ময়মনসিংহে ৮ অপহরণকারী গ্রেফতার, উদ্ধার ২

র‌্যাবের হাতে আটক অপহরণকারী চক্রের আট সদস্যময়মনসিংহের ত্রিশালে অভিযান চালিয়ে অপহরণকারী চক্রের ৮ সদস্যকে গ্রেফতার ও অপহৃত ২ জনকে উদ্ধার করেছে ময়মনসিংহ র‌্যাব-১৪। বুধবার (২ জানুয়ারি) দিবাগত রাতে এ অভিযান পরিচালনা করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছেন– ত্রিশালের ধানীখোলার হাসমত আলীর ছেলে শহিদুল আলম (৩০), মাগুরজোড়া গ্রামের আবুল কালামের ছেলে মোজাম্মেল হক (২৫) ও আবুল কাসেমের ছেলে নুর মোহাম্মদ (২০), কোনাবাড়ির ইয়াকুব আলীর ছেলে বাবু (২৩) ও শহর আলীর ছেলে শুভ (৪০), ধৈরামপুর উজানপাড়ার আবুল কালামের ছেলে খলিল (২৬) ও আবদুর রহিমের ছেলে মিজানুর রহমান (২৫),  বীররামপুর গ্রামের তমিজের ছেলে রুবেল মিয়া (২৭)। অপহৃতরা হচ্ছেন– চুয়াডাঙ্গার দামুরহুদার ফজলুর রহমানের ছেলে রাকিবুল ইসলাম (২৬) ও টাঙ্গাইলের ঘাটাইলের আক্কাছ আলীর মেয়ে মিনা খাতুন (৩০)।

র‌্যাব-১৪ ক্যাম্প কমান্ডার শিবলি সাদিক বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহ র‌্যাবের কনফারেন্স রুমে সংবাদ সম্মেলনে জানান, গত ১ জানুয়ারি অপহরণের অভিযোগ করা হয় র‌্যাবের কাছে। এরপর গোপন সংবাদের ভিত্তিতে ত্রিশাল বাসস্ট্যান্ড এলাকার পরিত্যক্ত বাড়িতে অভিযান চালিয়ে বুধবার রাতে অপহৃতদের উদ্ধারসহ অপহরণকারীদের গ্রেফতার করা হয়। অপহৃতদের মারধর করে ১০ লাখ টাকা পরিবারের কাছে মুক্তিপণ চেয়েছিল অপহরণকারী চক্রটি।