গাইবান্ধায় ডাকাতদের দুই গ্রুপে সংঘর্ষ, নিহত ১

গাইবান্ধা জেলাগাইবান্ধা সদর উপজেলায় আধিপত্য বিস্তারের জের ধরে দুই দল ডাকাতের সংঘর্ষে পরেশ চন্দ্র (৪৮) নামে একজন নিহত হয়েছেন। পরেশ আন্তঃজেলা ডাকাত দলের সদস্য বলে জানিয়েছে পুলিশ। সংঘর্ষের সময় পরেশের ভাই ভবেশ চন্দ্র (৪৫) গুরুতর আহত হয়েছেন।

শনিবার (২৩ জুন) রাত ২টার দিকে গাইবান্ধা সদর উপজেলার গোদারহাট ব্রিজ এলাকায় দুই পক্ষের সংঘর্ষে হতাহতের এ ঘটনা ঘটে। নিহত পরেশ গাইবান্ধার সদর উপজেলার সাহাপাড়া ইউনিয়নের কাশদহ গ্রামের নরেশ চন্দ্রের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আন্তঃজেলা ডাকাত দলের সদস্য পরেশ চন্দ্র ও তার ভাই ভবেশ চন্দ্রের সঙ্গে অপর ডাকাত শৈলাশ চন্দ্রের আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে শনিবার রাতে গোদারহাট ব্রিজ এলাকায় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় শৈলাশ ও তার পক্ষের লোকজন পরেশ ও তার ভাই ভবেশকে কুপিয়ে আহত করে। এতে ঘটনাস্থলেই পরেশ মারা যান ও ভবেশ গুরুতর আহত হন। 

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাঁন মো. শাহরিয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, ‘ডাকাত দলের মধ্যে সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থল থেকে পরেশের লাশ ও ভবেশকে গুরুতর অবস্থায় উদ্ধার করা হয়। পরে ভবেশকে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু অবস্থার অবনতি হলে পরে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যালে পাঠানো হয়।’

তিনি আরও জানান, পরেশ ও তার ভাই ভবেশ এবং শৈলাশ চন্দ্র আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তাদের বিরুদ্ধে সদর থানাসহ বিভিন্ন থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে।

আরও পড়ুন- পাবনায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিজাম বাহিনীর প্রধান নিহত