৫০০ টাকার লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ

কুমিল্লাকুমিল্লার বুড়িচং উপজেলায় বৈশাখী মেলা থেকে বাড়ি ফেরার পথে ৫০০ টাকার প্রলোভন দেখিয়ে চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে শাহ আলম (৪২) নামে এক ট্রাকচালককে বিরুদ্ধে। পরবর্তীতের ওই এক ট্রাকচালককে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা। ধর্ষণের ঘটনায় ওই ছাত্রীর বাবার করা মামলায় মঙ্গলবার (১৬ এপ্রিল) শাহ আলমকে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন বুড়িচং থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল হক।

ভুক্তভোগী স্কুলছাত্রী বুড়িচং উপজেলার একটি বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী। সোমবার দুপুরে উপজেলার ইন্দ্রবতী গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ট্রাকচালক শাহ আলম পার্শ্ববর্তী মহিষমারা গ্রামের হামদু মিয়ার ছেলে।

ওসি আনোয়ারুল হক জানান, ওই স্কুলছাত্রী স্থানীয় কদমতলী কালিবাড়ির বৈশাখী মেলা থেকে বাড়ি ফেরার পথে ট্রাকচালক শাহ আলম ৫০০ টাকার প্রলোভন দেখিয়ে তাকে একটি নির্জন স্থানে নিয়ে যায়। সেখানে শাহ আলম তাকে ধর্ষণ করে। এ সময় ওই ছাত্রীর চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার এবং ট্রাকচালক শাহ আলমকে আটক করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শাহ আলমকে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় রাতে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় মামলা করার পর মঙ্গলবার অভিযুক্ত ট্রাকচালককে আদালতে সোপর্দ করা হয়েছে।