জুয়ার আসর থেকে ইউপি চেয়ারম্যানসহ আটক ৭

জামালপুর

জামালপুরের বকশীগঞ্জের কামালপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও কামালপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতিসহ সাতজনকে আটক করেছে বকশীগঞ্জ থানা পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে বকশীগঞ্জ উপজেলার কামালপুর বাজারে জুয়ার আসর থেকে থেকে তাদের আটক করা হয়।

বকশীগঞ্জ থানা পুলিশ জানায়, আটককৃত সাতজন হলেন, কামালপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফারুক হোসেন (৪০), কামালপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আনোয়ার হোসেন আনু (৩০), মাঝ গেদরা গ্রামের ইয়ানুস আলীর ছেলে সবুজ (৩০), কামালপুর উত্তর গ্রামের গোলাম ফারুকের ছেলে খাইরুল ইসলাম (৩৮), লাল মিয়ার ছেলে মোশারফ হোসেন (২৮), কামালপুর বাজার এলাকার ওমিজলের ছেলে শুক্কুর আলী (২৮) ও বাট্টাজোড় ইউনিয়নের দক্ষিণ দত্তেরচর গ্রামের স্বর্গীয় জগমোহনের ছেলে শ্রী মানিক (৩২)।
বকশীগঞ্জ থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বকশীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোশারফের নেতৃত্বে কামালপুর বাজারের পাশে অন্তর ডেকোরেটরের ভেতরে জুয়ার আসরে অভিযান চালায় পুলিশ। এ সময় জুয়া খেলার সরঞ্জামসহ সাতজনকে আটক করা হয়।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মাহাবুবুল আলম আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি আরও বলেন, ‘আটক সাত জুয়াড়িকে আসামি করে থানায় মামলা দায়ের করে শুক্রবার জামালপুর আদালতে পাঠানো হবে।’