব্দুল ওয়াহাব জানান, রবিবার (৪ মার্চ) বিকালে ফয়জুলকে নিজেদের হেফাজতে পাওয়ার পর পুলিশ তাকে সিলেট ওসমানী মেডিক্যাল হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সে হাসপাতালের ৩য় তলার ২৭ নং কেবিনে রয়েছে।

তিনি জানান, সুস্থ হওয়ার পর ফয়জুলকে হামলার ঘটনায় দায়ের হওয়া মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে হাজির করবে জালালাবাদ থানা পুলিশ। তিনি আরও জানান, জাফর ইকবালের ওপর হামলার ঘটনায় শাবির রেজিস্ট্রার ইশফাকুল হোসেন জালাবাদ থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় ফয়জুলকে গ্রেফতার দেখানো হবে।

সিলেট ওসমানী মেডিক্যাল হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার মাহবুবুল হক জানান, হামলাকারী ফয়জুলকে হাসপাতালে ভর্তি করিয়েছে পুলিশ। তার (ফয়জুল) শরীরের একাধিক স্থানে জখমের চিহ্ন রয়েছে। তাকে পুলিশি পাহারায় চিকিৎসা দেওয়া হবে।’

উল্লেখ্য, শনিবার বিকাল ৫টা ৪০ মিনিটে শাবি ক্যাম্পাসে এক অনুষ্ঠান চলাকালে ড. মুহম্মদ জাফর ইকবালকে পেছন থেকে মাথায় ছুরিকাঘাত করে ফয়জুল।