নরসিংদীর তিন উপজেলায় আওয়ামী লীগ, একটিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

হারুন অর রশিদ খান, আব্দুস সাদেক, সাইফুল ইসলাম খান ও শমসের জামান ভুইয়া রিটন (বাঁ থেকে)নরসিংদীর রায়পুরা, বেলাব, শিবপুর ও মনোহরদী উপজেলা পরিষদ নির্বাচন রবিবার (২৪ মার্চ) অনুষ্ঠিত হয়েছে। এতে তিনটিতেই আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী এবং একটিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন। বেসরকারি ফলাফলে বেলাব উপজেলায় নৌকা প্রতীকে ৪৪ হাজার ৫ শত ১৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের সমশের জামান ভূঁইয়া রিটন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী (স্বতন্ত্র) আনারস প্রতীকের আমানুল্লাহ পেয়েছেন ১৮ হাজার ৬২৯ ভোট।

শিবপুরে নৌকা প্রতীকের হারুন অর রশিদ খান ৫১ হাজার ১ শত ৮৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী (স্বতন্ত্র) আরিফুল ইসলাম মৃধা দোয়াত কলম প্রতীকে পেয়েছেন ২৫ হাজার ৯০ ভোট।

মনোহরদীতে নৌকা প্রতীকে ৩৩ হাজার  ৯২৭  ভোট পেয়ে বিজয়ী হয়েছেন সাইফুল ইসলাম খান বীরু। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী (স্বতন্ত্র) টেলিফোন প্রতীকে হাবিবুর রহমান রঙ্গু পেয়েছেন ১৪ হাজার ৫৫৬ ভোট। 

রায়পুরায় স্বতন্ত্র প্রার্থী আব্দুস সাদেক আনারস প্রতীকে ৬০ হাজার ৪০৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের মিজানুর রহমান চৌধুরী নৌকা প্রতীকে পেয়েছেন ৫৫ হাজার ৩৩৭  ভোট।