শ্রীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

গাজীপুর

গাজীপুরের শ্রীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছেন। বুধবার (১১ জুলাই) সকাল ৯টায় উপজেলার গোসিংগা ইউনিয়নের কর্ণপুর ও দুপুর ২টায় পৌরসভার মাওনায় এ দুই দুর্ঘটনা ঘটে। শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) কায়সার আহমেদ ও মাওনা হাইওয়ে থানার এসআই হমায়ুন কবির এ দুই খবর নিশ্চিত করেন।

নিহতরা হলেন– গোসিংগা ইউনিয়নের গুচ্ছগ্রামের মৃত রমিজ উদ্দিনের স্ত্রী হাজেরা খাতুন এবং বরিশাল সদর উপজেলার চানপাড়া গ্রামের মাহবুব হোসেনের ছেলে রাজিব সিকদার মোহন (২৮)।

এসআই কায়সার আহমেদ জানান, কর্ণপুরের বড়দিঘি এলাকায় গোসিংগা সড়ক পার হওয়ার সময় একটি সিএনজিচালিত অটোরিকশার চাপায় হাজেরা খাতুন মারা যান। কোনও অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই নিহতের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

মাওনা হাইওয়ে থানার এসআই হমায়ুন কবির জানান, মাওনা উড়াল সেতুর প্রবেশমুখে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় রাজিব পরিবহনের একটি বাসের চাপায় রাজিব শিকদার মোহন নামে একজন গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে মাওনা চৌরাস্তার আলহেরা হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। নিহতের লাশ মাওনা হাইওয়ে থানায় রেখে স্বজনদের সংবাদ দেওয়া হয়েছে। গাড়ি আটক করতে পারলেও চালক পালিয়ে গেছে।